যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ইতিপূর্বে আমরা এ বদঅভ্যাসের বিষয়ে আলোচনা করে এসেছি। আসলে এ বদ অভ্যাসটি মানুষের ফিতরত তথা নিজস্বতার বিপরীত কাজ। আসলে আল্লাহ তাআলা মানুষদেরকে এ কাজের জন্য সৃষ্টি করেন নি। অধিকাংশ সময় এ  বদ অভ্যাসটি হাতের দ্বারাই হয়ে থাকে। এছাড়া অন্য ভাবেও করা যায়। এ বদ অভ্যাসটি অনেক পূর্বে থেকেই বিভিন্ন দেশে প্রচলিত আছে। যা এখন পর্যন্তও প্রচলিত আছে এবং কিয়ামত পর্যন্ত চলতেই থাকবে।

বর্তমান যুগের মানুষ সব দিকেই সচেতন হওয়া সত্যেও অনেকেই এ ধ্বংসাত্মক বদ অভ্যাসে লিপ্ত। এক্ষেত্রে বেশিরভাগ লোক হচ্ছে, যারা এখনো বিবাহ করে নি বা একাকিত্ব জীবন যাপন করছে কিংবা কু-সংস্পর্শের সাথে লিপ্ত। বেশিরভাগ সময় তারাই এ হীন কাজে লিপ্ত। সামান্য তৃপ্তির জন্য তাদের জীবনকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।

আবার কিছু কিছু লোকের যৌনাঙ্গে চুলকানি জাতীয় রোগ থাকে। সময়ে সময়ে চুলকাতে চুলকাতে এ ব্দ অভ্যাসে লিপ্ত হয়ে যায়। আবার কেউ কেউ নবযৌবনের তাড়নায় উত্তেজিত হয়ে অথবা অশ্লীল সিনেমা দেখে বা অশ্লীল বই পড়ে নিজের যৌন উত্তেজনাকে সঠিক স্থানে ব্যবহার করতে না পেরে হস্তমৈথুনে লিপ্ত হয়। 

Syed Rubelহস্তমৈথুননারী পুরুষের গোপন কথাইতিপূর্বে আমরা এ বদঅভ্যাসের বিষয়ে আলোচনা করে এসেছি। আসলে এ বদ অভ্যাসটি মানুষের ফিতরত তথা নিজস্বতার বিপরীত কাজ। আসলে আল্লাহ তাআলা মানুষদেরকে এ কাজের জন্য সৃষ্টি করেন নি। অধিকাংশ সময় এ  বদ অভ্যাসটি হাতের দ্বারাই হয়ে থাকে। এছাড়া অন্য ভাবেও করা যায়। এ বদ অভ্যাসটি অনেক পূর্বে থেকেই বিভিন্ন...Amar Bangla Post