যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

আমি কেনো মুসলমানলেখকের কথাঃ—

আউযুবিল্লাহি মিনাশ শাইতোয়ানির রাজীম। বিসমিল্লাহির রাহমানির রাহীম।

হাদীসের বাণী হচ্ছে, “তোমাদের মধ্যে কেই যদি অন্যায় কাজ করতে দেখে, সে যেনো তা প্রতিহত করে, যদি এতে তার ক্ষমতা না থাকে তবে সে যেনো প্রতিবাদ জানায়, এটাও যদি করতে না পারে তবে যেনো অন্তর দ্বারা ঘৃণা করে এবং এটা হচ্ছে বহিঃপ্রকাশ।”

সমাজের চারিধারায় এতো অন্যায়, এতো অনাচার প্রত্যক্ষ করে আমি  নিজেও যেনো অন্যায়ের গহ্বরে পতিত হয়ে জীবন-যাপন করছি। কিন্তু না আছে আমার বাহুবল, না আছে কথা বলার মতো বাক-স্বাধীনতা, আর না আছে ঘৃণা করার মতো মানসিকতা। কারণ, ঘৃণা করতে হলে প্রথমে নিজেকেই ঘৃণা করতে হয়। অর্থাৎ আমার চারিধারে বিচরণত আমার পরিবারবর্গই নামকা-ওয়াস্তে ঈমান নিয়ে জীবন-যাপন করছে। কুরআন হাদীসের নির্দেশ ও ব্যাখ্যায় ঈমানের যে দাবী, তা এক ভাগও পালিত হচ্ছে না সঠিক অর্থে। এতএব আমি কি করতে পারি?

তাই লিখতে বসলাম। জানি না কতটুকু সফলতা-অর্থাৎ যা বলতে চেয়েছি, তা বলতে পেরেছি কি-না! এটাই অন্তরের দ্বিধাদ্বন্দ্ব।

ভূমিকা…

এই চরম দুর্দিনে পুরো বিশ্বব্যাপী আওয়াজ উঠছে নির্যাতিত মুসলিম জনগোষ্ঠির হাহাকার। সাধারণ মানুষ কিছু কিছু ধর্মবেত্তাদের ভ্রান্তিপূর্ণ প্রচারণা ও “ইসলামকে” ব্যাখ্যার ক্ষেত্রে ক্ষতিকর ও বাতিল উপাদান হেতু পথহারা হয়ে পড়েছে। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কর্তৃক একমাত্র সত্যধর্ম ইসলাম প্রচার ও তার ইন্তিকালের পরবর্তী দুই শতকের মহাত্মন ইমাম, ফকীহ, মুহাদ্দিস ও মুজতাহিদদের কঠোর সাধনার ফল আমাদের ধর্মবিধান বা শরীয়ত দীর্ঘ চৌদ্দশ’ শতাব্দি অক্ষুণ্ন থেকে গণনাতীত মানুষকে সঠিক পথের সন্ধান দিয়ে আসছে। কিন্তু ইদানিং কিছু তথাকথিত, “আধুনিকপন্থী’ একাধিক গোষ্ঠী এই সুপ্রতিষ্ঠিত শরীয়তকে রদবদল করার প্রয়াস পাচ্ছে। আর মজার ব্যাপার হলো, তারা দাবী করছে, তাদের গবেষণা ও দেখানো রাস্তাই নাকি ‘একমাত্র’ সঠিক ও হক্ক। বাকী সবই বাতিল!

বইয়ের নামঃ আমি কেনো মুসলমান?

লিখেছেনঃ আবদুল মুকিত মুখতার

মূল্যঃ ২২৫ টাকা।(আমাদের এখান থেকে ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে।)

প্রকাশনায়ঃ নোমানীয়া লাইব্রেরী, সিলেট।

Download Now  and Download To dropbox 1 and dropbox 2

Syed Rubelইসলামী ই-বুকইসলামী বই,বাংলা ইসলামিক বই,বাংলা বইলেখকের কথাঃ— আউযুবিল্লাহি মিনাশ শাইতোয়ানির রাজীম। বিসমিল্লাহির রাহমানির রাহীম। হাদীসের বাণী হচ্ছে, “তোমাদের মধ্যে কেই যদি অন্যায় কাজ করতে দেখে, সে যেনো তা প্রতিহত করে, যদি এতে তার ক্ষমতা না থাকে তবে সে যেনো প্রতিবাদ জানায়, এটাও যদি করতে না পারে তবে যেনো অন্তর দ্বারা ঘৃণা করে এবং এটা হচ্ছে বহিঃপ্রকাশ।” সমাজের...Amar Bangla Post