যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

নির্বাচনের পরিবেশের চরম অবনতি হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) জানিয়েছে বিএনপি। বিএনপির একটি প্রতিনিধি দল আজ সিইসি কাজী রকিবউদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাৎ করে এ অভিযোগ করে। প্রতিনিধি দলে নেতৃত্ব দেয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান সাংবাদিকদের বলেন, আমরা নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আরও ভূমিকা রাখার কথা বলেছি। গত এক সপ্তাহে নির্বাচনের আবহ পরিবর্তন হয়েছে। শুরুর দিকে যে অবস্থা ছিল এখন পরিবেশের চরম অবনতি হয়েছে।
বিএনপির প্রতিনিধি দলে আরও ছিলেন- চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল হালিম, সুজাউদ্দিন, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন।
মঈন খান আরও বলেন, নির্বিঘে ভোট দেওয়ার জন্য সেনা মোতায়েনের প্রয়োজন ছিল। এতে মানুষের উৎসাহ থাকত। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নির্বিঘ হতো। নির্বাচনের পর্যবেক্ষণ প্রসঙ্গে বলেন, যাদের এ কাজে দীর্ঘ অভিজ্ঞতা আছে তাদের পর্যবেক্ষণের দায়িত্ব দেওয়া উচিত।

Syed Rubelজাতীয়নির্বাচনের পরিবেশের চরম অবনতি হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) জানিয়েছে বিএনপি। বিএনপির একটি প্রতিনিধি দল আজ সিইসি কাজী রকিবউদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাৎ করে এ অভিযোগ করে। প্রতিনিধি দলে নেতৃত্ব দেয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান সাংবাদিকদের বলেন, আমরা নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আরও ভূমিকা রাখার...Amar Bangla Post