যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

লাওয়াত্বাত তথা পুরুষের সাথে মনোবাসনা পূরণকারী ব্যক্তি যদি দুনিয়ার সব পানি দিয়েও গোসল করে, তারপরও কিয়ামত দিবসে সে অপবিত্র অবস্থায় উঠবে। এ পাপ থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় হল, একনিষ্ঠ ভাবে আল্লাহর দরবারে তওবা করা। কেবল তওবা-ই এ পাপকে মুছে দিতে পারে। যে ব্যক্তি কোনো বাচ্ছাকে মনের খায়েশ নিয়ে আদর করবে, আল্লাহ তাআলা তাকে হাজার বছর জাহান্নামে ফেলে রাখবেন।

 শয়তান কাউকে কোনো বাচ্ছার সাথে অপকর্ম দেখে, সেখান থেকে আল্লাহর আজাবের ভয়ে দ্রুত পলায়ন করে। এ পাপ কর্ম চলাকালে আল্লাহর আরশ কাঁপতে থাকে। কামভাবের সাথে বাচ্ছাকে চুমা দেওয়া মায়ের সাথে যিনা করার মতো। মায়ের সাথে যিনা নবীদেরকে হত্যা করার নামান্তর।

 হযরত সুলাইমান (আঃ) একদা এক শয়তানকে জিজ্ঞেস করলেন-তোমার দৃষ্টিতে কোন আমলটি উত্তম? জবাবে শয়তান বলল, লাওয়াত্বাত বা সমকামিতা। শয়তান আরো বলল, একজন মহিলা যখন অপর আরেকজন মহিলার সাথে এমন অপকর্মে লিপ্তহয়, তখন আমি অনেক খুশি হই।

 লাওয়াত্বাত তথা সমকামিতা এই পাপ কাজের জন্যই আল্লাহ তাআলা হযরত পুত (আঃ) এর জাতিকে নির্মূল করে দেন। যমীন উল্টিয়ে দিয়ে তাদেরকে শাস্তি দেন। তাদের উপর পাথরের বৃষ্টি বর্ষণ করেন।

 যেসব লোক সমকামিতা করে বা স্বীয় স্ত্রীর গোপ্তস্থানের পরিবর্তে পেছনের রাস্তা দিয়ে সহবাস করে, তাদের সম্পর্কে হযরত আলী (রাঃ) বলেন- এসব লোকদেরকে হত্যা করে আগুন জ্বালিয়ে দেওয়া দরকার। হযরত ইমাম আবু হানিফা (রহঃ) অভিমত ব্যক্ত করেন যে, তাদেরকে পাহাড়ের উপর থেকে নিচে নিক্ষেপ করে পাথরাঘাত করে মেরে ফেলা দরকার। এ বিষয়ে বিস্তারিত জানতে ‘একান্ত গোপনীয় কথা’ কিতাবটি পড়া যেতে পারে। 

আপনি পড়ছেনঃ একান্ত নির্জনে গোপন আলাপ (বাংলা সেক্স বই)

বিভাগঃ নারী পুরুষের যৌন জ্ঞান

Syed Rubelসমকামিতাইসলাম,একান্ত নির্জনে গোপন আলাপ,গোসল,বাংলা সেক্স ব্লগ,সেক্সলাওয়াত্বাত তথা পুরুষের সাথে মনোবাসনা পূরণকারী ব্যক্তি যদি দুনিয়ার সব পানি দিয়েও গোসল করে, তারপরও কিয়ামত দিবসে সে অপবিত্র অবস্থায় উঠবে। এ পাপ থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় হল, একনিষ্ঠ ভাবে আল্লাহর দরবারে তওবা করা। কেবল তওবা-ই এ পাপকে মুছে দিতে পারে। যে ব্যক্তি কোনো বাচ্ছাকে মনের খায়েশ নিয়ে...Amar Bangla Post