যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

prপরকিয়ার শাস্তি দিতে স্ত্রীকে নগ্ন করে রাস্তায় হাঁটালেন স্বামী। আর এই অনাচার ঘটনাটি ঘটেছে যু্ক্তরাষ্ট্রের মত কথিত সভ্য দেশের ব্যাস্ততম রাস্তায়!!
নিউ ইয়র্কের রাস্তায় মহিলাকে যখন নগ্ন হয়ে হাঁটতে দেখেছিলেন মানুষজন, তখন অনেকেই চমকে উঠেছিলেন। আর পরে যখন কারণ জানলেন, তখন লজ্জায় মুখ ঢাকল মানবিকতা। স্ত্রীকে নাকি শাস্তি দিতে নগ্ন করে রাস্তায় হাঁটিয়েছেন তার স্বামী।

তবে স্ত্রীর দোষটাও একেবারে ফেলে দেবার মত নয়। স্বামীর অভিযোগ, স্ত্রী পরকীয়া করছেন। শুধু তা-ই নয়, বন্ধুকে পাঠাচ্ছেন নিজের নগ্ন ছবি। এই ঘটনা জানতে পেরেই স্ত্রীকে শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

ভিডিওতে দেখা যায়, নির্যাতিতা একটি কাপড় কোন ক্রমে জড়িয়ে রাস্তায় হাঁটছেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেটি টেনে খুলে ফেলেন স্বামী। সকলের সামনে সম্পূর্ণ নগ্ন করে দেন মহিলাকে। এই ভিডিও প্রকাশিত হওয়ার পরে তীব্র প্রতিবাদে গর্জে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Syed Rubelআন্তর্জাতিকপরকিয়ার শাস্তি দিতে স্ত্রীকে নগ্ন করে রাস্তায় হাঁটালেন স্বামী। আর এই অনাচার ঘটনাটি ঘটেছে যু্ক্তরাষ্ট্রের মত কথিত সভ্য দেশের ব্যাস্ততম রাস্তায়!! নিউ ইয়র্কের রাস্তায় মহিলাকে যখন নগ্ন হয়ে হাঁটতে দেখেছিলেন মানুষজন, তখন অনেকেই চমকে উঠেছিলেন। আর পরে যখন কারণ জানলেন, তখন লজ্জায় মুখ ঢাকল মানবিকতা। স্ত্রীকে নাকি শাস্তি দিতে নগ্ন করে...Amar Bangla Post