যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

Muslim beautifull girlsমাসআলাঃ-৫৪. হায়েয অবস্থায় আল্লাহ পাকের জিকির, দরুদ শরীফ, ইস্তিগফার ইত্যাদি পাঠ করা জায়েয আছে। সমস্ত অজিফাগুলো যথারীতি আদায় করবে। অবশ্য কুরআন শরীফ পাঠ করবে না।

মাসআলাঃ-৫৫. সুযোগ মত বিভিন্ন সময় দোয়া, ইস্তিগফার পড়তে থাকবে। এভাবে কুরআন শরীফের বিভিন্ন আয়াতসমূহ দোয়া হিসেবে পাঠ করা জায়েজ আছে।

যেমন—[1]

মাসআলাঃ-৫৬. যে কাগজের উপর এ দোয়া গুলো লিপিবদ্ধ থাকে তাতে হাত লাগানো যাবে কিন্তু দোয়ার আয়াত বা শব্দগুলোর উপর হাত রাখবেনা।

মাসআলাঃ-৫৭. হায়েয অবস্থায় দ্বীনী কিতাবাদী শিক্ষা করা, শিক্ষা দেওয়া সব কিছুই জায়েয বিনা প্রয়োজনে হাত লাগানো ভাল নয়।

[1] এই অংশ টি আরবীতে হওয়ার কারণে আমরা তা এখানে উল্লেখ করতে পারিনি বলে আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। আশা করি আপনারা আমাদেরকে ক্ষমাদৃষ্টিতে দেখবেন।–আমার বাংলা পোস্ট এর প্রধান।

আপনি পড়ছেনঃ নারীর শ্রেষ্ঠ উপহার বই থেকে।

বিষয়ঃ মেয়েদের অতি গোপনীয় ১১৩ টি মাসআল

আগের পর্ব গুলো যা ছিল………

০১.  মেয়েদের অযু সম্পর্কে গোপন মাসআলা

০২. মেয়েদের গোসল সম্পর্কে গোপন মাসআলা

০৩. রোযার সম্পর্কে গোপনীয় মাসআলা

০৪. মেয়েদের হায়েযের গোপন মাসআলা

০৫. মেয়েদের হায়েয অবস্থায় নামায পড়া

০৬. মেয়েদের হায়েয অবস্থায় রোযা রাখা

০৭. মেয়েদের হায়েয অবস্থায় কুরআন তেলাওয়াত 

Syed Rubelপরামর্শ মূলক নিবন্ধনমাসআলা মাসায়েলগোসলমাসআলাঃ-৫৪. হায়েয অবস্থায় আল্লাহ পাকের জিকির, দরুদ শরীফ, ইস্তিগফার ইত্যাদি পাঠ করা জায়েয আছে। সমস্ত অজিফাগুলো যথারীতি আদায় করবে। অবশ্য কুরআন শরীফ পাঠ করবে না। মাসআলাঃ-৫৫. সুযোগ মত বিভিন্ন সময় দোয়া, ইস্তিগফার পড়তে থাকবে। এভাবে কুরআন শরীফের বিভিন্ন আয়াতসমূহ দোয়া হিসেবে পাঠ করা জায়েজ আছে। যেমন— মাসআলাঃ-৫৬. যে কাগজের উপর এ দোয়া...Amar Bangla Post