Home / Mobile SMS / bengali-sms / ভালোবাসার কষ্টের এস এম এস| পর্ব ১

ভালোবাসার কষ্টের এস এম এস| পর্ব ১

কষ্টের ম্যাসেজকথাই আছে প্রেম করোই না দুইজনার মন সমান না হলে। প্রেমে ব্যর্থ, বুকে কষ্ট, প্রেমিক-প্রেমিকার সোনার জীবন নষ্ট। যারা ভালোবাসে কষ্ট পেয়েছেন তাদের জন্য এই কষ্টের এসএমএস গুলো দিলাম। আপনার পছন্দের ম্যাসেজটি কপি করে তাঁকে পাঠিয়ে দিন।


০১. মন পাখি তুই বুঝলি নারে আমার মনের কথা। বোঝার মত হয়নিরে তোর ক্ষমতা। বুঝবি যখন থাকবো নারে যাবো অনেক দূরে। তখন পাখি কাঁদবিরে তুই চোখের পানি ফেলে।

০২. আমি কষ্টের স্মৃতি নিয়ে করি বসবাস…

আমায় নিয়ে কখনো করোনা উপহাস…

আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস….

এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস।

০৩. আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক। কারণ ভালোবাসা মানে সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তাঁর বিনিময় যেন সেই সুখে, আর তাঁর সুখই আমার সুখ।

০৪. অচেনা পাখি হয়ে বেধেছিলে বাসা, নিয়ে গেল মন তুমি ভেঙ্গে দিলে আশা। কার আকাশে এখন তুমি মিষ্টি গান গাও, মন ভেঙ্গে তুমি কি সুখ পাও?

০৫. একটা সময় হারিয়ে যায়, অনেক সময়ের মাঝে…একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে…একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে!! একটা জীবন শেষ হয়ে যায় একটু অভিমানে।

০৬. সুখে থাকো দুঃখে থাকো, খবর তো আর রাখ না। এখন তো আমায় তুমি ভালো আর বাসো না। যতো ভালোবাসা ছিলো দিয়ে ছিলাম তোমাকে। তবু তুমি কিছুতেই বুঝলেনা আমাকে।

০৭. মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি।।

০৮. চিরদিনই আধারে কেটে গেল এ জীবন, কেউ তো প্রদীপ হাতে কাছে আসেনি। দূর থেকে দেখেছি পূর্ণিমা চাঁদকে, আমার ঘরে আলো কখনো আসেনি!!

০৯. তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে। কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জ্বলে, বুঝতে পারবি পাঁজর ভাঙ্গার কষ্ট কাকে বলে!!

১০. তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের পানি, নিয়ে দুরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।

About Syed Rubel

Creative Writer/Editor And CEO At Amar Bangla Post. most populer bloger of bangladesh. Amar Bangla Post bangla blog site was created in 2014 and Start social blogging.

Check Also

Bangla eid mubarak sms 2016

আপনার বন্ধু-বান্ধবী, আত্মীয়-স্বজন ও ফেইসবুক এ ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে নিয়ে নিন ১৬ টি bangla …

2 comments

  1. kotha golo onek sundor. valo laglo

  2. অনেক ভালো লেগেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *