যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

প্রবাসী বধূরব্যক্তি, পরিবার, সমাজ এবং রাষ্ট্র সবকিছুই কেমন যেন ভঙ্গুর হয়ে যাচ্ছে।
পরকীয়া করে ফেনীর সৌদি প্রবাসীর বউ ১৫ লক্ষ টাকার স্বরণালঙ্কার সহ নগদ অর্থ নিয়ে বখাটে প্রেমিকের সাথে পালিয়েছে।
পরকীয়ার কারণে প্রবাসীর প্রাণ হুমকির মুখে। (অনুসন্ধানী রিপোর্ট)
প্রবাসীর স্বার্থ রক্ষায় ফেনী জেলার স্থানীয় সাংবাদিক ও মানবাধিকার কর্মীদের দৃষ্টি আকর্ষণ করছি।”””
পরকীয়া করে রাস্তার ছেলের সাথে ভেগে যায় এবং থানায় মামলা করার পর ফেইসবুকে ভিডিও দিয়ে হুমকিদেয়।
প্রবাসীরা সত্যিই অভাগা, দূর প্রবাসে থেকে কষ্টার্জিত অর্থকে ছারখার করে ফেলে আবার প্রবাসীর প্রাণেরও নিরাপত্তা থাকেনা।
ভিডিও টি দেখে অনুসন্ধান করে যতটুকু জেনেছি, এই মেয়ের সাথে প্রবাসী(নাম প্রকাশ করলাম না তার সামাজিক মর্যাদা মাথায় রেখে) ছেলের সাথে প্রায় তিন বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় এবং তার দেড় দুই বছরের একটি মেয়ে সন্তানও আছে।
প্রবাসী ছেলেটি তার স্ত্রী কে খুব বেশী ভালোবাসতো, স্ত্রীর জন্য প্রবাসী ছেলেটি উপার্জনের সব অর্থই শশুর বাড়িতে পাঠাতো (প্রবাসী ছেলের ঘরে সতাই মা থাকায়, পরিবারে অবহেলিত ছিল) সে তার ঠিকানা হিসেবে স্ত্রী বা শশুরের পরিবার কেই মনে করেছে।
প্রতি সাপ্তাহে কার্গো যোগে উচ্চ মূল্যের প্রসাধনী সহ শত শত কেজি মালামাল দেশে পাঠিয়েছে। প্রবাসে তার চাকুরীর পাশাপাশি ব্যবসা আছে।
তার শশুরও সৌদি আরব প্রবাসী ছিলো, সে তার শশুর কে সৌদি আরব থেকে অবৈধ অবস্থা থেকে অর্থ খরচ করে বৈধ করিয়ে দেশে পাঠিয়েছে।
অর্থাৎ তার অঢেল সম্পদ স্ত্রী, সন্তান, শশুর, শাশুড়ি , শালা, শালী দের জন্য খরচ করেছে এবং করতেছিলো, শশুর এর ভিটায় টিন সেট থেকে তিন/চার তলা বিল্ডিং করেছে। ….. যা তার শশুর শাশুড়ি এখনো স্বীকার করে (যতটুকু শুনেছি ছেলের সম্পদ ফেরত দিতেও তাদের আপত্তি নাই এখনো… )
প্রবাসী ছেলেটি এখনো তার শশুর বাড়িতেই থাকে বলে জানি।
প্রবাসী ছেলেটি লজ্জায় তার উপর এই অত্যাচারের কথা বন্ধু মহল কিংবা বাহিরে প্রকাশও করছেনা।
তার বউ খুব ভালো, সে সবার কাছে প্রশংসা করতো বউয়ের, সেই বউ 22 বছরের একটি ছেলে যে সারাক্ষণ গিটার নিয়ে ঢুংঢাং করে সে ছেলের সাথে দিন দুপুরে ভেগে গিয়েছে তাও আবার শিশু মেয়েটিকে ঘরে রেখে, এইটা প্রকাশইবা সে কি ভাবে করবে!
এই প্রবাসী ছেলেটিকে প্রবাসে সবাই হ্যান্ডস্যাম হিসেবেই চিনে।
@Farhan Shaed নামে যে ছেলের সাথে মেয়েটি ভেগেছে এই ছেলে ফেনী শহরে গান বাজনা করে, তার দাবী মেয়ের বিয়ের আগ থেকেই মেয়ের সাথে তার সম্পর্ক ছিলো, তার ফেইসবুক গুরে দেখলাম তার বয়সের অনেকেই তাকে সাপোর্ট করছে … অনেকেই হয়তো সঠিক বিষয়টি না বুঝে ফারহান কে সাপোর্ট দিচ্ছে।
যে ছেলের সাথে ভেগেছে তার ফেইসবুক আইডি
যে মেয়ে ভেগেছে তার ফেইসবুক আইডি টোটাল বিষয়টি চিন্তা করে মনে হয়েছে, পরকিয়া প্রেমিক এর বয়স ২২/২৩ বছর আর প্রেমিকার বয়স ২০/২১ বছর। মেয়েটি বিলাসী জীবন পরিহার করে রাস্তায় গুরে বেড়ানো ( নেশাখোর হওয়ার সম্ভাবনা বেশী) এমন একটি ছেলের সাথে ভাগছে। দুই চার দিন পর যখন মোহ কেটে যাবে …. তখন এই মেয়ের পতিতা হওয়া ছাড়া বিকল্প পথ খোলা থাকবেনা ….. এই ভাবে আমাদের সমাজ নষ্ট হচ্ছে .. সমাজ নষ্ট হওয়ার পিছনে বিদেশী সংস্কৃতির চর্চা আর ছেলে মেয়ের অবাধ মেলামিশাই দায়ী। বাবা মা ও এই দ্বায় এড়াতে পারেনা।

প্রিয় পাঠকঃ আমরা তাদের প্রোফাইল ঘুরে দেখছি, তারা বিয়ে করে ফেলেছেন এবং তারা আবার মানবাধিকার সংস্থা সাহায্যও চাচ্ছেন। আবার এই মেয়ে দাবী করতেছে সে নাকি দুই বছর যাবত গৃহবন্দী। বিষয়টি কেমন গোলাটে লাগে আপনাদের কাছে ভেবে দেখার অনুরোধ রইল।

 

 

Syed Rubelজাতীয়ব্যক্তি, পরিবার, সমাজ এবং রাষ্ট্র সবকিছুই কেমন যেন ভঙ্গুর হয়ে যাচ্ছে। পরকীয়া করে ফেনীর সৌদি প্রবাসীর বউ ১৫ লক্ষ টাকার স্বরণালঙ্কার সহ নগদ অর্থ নিয়ে বখাটে প্রেমিকের সাথে পালিয়েছে। পরকীয়ার কারণে প্রবাসীর প্রাণ হুমকির মুখে। (অনুসন্ধানী রিপোর্ট) প্রবাসীর স্বার্থ রক্ষায় ফেনী জেলার স্থানীয় সাংবাদিক ও মানবাধিকার কর্মীদের দৃষ্টি আকর্ষণ করছি।''' পরকীয়া করে রাস্তার...Amar Bangla Post