যৌন মিলনে দ্রুত বীর্যপাত সমস্যা রোধ করার উপায়

দ্রুত বীর্যপাত আপনার সহবাসের আনন্দ মাটি করে দেয়। দ্রুত বীর্যপাতের কারনে যেখানে আপনি নিজেই তৃপ্তি লাভ করতে পারেন না সেখানে স্ত্রী তৃপ্তি হওয়ার কোনো প্রশ্নই আসে না। এরকমটি ভাবা বোকামী ছাড়া আর কিছু নয়। কেননা মেয়েদের যৌন চাহিদা ছেলেদের চাইতেও বেশি যদি তারা তা মুখে ও ভাবে প্রকাশ করে না।

[ads1]

সঙ্গমে দ্রুত বীর্যপাতের ঘটনা প্রতিনিয়ত চলতে থাকলে তা স্ত্রীর মনে বিরূপ প্রভাব পড়ে। এতে করে সংসারে অশান্তি দেখাতে দিতে, স্বামীর প্রতি স্ত্রীর ক্রোধ সৃষ্টি হতে পারে। তাছাড়াও স্ত্রী স্বামীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলতে পারে। স্ত্রী লজ্জা-শরম ত্যাগ করে আকৃষ্ট হতে পারে পরপুরুষের প্রতি। এর নজির আমি বাস্তবেই দেখেছি আমার এলাকায়। স্বামী অন্য যুবক-যুবতীদের অপকর্মের বিচার করেন, ধরা পরার আগে খারাপ কিছু করেছে কি না লোকের সামনেই জানতে চেষ্টা করেন, অথচ তারই বিবাহিত স্ত্রী গোপনে ছেলেদের সাথে প্রেম করে এবং গোপনে দেখা সাক্ষাত করে। বুঝেন অবস্থা।

[ads2]

কিছু কিছু কারণে আপনার দ্রুত বীর্যস্খলন হয়ে যেতে পারে। এমনটি প্রতিনিয়ত ঘটতে থাকলে আপনার উচিত প্রতিকারের উদ্যোগ নেওয়া। নয়তো আপনার স্ত্রী বিপথগামী হয়ে যেতে পারে আর তার জন্য আপনি নিজেও দ্বায়ী হবেন।

আপনার দ্রুত বীর্যপাত রোধ করতে প্রয়োজনে ডাক্তারের সাহায্য নিন। আপনার যৌন দুর্বলতার ভালো চিকিৎসা সেবা পেতে যোগাযোগ করতে পারেন যৌন বিশেষজ্ঞ ডাক্তার মনিরুজ্জামান এম. ডি স্যারের সাথে। কথা বলুন 01707330660 এ।

দ্রুত বীর্যপাতের সমস্যা নিয়ে আমাদের বেশ কিছু পোস্ট আছে যা আপনাকে দারুণ ভাবে সাহায্য করতে পারে। সব গুলো পোস্ট দেখতে এখানে যান। 

পড়ুনঃ দ্রুত বীর্যপাতঃ প্রতিকারে স্ত্রীর ভূমিকা

পড়ুনঃ সহবাসের সময় বাড়ানোয় নিয়ম

পড়ুনঃ যৌনতা বাড়ানোর খাবারের নাম। 

দ্রুত বীর্যপাত আপনার সহবাসের আনন্দ মাটি করে দেয়। দ্রুত বীর্যপাতের কারনে যেখানে আপনি নিজেই তৃপ্তি লাভ করতে পারেন না সেখানে স্ত্রী তৃপ্তি হওয়ার কোনো প্রশ্নই আসে না। এরকমটি ভাবা বোকামী ছাড়া আর কিছু নয়। কেননা মেয়েদের যৌন চাহিদা ছেলেদের চাইতেও বেশি যদি তারা তা মুখে ও ভাবে প্রকাশ করে না। [ads1] সঙ্গমে দ্রুত বীর্যপাতের ঘটনা প্রতিনিয়ত চলতে থাকলে তা স্ত্রীর মনে বিরূপ প্রভাব পড়ে। এতে করে সংসারে অশান্তি দেখাতে দিতে, স্বামীর প্রতি স্ত্রীর ক্রোধ সৃষ্টি হতে পারে। তাছাড়াও স্ত্রী স্বামীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলতে পারে। স্ত্রী লজ্জা-শরম ত্যাগ করে আকৃষ্ট হতে পারে পরপুরুষের প্রতি। এর নজির আমি বাস্তবেই দেখেছি আমার…
প্রিয় পাঠক এই যৌন দুর্বলতার আর্টিকেলটি পড়ে আপনার কাছে কেমন লেগেছে এবং এটি আপনাকে সাহায্য করেছে কি না তার উপর ভিত্তি করে একটি রেটিং দিন।

এই টপিকস টি এ একটি রেটিং দিন।

প্রিয় পাঠক এই যৌন দুর্বলতার আর্টিকেলটি পড়ে আপনার কাছে কেমন লেগেছে এবং এটি আপনাকে সাহায্য করেছে কি না তার উপর ভিত্তি করে একটি রেটিং দিন।

দ্রুত বীর্যপাত থেকে আরো দেখুন
User Rating: 4.07 ( 5 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *