যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

মণীষীদের বাণীপুরুষের জীবনের চার আশ্রমের চার অধিদেবতা। বাল্যে মা; যৌবনে স্ত্রী; প্রৌঢ়ে কন্যা, পুত্রবধু; বাদ্বক্যে নাতনি, নাতবউ।–রবীন্দ্রনাথ ঠাকুর(গল্পগুচ্ছ)।

যে পুরুষ অসংশয়ে অকুষ্ঠিতভাবে নিজেকে প্রচার করিতে পারে…….সেই সমর্থ পুরুষ সহজেই নারীর দৃষ্টি আকর্ষণ করিতে পারে।–রবীন্দ্রনাথ ঠাকুর(গল্পগুচ্ছ)।

ধ্বংসের মধ্যে দাঁড়িয়ে যে জয়ের কথা বলতে পারে, সেইতো সত্যকার অর্থে কেমলমাত্র প্রভু নহেন, দেবতা।–রবীন্দ্রনাথ ঠাকুর(পঞ্চভূত)।

আমাদের দেশে পুরুষেরা গৃহপালিত, পরিচালিত, পুরুষ হয়ে জন্মালেই পুরুষ হয় না, পুরুষতার প্রতিভা থাকা চাই।–রবীন্দ্রনাথ ঠাকুর(সে)।

পুরুষ তাঁর সমস্ত শকতিকে সার্থক করে সৃষ্টি করতে, সে সৃষ্টি আপনাকে এগিয়ে দেবার জন্য আপনাকে পদে পদে ভোলে। মেয়ে তাঁর সমস্ত শক্তিকে খাটায় রক্ষা করতে, পুরানোকে রক্ষা করবার জন্যই নতুন সৃষ্টিকে সে বাঁধা দেয়। রক্ষার প্রতি সৃষ্টি নিষ্ঠুর সৃষ্টির প্রতি রক্ষা বিঘ্ন।–রবীন্দ্রনাথ ঠাকুর।

একজন পুরুষ সর্বদা অর্থ উপার্জনের ধাধায় থাকে, আর একজন মহিলা তাঁর দেহ গঠন নিয়ে ব্যস্ত থাকে।–বাটলার।

পুরুষেরা যেখানে দুর্বল মেয়েরা সেখানে তাদের খুব ভাল করেই চেনে, কিন্তু পুরুষেরা যেখানে খাঁটি পুরুষ, মেয়েরা সেখানকার রহস্য ঠিক ভেদ করতে পারে না। আসল কথা, পুরুষ মেয়েদের কাছে রহস্য আর মেয়েরা পুরুষের কাজে রহস্য, এই যদি না হবে তাহলে এই দুটো জাতের ভেদ জিনিসটা প্রকৃতির পক্ষে নেহাত্ একটা অপব্যয় হত।–রবীন্দ্রনাথ ঠাকুর।

হৃদয়টা যাই হোক পেটটা ছোট নয়।–রবীন্দ্রনাথ ঠাকুর(যোগাযোগ)।

তুমি যত বড় পন্ডিত ব্যক্তিই হও না কেন, নিজের জীবনে প্রতি ফলন ব্যতীত তুমি মূর্খ।–শেখ সাদী।

এই পৃথিবীতে সর্বাপেক্ষা দুর্বল সেই ব্যক্তি, যে তাঁর প্রবৃত্তির উপর জয়ী হতে পারে না।–রোদ বারী।

প্রবৃত্তিকে তোমার অধীন কর অন্যথায় প্রবৃত্তিই তোমাকে তাঁর অধীন করে ফেলবে।–বুসতি।

যার লক্ষ্য চিরন্তর জীবন প্রবৃত্তির লালসা তাঁর ত্যাগ করা উচিৎ। প্রবৃত্তিকে পরাভূত করে যে কাজ লরা হয়, তাই সর্বোত্তম কাজ।–হযরত আলী (রাঃ)।

হে আল্লাহ! আমি উদ্ধত, তুমি-আমাকে সংযত কর। হে আল্লাহ! আমি দুর্বল, তুমি আমাকে শক্তি দাও।–হযরত ওমর ফারুক (রাঃ)।

শিক্ষা মানুষকে উন্নত করে আর অসুস্থতা মানুষকে মানসিক দিক থেকে পঙ্গু করে।–জেমস হো ওয়েল।

একটি সুখের সংসারকে ধ্বংস করার জন্য শুয়তান যতগুলি অস্ত্র আবিস্কার করেছে, তাঁর মধ্যে মারাত্মক অস্ত্র স্ত্রীর ঘ্যানর ঘ্যানর।–ডেল কার্নেগী।

যে নিজেকে চিনিতে পেরেছে সে আল্লাহ তায়ালাকে চিনিতে পেরেছে।–আল হাদীস।

Syed Rubelbengali-smsBangla Facebook,ফেসবুক স্ট্যাটাসপুরুষের জীবনের চার আশ্রমের চার অধিদেবতা। বাল্যে মা; যৌবনে স্ত্রী; প্রৌঢ়ে কন্যা, পুত্রবধু; বাদ্বক্যে নাতনি, নাতবউ।–রবীন্দ্রনাথ ঠাকুর(গল্পগুচ্ছ)। যে পুরুষ অসংশয়ে অকুষ্ঠিতভাবে নিজেকে প্রচার করিতে পারে.......সেই সমর্থ পুরুষ সহজেই নারীর দৃষ্টি আকর্ষণ করিতে পারে।–রবীন্দ্রনাথ ঠাকুর(গল্পগুচ্ছ)। ধ্বংসের মধ্যে দাঁড়িয়ে যে জয়ের কথা বলতে পারে, সেইতো সত্যকার অর্থে কেমলমাত্র প্রভু নহেন, দেবতা।–রবীন্দ্রনাথ ঠাকুর(পঞ্চভূত)। আমাদের দেশে...Amar Bangla Post