Home / কম্পিউটার ও প্রযুক্তি / পিসি সফটওয়্যার ও টুলস / আপনার কম্পিউটারে লাগিয়ে নিন 360 Total Security

আপনার কম্পিউটারে লাগিয়ে নিন 360 Total Security

ফ্রি এন্টিভাইরাস সফটওয়্যারদের মধ্যে সবচেয়ে ভালো মানের এন্টিভাইরাস হচ্ছে 360 Total Security. এর রয়েছে কিছু উন্নত ফিউচার যা নিরাপত্তার পাশাপাশি কম্পিউটারকে ক্লিন করতে সাহায্য করে।

360আমাদের কম্পিউটারকে ভাইরাস থেকে রক্ষা করতে আমরা বিভিন্ন ধরণের এন্টিভাইরস ব্যবহার করে থাকি। ভালো নিরাপত্তা দেওয়ার জন্য পেইড এন্টিভাইরাস ব্যবহার করি। আর ফ্রিতে ব্যবহার করার জন্য এভাস্ট ব্যবহার করে থাকি। কিন্তু পেইড এন্টিভাইরাসের চেয়েও ভালো মানের এন্টিভাইরাস ভাইরাস আছে। যার নাম হচ্ছে 360 Total Security। এটি আপনি সারা বছরই সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন।  360 Total Security এ নতুন করে যুক্ত হয়েছে উন্নত কিছু ফিউচার। যা আপনার কম্পিউটারের স্টার্টআপের গতি বাড়াবে এবং এক ক্লিকেই ccleaner মতোই কম্পিউটারের অযাচিত ফাইল মুছে দিবে। এক নজরে এর সুবিধা সমূহ….
Full Check

Speedup

Virus scan

Cleanup

Wifi Security Check

Registry Cleaner

Browser Protection

360 Connect And more Other.

আপনার কম্পিউটারের ভালো নিরাপত্তার জন্য আরো আছে Avira and Bitdefender Engine. এবং দ্রুত Removable Storage Device স্কীন করে।

এটিকে ডাউনলোড করে ফুল আপডেট করে নিবেন এবং  Avira ও Bitdefender Engine কে কাজ করার জন্য অন করে দিবেন।  তাতে আপনার ৪০০ মেগাবাইট ডাটা খরচ হবে।  এন্টিভাইরাসের ভালো ফল পেতে সব এন্টিভাইরাসকেই  নিয়মিত আপডেট করতে হয়। তাই একেও আপডেট করবেন। আশা করি পোস্টটি আপনার কাছে ভালো লেগেছে। ভালো লাগলে শেয়ার করুন। কিছু বলার থাকলে কমেন্ট বক্স এ আপনার মতামত দিন।

Download Now and Download to 360 servers

About Syed Rubel

Creative Writer/Editor And CEO At Amar Bangla Post. most populer bloger of bangladesh. Amar Bangla Post bangla blog site was created in 2014 and Start social blogging.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *