যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

facebook image এর চিত্র ফলাফলফেসবুকে এমন কিছু পাতা রয়েছে যারা অশ্লীল ছবি বা চটি জাতীয় পোস্ট করে। এইসব পাতাতে আপনি হয় তো লাইক দেননি কিন্তু আপনার বন্ধুরা লাইক দিয়েছে। যার কারণে ঐ পাতার পোস্ট বা ছবি আপনার হোম পেইজে আসতেছে। আপনি চাচ্ছেন এই ধরণের পাতা থেকে পোস্ট আর যাতে না আসে। কেননা এই ধরণের পেইজের পোস্টের কারণে আপনি লজ্জায় পড়তে পারেন।

আসুন জেনে নেয় কিভাবে ফেসবুক পেইজ ব্লক করবেন।

প্রথমে আপনি ঐ পেইজে যাবেন।

তার পর ম্যাসেজের ডান পাশেই কম্পিউটার ব্যবহারকারীরা দেখবেন … এরকম ডট  দেওয়া আছে। এই ডট এ ক্লীক করবেন। ক্লীক করার পর দেখবেন কত গুলো অপশন এসেছে। তার পরে block page   এ ক্লীক করবেন। এরপর Confirm Block অপশন আসবে। আপনি Confirm এ ক্লীক করবেন। ব্যস ঐ পেইজের কোনো পোস্ট আর আপনার হোম পেইজে আসবে না।

যারা মোবাইল ব্যবহার করেন তারা ম্যাসেজের ডান পাশেই দেখবেন লেখা আছে More। আপনি  more তে ক্লীক করবেন। তাহলে ব্লক অপশন পেয়ে যাবেন।

সবাই ভালো থাকুন, হ্যাপি ফেসবুকিং। 

Syed Rubelইন্টারনেটফেসবুকে এমন কিছু পাতা রয়েছে যারা অশ্লীল ছবি বা চটি জাতীয় পোস্ট করে। এইসব পাতাতে আপনি হয় তো লাইক দেননি কিন্তু আপনার বন্ধুরা লাইক দিয়েছে। যার কারণে ঐ পাতার পোস্ট বা ছবি আপনার হোম পেইজে আসতেছে। আপনি চাচ্ছেন এই ধরণের পাতা থেকে পোস্ট আর যাতে না আসে। কেননা এই...Amar Bangla Post