যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ফিঙ্গারিং কি? ফিঙ্গারিং করার নিয়ম!

চুম্বন করার দৃশ্য বা ছবি

ফিঙ্গারিং হচ্ছে যৌন আলিঙ্গণ। যৌন মিলনের পাশা-পাশি স্ত্রীকে ফিঙ্গারিং করে তৃপ্তি দেওয়া যায়। ফিঙ্গারিং করা বেশ সহজ। খালি কিছু ব্যাপারের প্রতি দৃষ্টি রাখলে আপনার স্ত্রীকে পুরোপুরি মজা দিতে পারবেন , এবং আপনিও মজা পাবেন। যারা আগে ফিঙ্গারিং দিয়েছেন তাদেরও কিছু খুটি নাটি ব্যাপার জানা থাকা উচিত।

ফিঙ্গারিং যদি ও একটা ফোরপ্লে,  তবুও আপনি হুট করে ফিঙ্গারিং শুরু করবেন না। বিশেষ করে মেয়েটির জন্য যদি এটা প্রথম হয়, তবে তাকে সময় দিন। দুইজন রিল্যাক্সড থাকুন। শুরুতে কিস করুন এবং ফ্রি হন। এবং  অবশ্যই আপনার হাতের নখ কেটে ছোট রাখবেন, যেন ফিঙ্গারিঙ্গের সময় তার ভেতরের অঙ্গ গুলোর কোন ক্ষতি না হয় এবং সে ব্যথা না পায়।

ফিঙ্গারিঙ্গের আগে স্ত্রীর স্তন চাপতে পারেন। এতে সে টার্ন অন হবে, এবং তার যোনি ভিজে যাবে। আস্তে আস্তে নিচে নামুন। স্ত্রীর গলায় কিস করুন, পেটে, নাভিতে কিস করুন। স্ত্রীর শরীরে হাত বুলান। পায়ে হাত ঘষুন। প্রথমেই খুব রাফ হবেন না। আদর করুন তাকে। স্ত্রীর যোনিতে হাত দেওয়ার আগে তাকে নরম ভাবে জিজ্ঞেস করুন। যোনির উপর হাত রেখে জিজ্ঞেস করুন কি চায়। এতে মেয়েরা চরম সেক্সুয়ালি টিজড হয়।

মেয়েদের জি স্পট এর ছবি
ছবিঃ জি স্পর্ট করার দৃশ্য

যোনির চারদিকে হাত ঘষুন। এরপর আস্তে আস্তে হাত যোনির উপরে নিন। সেখানে হাত বুলান, সুড়সুড়ি দিন। সে যদি পছন্দ করে তবে জোড়ে ঘষুন। ফিঙ্গারিং করার জন্য ভাল পজিশন বেছে নিন, যেন আপনি যখন তার ভিতরে হাত ঢুকান তখন যেন হাত ভিতর পর্যন্ত যায়। দুই জন পাশাপাশি শুয়ে, বা তাকে আড়আড়ি ভাবে কোলে নিয়ে বসে ফিঙ্গারিং দিতে পারেন। যেভাবে দুইজন কম্ফোর্টেবল হবেন সে পজিশনটি বেছে নিন।সে যখন চাইবে তখন একটি আঙ্গুল, যোনির ভেতরে প্রবেশ করান। প্রথমে আস্তে আস্তে এক দুইবার ঢুকান এবং সে যখন মজা পাওয়া শুরু করবে তখন জোরে দিন, এবং আস্তে আস্তে দুইটা আঙ্গুল দিয়ে চেষ্টা করুন, এবং তার ইচ্ছা অনুযায়ী আঙ্গুলের সংখ্যা বৃদ্ধি করুন। তার যোনির ভেতরে সম্পূর্ণ আঙ্গুল ঢুকান, জি স্পট স্পর্শ করার চেষ্টা করুন। এছাড়া মুখেই থাকে ক্লিটরিস । এখানে আঙ্গুল ঘষলে সে মজা পাবে। যোনির ভিতর জোরে আঙ্গুল ঢুকান বের করুন,  তাকে মজা দিয়ে, তার ভেজা যোনি ফিল করুন। ভেতরে আঙ্গুল ঘুড়ান। স্ত্রীর এক্সপ্রেশনের দিকে লক্ষ রাখুন। দেখবেন সে অনেক হর্নি হয়ে , গেছে।  শুধু ফিঙ্গারিং করেও স্ত্রীকে তৃপ্তি দিতে পারেন, পেনিস ছাড়াই।

ফিঙ্গারিং করার সময় শুরুতে মেইক আউট না করাই ভাল, কারন তখন তার ঠিক জায়গায় আঙ্গুল নাও ঢুকতে পারে। যদি আপনি স্থানটা নিয়ে কনফিউজ থাকেন তবে তাকে জিজ্ঞেস করুন। সে ভুল জায়গায় আঙ্গুল ঢুকালে তা পছন্দ করবে না। বরং আপনাকে দেখিয়ে দিতেই মজা পাবে। ফিঙ্গারিং শুরু করার পর মেইক আউট করতে পারেন। মনে রাখবেন সে খালি একটা যোনি না। ফিঙ্গারিং দেওয়ার সময় তার দিকে দৃষ্টি রাখুন। সে ব্যথা পাচ্ছে নাকি খেয়াল রাখুন। সে যেন জানে আপনি তার প্রতি কেয়ার করেন। স্ত্রীকে আদর করুন। ফিঙ্গারিং করে সেক্সের মজা দিন।

Syed Rubelযৌন টিপস এবং টিক্সবাংলা সেক্স ব্লগ,সেক্সফিঙ্গারিং কি? ফিঙ্গারিং করার নিয়ম! ফিঙ্গারিং হচ্ছে যৌন আলিঙ্গণ। যৌন মিলনের পাশা-পাশি স্ত্রীকে ফিঙ্গারিং করে তৃপ্তি দেওয়া যায়। ফিঙ্গারিং করা বেশ সহজ। খালি কিছু ব্যাপারের প্রতি দৃষ্টি রাখলে আপনার স্ত্রীকে পুরোপুরি মজা দিতে পারবেন , এবং আপনিও মজা পাবেন। যারা আগে ফিঙ্গারিং দিয়েছেন তাদেরও কিছু খুটি নাটি ব্যাপার জানা থাকা উচিত। ফিঙ্গারিং...Amar Bangla Post