যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

হস্তমৈথুন, পুং মৈথুন অর্থাৎ হস্তমৈথুনের মাধ্যমে বীর্যপাত না ঘটিয়ে নিজের প্রিয় কোনো ছেলের সাথে স্বীয় যৌনচাহিদা পুরণ করাকে সমমৈথুন, সমকামিতা ইত্যাদি বলে। সে সাথে অভিশাপের পোশাক নিজের গায়ে পরিধান করে নেয়। এ বদ অভ্যাসটি বড়ই অপমানজনক কাজ, ঘৃণিত ও হীনমান্য কাজ। এর চেয়ে বড় ক্ষতিকর  আর কোনো বদ অভ্যাস হতে পারে  না। সমকামিতা এমনই মারাত্মক ঘৃণিত বদ অভ্যাস যা অন্যান্য ঘৃণিত অভ্যাস যেমন, যিনা, হস্তমৈথুন ইত্যাদি মারাত্মক গোনাহ থেকেও ভয়াবহ গোনাহের কাজ। যৌনাঙ্গে এ কাজের প্রতিক্রিয়া খুব বেশি প্রভাব বিস্তার করে। যৌনাঙ্গের শিরা একেবারেই ঢিলে হয়ে যায়। এমনকি এ জঘন্য কাজ করার সময় অনেক সময় সে রগটি ছিড়ে যায়। এরূপ ঘটনা কারো জীবনে ঘটলে সে আর কখনো বিবাহ করে স্ত্রীকে যৌনস্বাদ দিতে পারবে না। বরং তার নিকট মহিলাদের আলাপ-আলোচনাও বিরক্তিকর মনে হবে। তার সামনে মহিলাদের বিষয়ে আলোচনা করলে মনে হবে তাকে জাহান্নামে নিক্ষেপ করা হচ্ছে।

সত্য ঘটনাঃ

জনৈক ব্যক্তি আমার নিকট পুরুষদের দীর্ঘ একটি নামের তালিকা দিয়ে বললেন, জনাব! এ নামগুলো মেহেরবানী করে পাঠ করুণ। আমি তাকে জিজ্ঞেস করলাম এগুলি কি ও কেন?  জবাবে বলল, আমি এই আটানব্বইজন ছেলের সাথে পুংমৈথুন করেছি। যার ফলে বর্তমান আমার অবস্থা এই দাঁড়িয়েছে যে, আমার চোখ থেকে পানি বের হয় না, বরং রক্ত বের হয়। রাতে সামান্য সময়ের জন্যও ঘুমাতে পারি না। সারারাত নির্ঘুম থাকি। আমার বয়সের বন্ধু-বান্ধবদের সংসারে দু’তিনটি করে সন্তান। কিন্তু আমার এখনো বিবাহই হলো না। আমি এ পর্যন্ত চৌদ্দজন ডাক্তার ও হাকীম দেখিয়েছি। ভুড়ি ভুড়ি টাকাও খরচ করেছি। কিন্তু কোনো উপকৃত হতে পারি নি। এখন যদি আপনার পরামর্শও বৃথা যায়, তাহলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোনো রাস্তা থাকবে না। এ জীবন নিয়ে জীবিত থাকার চেয়ে মৃত্যুবরণ করাও অনেক শ্রেয়।

পুরুষ যদি নারীদের সাথে যিনা বা সহবাস করে, তাহলে গোনাহগার হবে। কিন্তু খালেছ মনে লজ্জিত হয়ে তাওবা করলে আল্লাহ তাআলা রহমানুর রাহিম ও গাফফারুর রাহীম নামের অছিলায় তাকে মাফ করে দিবেন। স্বীয় পাপ থেকে মুক্তি পাওয়া যাবে, যা তওবা করার দ্বারা পূর্বাবস্থায় ফিরে আনা অসম্ভব। এ ঘৃণিত অভিশাপ্ত, লাঞ্চিত বদ অভ্যাসের ক্ষতিকর দিকগুলি আমার কলম দ্বারা লিখে শেষ করাব সম্ভব নয়। এ বদ অভ্যাসেরও চিকিৎসা রয়েছে। তবে অনেক কষ্টকর, অনেক অভিজ্ঞ হাকীম দ্বারা চিকিৎসা করাতে হয়। 

Syed Rubelহস্তমৈথুননারী পুরুষের গোপন কথাহস্তমৈথুন, পুং মৈথুন অর্থাৎ হস্তমৈথুনের মাধ্যমে বীর্যপাত না ঘটিয়ে নিজের প্রিয় কোনো ছেলের সাথে স্বীয় যৌনচাহিদা পুরণ করাকে সমমৈথুন, সমকামিতা ইত্যাদি বলে। সে সাথে অভিশাপের পোশাক নিজের গায়ে পরিধান করে নেয়। এ বদ অভ্যাসটি বড়ই অপমানজনক কাজ, ঘৃণিত ও হীনমান্য কাজ। এর চেয়ে বড় ক্ষতিকর  আর কোনো বদ অভ্যাস...Amar Bangla Post