যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

নারীর কাছে পুরুষের চাওয়া

নারীর তুলনায় পুরুষের যৌন কামনা খুব সহজ সরল। নারী শুধু অল্প একটু সদিচ্ছার দ্বারা স্বামীকে চরম আনন্দ দিতে পারে।

স্বামী চায় স্ত্রীর সমস্ত শরীরে আদর করে দিতে। বিশেষ করে তার স্তন ও যোনিপথে চুড়ান্ত আদর করতে। স্ত্রী এক্ষেত্রে স্বামীর হাতে সমস্ত শরীরের অধিকার ছেড়ে দিলেই স্বামী খুশি হয়ে যায়। স্বামী যখন আদর করতে থাকে, তখন স্ত্রী যদি স্বামীকেও চুমু খায় ও হাত বুলিয়ে আদর করে দেয়, তাহলে স্বামীর সুখ চরম হয়।

স্বামী চায় স্ত্রী তার সাথে যৌন মিলনে অংশগ্রহণ করুক। স্ত্রীর উচিৎ চুপ করে শুয়ে না থেকে স্বামীর আদর সোহাগের সাড়া দেওয়া।

স্বামী মাঝে মাঝে কামনা করে স্ত্রীকে উপরে তুলে নিয়ে মিলনে বৈচিত্র আনতে । এক্ষেত্রে স্ত্রীর উচিৎ সাময়িকভাবে মিলনের দায়িত্ব নিজের কাছে নিয়ে কোমর চালনা করে করে মিলন চালিয়ে নেওয়া। এতে উভয়েই বৈচিত্র্যের একটি আনন্দ পায়। এরপর আবার স্বাভাবিক মিলনে ফিরে গেলে স্বামীর কাছে নেতৃত্বভার অর্পন করে দিয়ে মিলন উপভোগ করবে।

স্বামী চায় স্ত্রী তার যৌন অঙ্গ নিয়ে মাঝে মাঝে খেলা করুক ও ঐ বিশেষ স্থানে আদর করে দিক। স্ত্রীর উচিৎ মিলনের আগে পূর্বরাগের সময় কিছু সময় স্বামীর লিঙ্গে হাত বুলিয়ে দেওয়া, অণ্ডকোষে আলতো করে আদর করা। এতে স্বামী স্ত্রীর প্রতি খুশি হয়।-আরো পড়ুন>>

আপনি পড়ছেনঃ  নারীদের যৌন জ্ঞান বই থেকে।

আরো পড়ুন………

০১. স্বামীকে খুশী করার কলা-কৌশল

০২. স্বামীকে সর্বোচ্চ যৌন সুখ দিবেন যেভাবে?

০৩. বদমেজাজী স্বামীকে বশ করার উপায়

০৪. পরকীয়া হতে স্বামীকে দূরে রাখার কয়েকটি পরামর্শ

০৫. স্বামীর দ্রুত বীর্যপাতঃ প্রতিকারে স্ত্রীর ভূমিকা

Syed Rubelযৌন টিপস এবং টিক্সbangla sex,বাংলা সেক্স ব্লগ,সেক্স,স্তননারীর তুলনায় পুরুষের যৌন কামনা খুব সহজ সরল। নারী শুধু অল্প একটু সদিচ্ছার দ্বারা স্বামীকে চরম আনন্দ দিতে পারে। স্বামী চায় স্ত্রীর সমস্ত শরীরে আদর করে দিতে। বিশেষ করে তার স্তন ও যোনিপথে চুড়ান্ত আদর করতে। স্ত্রী এক্ষেত্রে স্বামীর হাতে সমস্ত শরীরের অধিকার ছেড়ে দিলেই স্বামী খুশি হয়ে যায়। স্বামী...Amar Bangla Post