যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

স্ত্রীকে খুশি করার উপায়স্বামীদের সাধারণত বলতে শোনা যায় যে, নারীদের মন বোঝা বড় দায়। কিন্তু কোনো স্বামী কি কখনো মন দিয়ে বুঝতে চেষ্টা করছেন তার স্ত্রী তাঁর কাছে কী চায়। স্ত্রীকে খুশি করতে বড় কোনো উপহারের প্রয়োজন নেই। শুধু তার জীবন সঙ্গীর সঙ্গই তার খুব বেশি প্রিয়। আপনি কি কখনো আপনার স্ত্রীকে ইমপ্রেস করার চেষ্টা করেছেন? যদি না করে থাকেন, তবে স্কাই বোল্ড থেকে কিছু সহজ উপায় বলে দিচ্ছি যা থেকে আপনার স্ত্রী সহজেই ইমপ্রেস হবে। নীচের দিকে চোখ বুলান…..

স্ত্রীর কোমরে হাতস্ত্রীর কোমরে হাত দিন : যখন আপনি এ কাজটি করবেন খুব সাবধান থাকবেন। যদি আপনার স্ত্রী রোমান্টিক মুডে না থাকে, তখন এটি না করাই ভালো। এতে হিতে বিপরীত হতে পারে। কিন্তু এটা ঠিক যে,  আপনার স্ত্রী এটি পছন্দ করবে।

muslim-couple-119স্ত্রীর সাথে কথা বলুন : আপনি হয়তো বলতেই পারেন, আমি তো সারাক্ষণই তার সঙ্গে কথা বলি। হ্যাঁ, আপনি তাঁর সাথে কথা বলতেই পারেন তবে এই কথা সেই কথা নয়। তার সঙ্গে রোমান্টিক ভাষায় কথা বলুন। যা শুনে তার ভালো লাগবে এবং আপনার প্রতি তাঁর আকর্ষণ বাড়বে।

স্ত্রীকে সমর্থন

আপনার গোপন কথা স্ত্রীকে বলুন : হ্যাঁ, তাকে আপনার গোপন কথা বলুন। বলতে পারেন আপনার কাছে তাঁর কী কী ভালো লাগে। যেটা মন্দ লাগে সেটা এড়িয়ে যান।

আপনার জ্যাকেটটি তাকে দিতে পারেন – আপনাকে ‘রক্ষক’ হিসেবে প্রদর্শন করবে। এর মানে হচ্ছে, আপনি আপনার ভালোবাসার প্রতি অনেক খেয়াল রাখেন।

porokia

স্ত্রীর খুব কাছে আসবেন, কিন্তু চুমু খাবেন না :  এতে করে আপনার স্ত্রীর আকাঙ্ক্ষ বেড়ে যাবে, কিন্তু যখন চুমু না দিয়ে ফিরে যাবেন তখন সে আপনার কাছে চুমু প্রার্থনা করবে। মাঝে মাঝে এটি করাই যায়, তাই নয় কি!

স্ত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরেস্ত্রীকে পেছন থেকে জড়িয়ে ধরুন : এই কাজটি সব স্ত্রীই পছন্দ করবে। যদি সম্ভব হয় মাঝে মধ্যে তাকে পেছন থেকে জড়িয়ে ধরুন। শক্ত করে জড়িয়ে ধরুন ভালোবাসার মানুষকে । এটি আপনাকে ভালোবাসার উচ্চ আসনে নিয়ে যাবে। শক্ত বাঁধনে জড়িয়ে ধরতে কোনো সংকোচ বা দ্বিধা করবেন না।

বউয়ের হাসি

তাকে হাঁসান : সব সময়ই কৌতুক রসবোধ ভালোবাসেন। মাঝেমধ্যে তার সঙ্গে মজা করুন, কৌতুক বলে তাকে হাসান।

বন্ধুর পার্টিতে নিয়ে যান : এর মানে হচ্ছে, আপনি আপনার ভালোবাসাকে সবার সঙ্গে পরিচিত করিয়ে দিচ্ছেন। আর এটা সব স্ত্রী ভালোবাসেন।

স্ত্রীর বন্ধুদের সঙ্গে সময় কাটান : মাঝে মাঝে কিছু সময় আপনার স্ত্রীর বন্ধুদের সঙ্গে কাটান এবং তাদের খাওয়ান। এতে আপনার স্ত্রী খুশি হবে।

স্ত্রী স্বামীর পায়ের উপর মাথা রেখে শুয়ে আছেন

 

স্ত্রীর মাথা আপনার পায়ের উপর রাখুন : আপনার স্ত্রী নিরাপদ বোধ করবে। যখন আপনার স্ত্রী ভালো কিছু বলবেন, তখন তার মাথা আপনার পায়ের উপর রেখে তাকে শোয়ান।

স্ত্রীর পায়ে মাথা রেখে ঘুমানোস্ত্রীর পায়ের উপর ঘুমান : যখন আপনার স্ত্রী ভালো মুডে থাকবে, তখন তার পায়ের উপর ঘুমান। এতে সে খুশি হবে। এবং একে-অপরের প্রতি ভালোবাসা বাড়িয়ে দেবে। চুমু খান হঠাৎ করে চমকে দেওয়ার জন্য আপনি চুমু খেতে পারেন। এতে আপনার প্রতি স্ত্রীর  কোনো রাগ থাকে আপনার  তবে সে তা ভুলে যাবে।

তাকে বলুন তুমি অনেক সুন্দর : মাঝে মধ্যে স্ত্রীকে খুশি করার জন্য বলতেই পারেন তুমি খুব সুন্দর। এতে আপনার স্ত্রী খুব খুশি হবে। খুদে বার্তা পাঠাতে পারেন প্রয়োজন না হলেও খুদে বার্তা পাঠিয়ে তার সঙ্গে কথা বলুন। এতে ভালোবাসা বৃদ্ধি পাবে। রান্না করুন রান্না করে আপনার স্ত্রীকে সারপ্রাইজ দিতে পারেন। এতে সে খুবই খুশি হবে।

Syed Rubelছেলেদের দুনিয়াস্বামীদের সাধারণত বলতে শোনা যায় যে, নারীদের মন বোঝা বড় দায়। কিন্তু কোনো স্বামী কি কখনো মন দিয়ে বুঝতে চেষ্টা করছেন তার স্ত্রী তাঁর কাছে কী চায়। স্ত্রীকে খুশি করতে বড় কোনো উপহারের প্রয়োজন নেই। শুধু তার জীবন সঙ্গীর সঙ্গই তার খুব বেশি প্রিয়। আপনি কি কখনো আপনার স্ত্রীকে...Amar Bangla Post