যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

স্বামীকে সুখ দেওয়াযৌন মিলন করার সময় অধিকাংশ নারী শুধু স্বামীর কাছে থেকেই আদর সোহাগ গ্রহণ করতে ভালোবাসে। কিন্তু তাঁরা এর বদলে স্বামীকে আদর সোহাগ করতে চাই না। কিন্তু প্রত্যেক পুরুষের চরম ইচ্ছা থাকে স্ত্রীর কাছ থেকে আদর সোহাগ পাবার।

কিছু সহজ বিষয় মনে রাখলে যৌন মিলনে স্বামীকে সর্বোচ্চ সুখ দেওয়া নারীর জন্য খুব সহজ।

যৌন মিলনের নেতৃত্ব সম্পূর্ণোভাবে স্বামীর উপরে ছেড়ে দিলে স্বামীর সহজাত পুরুষ মনে অত্যন্ত উত্তেজিত হয়ে উঠে ও প্রবল প্রতাপে যৌন মিলনে রত হয়।এর মাধ্যমে স্বামীও স্ত্রীকে চরম সুখ দেওয়াকে নিজের দায়িত্ব বলে মনে করে, ফলে স্ত্রীর জন্যও মিলন হয়ে ওঠে আরও আনন্দময়।

যৌন মিলনে সক্রিয়ভাবে অংশ গ্রহণের মাধ্যমেও স্বামী অত্যন্ত আনন্দ লাভ করে। সক্রিয়ভাবে অংশ গ্রহণ চুপচাপ পড়ে না থেকে স্বামীকে চুম্বন, আলিঙ্গণ, স্পর্শ, গায়ে মাথায় হাত বুলিয়ে দেওয়া ইত্যাদি। স্বামীর প্রতিটি গতি ও প্রচেষ্টায় হাবে-ভাবে ভালো লাগা জানানো, গুঙিয়ে উঠা, ইত্যাদিও স্বামীকে প্রবল উৎসাহ জোগায় ও তার জন্য মিলন খুব আনন্দময় হয়ে ওঠে।

দুই পা যথেষ্ট পরিমাণে ফাঁক করে যোনিকে পুরোপুরি “রিলাক্স” করে যৌন মিলন উপভোগ করবেন। এতে স্বামীর জন্য মিলন পরিচালনা করা সহজ হবে। আরো পড়ুন

বইঃ নারীদের যৌন জ্ঞান

Syed Rubelযৌন টিপস এবং টিক্সbangla sex,বাংলা সেক্স ব্লগ,সেক্সযৌন মিলন করার সময় অধিকাংশ নারী শুধু স্বামীর কাছে থেকেই আদর সোহাগ গ্রহণ করতে ভালোবাসে। কিন্তু তাঁরা এর বদলে স্বামীকে আদর সোহাগ করতে চাই না। কিন্তু প্রত্যেক পুরুষের চরম ইচ্ছা থাকে স্ত্রীর কাছ থেকে আদর সোহাগ পাবার। কিছু সহজ বিষয় মনে রাখলে যৌন মিলনে স্বামীকে সর্বোচ্চ সুখ দেওয়া নারীর জন্য খুব...Amar Bangla Post