যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

সমকামিতা এমন একটি মারাত্মক বদ অভ্যাস যা ধন-সম্পদ, আমল-আখলাক, সৌন্দর্য এমনকি ঈমানের জন্য অপূরণীয় ক্ষতিদায়ক। এজন্য প্রত্যেক পিতা-মাতা ও গার্জিয়ানকে স্বীয় বাচ্ছাদের ছোট বেলা থেকেই আখলাক গড়ার প্রতি যথেষ্ট যত্মবান হতে হবে। সর্বদা তাদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে যেন, তারা কোনোক্রমেই এ জাতীয় হীন অভ্যাসে লিপ্ত হতে না পারে। এসব বিষয়টি যেন তারা বুঝতেও না পারে। ছোট থেকে ছোট বিষয়ের ক্ষেত্রেও কড়া নযর রাখবে। যেসব ছেলে – মেয়েরা বড় হয়ে গেছে তাদের নিজেদেরকেই উত্তম আখলাক গড়তে হবে। যাবতীয় বদ অভ্যাস থেকে নিজেকে বিরত রাখতে হবে। কোনোক্রমেই বদ অভ্যাসে লিপ্ত করা যাবে না।

যদি কেউ ঘটনাক্রমে এসব বদ অভ্যাসে অভ্যস্ত হয়ে যায়, তাহলে তাকে অতি দ্রুত সেসব ত্যাগ করতে হবে। যেসব সন্তানদের মাঝে এসব লক্ষণ দেখা দিবে, গার্জিয়ানদের উচিৎ অতি তাড়াতাড়ি তাঁর সংশোধনের ব্যবস্থা করা। যেমন কোনো সন্তানের মাঝে পিতা-মাতা দেখতে পেল যে, তাদের সন্তানের চোখের পুতলি স্বভাবিক না থেকে তুলনামূলক ফুলা বা বড় বড় হয়ে গেছে। কথা বলার সময় তাঁর দৃষ্টি পায়ের দিকে থাকে। কথা বলার আওয়াজ ক্ষীণ হয়ে যাচ্ছে। উচ্চ আওয়াজে কথা বলতে পারছে না। চোখের নিচে কালো দাগ পড়ে যাচ্ছে, বদ মেজাজী, চোখের দৃষ্টি কমে যাচ্ছে, অলস হয়ে যাচ্ছে, সব সময় ভিত থাকে। ইত্যাদি হাব ভাব যখন দেখবে, তখনই সন্তানের প্রতি সতর্ক দৃষ্টি দিতে থাকবে। যদি সত্যি সত্যি সন্তান বাজে অভ্যাসে অভ্যস্ত হয়ে থাকে, তাহলে তড়িৎ সংশোধন করতে হবে। অন্যথায় এক পর্যায়ে সন্তান সমকামিতা, হস্তমৈথুন বা এর চেয়েও মারাত্মক কাজে অভ্যস্ত হয়ে যাবে। অল্প বয়সেই নিজের মৌলিক বস্তু হারিয়ে ফেলবে। যখন বুঝে আসবে, তখন শত চেষ্টা করেও পূর্বের ন্যায় সুস্থ হতে পারবে না। আজীবন তাকে এ গ্লানী নিয়ে জীবন যাপন করতে হবে। 

আপনি পড়ছেনঃ একান্ত নির্জনে গোপন আলাপ (বাংলা সেক্স বই)

বিভাগঃ নারী পুরুষের যৌন জ্ঞান

Syed Rubelসমকামিতাএকান্ত নির্জনে গোপন আলাপ,বাংলা সেক্স ব্লগ,সেক্সসমকামিতা এমন একটি মারাত্মক বদ অভ্যাস যা ধন-সম্পদ, আমল-আখলাক, সৌন্দর্য এমনকি ঈমানের জন্য অপূরণীয় ক্ষতিদায়ক। এজন্য প্রত্যেক পিতা-মাতা ও গার্জিয়ানকে স্বীয় বাচ্ছাদের ছোট বেলা থেকেই আখলাক গড়ার প্রতি যথেষ্ট যত্মবান হতে হবে। সর্বদা তাদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে যেন, তারা কোনোক্রমেই এ জাতীয় হীন অভ্যাসে লিপ্ত হতে না...Amar Bangla Post