যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ফিগারের ছবিসুধাম দেহ পেশীবাহুল হাত পা বুকের চওড়া ছাতি ম্যানলি ফিগার এ  যেন এক ঈষর্ণীয় ব্যাপার। এসব সম্ভব জিম এর কল্যাণে। চওড়া বুক পেশীবাহুল হাত পা, ম্যানালি ফিগার তৈরি করতে হলিউট ও বলিউডের নায়ক নায়িকার জিম করার পরামর্শ দিয়েছেন। তারা মনে করে স্মার্টনেস ফুটে উঠে এর কল্যাণে। নুজেকে আকর্ষণীয় ও ফ্যাশনেবল শরীর গঠন, স্টাইল করতে জিম করা দরকার।

যুগের সাথে তাল মিলিয়ে পোশাকে যেমন লেগেছে ফ্যাশনের ছোয়া, তেমনি পোশাকটাকে মানানসই করতে সুধাম দেহের প্রয়োজন। আর এই মানানসই সুধাম আকর্ষণীয় ফিগার তৈরির কারখানা হলো জিম সেন্টার।

সে সেন্টারগুলো এখন আপনার হাতের নাগালেই। নিজেকে আকর্ষণীয় করতে প্রতিদিন মাত্র আধা ঘন্টা জিম করুণ। এতে স্বাস্থ্য ও মন দুটোই ভালো থাকবে। মনে রাখবেন পেশীবাহুল আরম এবং প্যাডযুক্ত মেদহীন ফিগার বডি ফিটনেস ফ্যাশনের একটি অন্যতম অংশ। জিম করলে এক ধরনের আত্মবিশ্বাস তৈরি হয়। যা মনকে বেশ আনন্দে রাখে। জিম সেন্টার গুলোতে সুবিধা হলো এখানে প্রয়োজনীয় সব ইনষ্টরমেন্ট ও প্রশিক্ষণ প্রাপ্ত লোক রয়েছে। তাছাড়া আপনি ইচ্ছা করলে এ ধরণের অনেক বই বাজারে পাওয়া যায় তা কিনে বাড়িতেই জিম করতে পারেন।

খুব ভোরে ঘুম থেকে উঠে প্রতিদিন অন্তত দু’কিলো মিটার দৌড়াতে পারেন। ছাদে উঠে ব্যায়াম করতে পারেন।

Syed Rubelবাংলা লাইফ স্টাইলনিজেকে আকর্ষণীয় করতে কলা-কৌশলসুধাম দেহ পেশীবাহুল হাত পা বুকের চওড়া ছাতি ম্যানলি ফিগার এ  যেন এক ঈষর্ণীয় ব্যাপার। এসব সম্ভব জিম এর কল্যাণে। চওড়া বুক পেশীবাহুল হাত পা, ম্যানালি ফিগার তৈরি করতে হলিউট ও বলিউডের নায়ক নায়িকার জিম করার পরামর্শ দিয়েছেন। তারা মনে করে স্মার্টনেস ফুটে উঠে এর কল্যাণে। নুজেকে আকর্ষণীয় ও...Amar Bangla Post