যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

Muslim Cute Girls

মাসআলাঃ-১১৩. মহিলাদের এমন পাতলা কাপড় পরিধান করা হারাম যার মধ্যে থেকে পশম, শরীর ইত্যাদি দেখা যায়। আর যখন এ ধরনের পোশাক এমন স্থানে পরিধান করে যেখানে গায়ের মাহরামদের আসা-যাওয়া চলে অথবা তাদের দৃষ্টিতে পড়ে তখন এমন পোশাক পরিহিত মহিলাদেরকে হাদীসের ভাষ্যানুসারে উলঙ্গ বলা হয়।

হ্যাঁ তবে এমন স্থানে পরিধান করতে পারবে যেখানে পরিধান করলে স্বামী বা মাহরাম ব্যতীত অন্য কেউ দেখে না। অনুরূপভাবে এমন ভাবে তৈরী পোশাক যাতে উক্ত তিন অঙ্গ ব্যতীত শরীরের অন্যান্য অঙ্গ খুলে থাকে তার সম্পর্কেও একই হুকুম। অর্থাৎ গায়ের মাহরামদের সামনে অথবা বাইরে বের হওয়া উহা পরিধান করা হারাম। এ ধরনের মহিলাদের উপর রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অভিসম্পাত। এখন মুসলিম রমণীগণ চিন্তা করে দেখুন যে অশ্লীলতার অভিশাপ আমাদের কোথায় পৌঁছে দিয়েছে।

তদ্রূপভাবে এমন টাইট কাপড় পরিধান করাও নাজায়েয যার মধ্যে থেকে শরীরের গঠন প্রকাশ পায়।

আপনি পড়ছেনঃ নারীর শ্রেষ্ঠ উপহার বই থেকে

বিষয়ঃ মেয়েদের অতি গোপনীয় ১১৩ টি মাসআলা

বইটি এখানেই সমাপ্ত। সম্পূর্ণ বইটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Syed Rubelইসলাম ও নারীমাসআলা মাসায়েলমাসআলাঃ-১১৩. মহিলাদের এমন পাতলা কাপড় পরিধান করা হারাম যার মধ্যে থেকে পশম, শরীর ইত্যাদি দেখা যায়। আর যখন এ ধরনের পোশাক এমন স্থানে পরিধান করে যেখানে গায়ের মাহরামদের আসা-যাওয়া চলে অথবা তাদের দৃষ্টিতে পড়ে তখন এমন পোশাক পরিহিত মহিলাদেরকে হাদীসের ভাষ্যানুসারে উলঙ্গ বলা হয়। হ্যাঁ তবে এমন স্থানে পরিধান করতে...Amar Bangla Post