যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

20gfgকয়েক মাস আগে থেকেই পেটের যন্ত্রণা শুরু হয় ভারতের মুম্বাই রাজ্যের চেম্বুরের ১২ বছরের এক কিশোরীর। পরিবারের লোকজন তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে প্রাথমিকভাবে কিছু ব্যথানাশক ওষুধ দেয়া হয়।

কিন্তু মেয়েটির পেট আয়তনে বাড়তে থাকলে আল্ট্রাসোনোগ্রাফি করার নির্দেশ দেন ডাক্তার। তারপরই ধরা পড়ে ঐ কিশোরী ইতিমধ্যেই ৭ মাসের গর্ভবতী। এরপরই নিগৃহীতা কিশোরীর মা তার স্বামীর (মেয়েটির সৎবাবা) বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। সেই প্রেক্ষিতেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত ব্যক্তিকে।

এদিকে সোমবার জেজে হাসপাতালে এক পুত্র সন্তানের জন্ম দেয় ওই কিশোরী। যে কি না খাতা-কলমে ভারতের অন্যতম সর্বকনিষ্ঠ মা। মেয়েটি নিজেই এতো ছোট যে শিশুটিকে ঠিক মতো কোলে নিতেও পারছে না।

কিশোরী মায়ের সদ্যজাত পুত্রসন্তানের ওজন ২ কেজি। এই মুহূর্তে শিশুটি জেজে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছে।

জানা গেছে, তথ্য প্রমাণের জন্য সদ্যজাতের ডিএনএ’র সঙ্গে ওই কিশোরীর সৎ বাবার ডিএনএ পরীক্ষা করা হচ্ছে।

Syed Rubelআন্তর্জাতিককয়েক মাস আগে থেকেই পেটের যন্ত্রণা শুরু হয় ভারতের মুম্বাই রাজ্যের চেম্বুরের ১২ বছরের এক কিশোরীর। পরিবারের লোকজন তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে প্রাথমিকভাবে কিছু ব্যথানাশক ওষুধ দেয়া হয়। কিন্তু মেয়েটির পেট আয়তনে বাড়তে থাকলে আল্ট্রাসোনোগ্রাফি করার নির্দেশ দেন ডাক্তার। তারপরই ধরা পড়ে ঐ কিশোরী ইতিমধ্যেই ৭ মাসের গর্ভবতী। এরপরই...Amar Bangla Post