যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ছবিঃ প্রতিকী!
ছবিঃ প্রতিকী!

ইসলামী শরী‘আত আদৌ নারী ও পুরুষে সহাবস্থানের দিকে আহ্বান করে নি; বরং শরী‘আত এটাকে নিষেধ করে এবং এ ব্যাপারে কঠোরতা আরোপ করে। আল্লাহ বলেন, “আর তোমরা নিজ ঘরে অবস্থান করবে এবং প্রাচীন জাহেলী যুগের প্রদর্শনীর মতো নিজেদেরকে প্রদর্শন করে বেড়াবে না”। এ বইটিতে নারী-পুরুষে দেখাদেখি, নির্জনে অবস্থান ও সহাবস্থানের বিধিবিধান সংক্রান্ত বিষয়ে কতিপয় গুরুত্বপূর্ণ ফতোয়া সংযোজন করা হয়েছে, আর এ ফতোয়াগুলো ‘ইসলামী ফতোয়াসমগ্র’ (مجموع الفتاوى الإسلامية) -এর তৃতীয় খণ্ডে ‘বিবাহ অধ্যায়’ (كتاب النكاح)-এর মধ্যে একটি স্বতন্ত্র পরিচ্ছেদে পূর্বে প্রকাশ করা হয়েছে। আর এগুলোকে স্বতন্ত্রভাবে প্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার গুরুত্ব ও প্রয়োজনীয়তার দাবি এবং এ প্রসঙ্গে বেশি বেশি প্রশ্নের কারণে, বিশেষ করে আরবী ও ইসলামী দেশ এবং দূর দেশের আমাদের ভাইদের পক্ষ থেকে বেশি বেশি প্রশ্ন আসার কারণে। আল্লাহ তা‘আলার নিকট আবেদন, যাতে তিনি এর দ্বারা আমাদেরকে উপকৃত করেন।

লেখক : আব্দুল আযীয ইবন আবদুল্লাহ ইবন বায

লেখক : আব্দুল্লাহ ইবন আব্দুররহমান আল-জিবরীন

লেখক : ইলমী গবেষণা ও ফতোয়া বিষয়ক স্থায়ী কমিটি

লেখক : মুহাম্মাদ ইবন সালেহ আল-উসাইমীন

অনুবাদ : মো: আমিনুল ইসলাম

সম্পাদনা : আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

ডাউনলোড করুন।[PDF][1.47 MB] Download @Dropbox

ডাউনলোড করতে সমস্যা হলে আমাদেরকে জানান

এই বইটি সাধারণ মোবাইলে পড়ার সুবিধা আপাতত দেওয়া সম্ভব হচ্ছে না। আমরা চেষ্টা করবো কিছু দিনের মধ্যেই আপনাদের হাতে তুলে দিতে।

Syed RubelPDF বইফতোয়াবইবাংলা ইসলামিক বই,বাংলা বইইসলামী শরী‘আত আদৌ নারী ও পুরুষে সহাবস্থানের দিকে আহ্বান করে নি; বরং শরী‘আত এটাকে নিষেধ করে এবং এ ব্যাপারে কঠোরতা আরোপ করে। আল্লাহ বলেন, “আর তোমরা নিজ ঘরে অবস্থান করবে এবং প্রাচীন জাহেলী যুগের প্রদর্শনীর মতো নিজেদেরকে প্রদর্শন করে বেড়াবে না”। এ বইটিতে নারী-পুরুষে দেখাদেখি, নির্জনে অবস্থান ও সহাবস্থানের...Amar Bangla Post