যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

copul2আল্লাহ বলেনঃ আমি তোমাদের মধ্য থেকে তোমাদের জন্য সঙ্গিনী সৃষ্টি করেছি। আল্লাহ পুরুষ ও নারী সৃষ্টি করেন পরস্পরের সম্মিলিত মানব সমাজ পরিচালনার জন্য। তার এ পবিত্র উদ্দেশ্যের প্রতি একটি আঘাত হল হস্তমৈথুন ও সমমৈথুন। যে পুরুষ বা নারী হস্তমৈথুন করে তারা আল্লাহর আইন ভঙ্গ করে এ আইন ভঙ্গকারীরা কোনক্রমেই পরিপূর্ণ যৌন তৃপ্তি পেতে পারে না।

যারা হস্তমৈথুনের মাধ্যমে এবং সমকামের নিয়মিত অভ্যাসে তৃপ্তি পায় তারা সঙ্গমের আনন্দ সুখ মধুর স্বাদ আর অনাবিল তৃপ্তি কখনোই পায় না।

সফল সঙ্গম হতে পারে একজোড়া দম্পতির প্রতিবারের সঙ্গম। যদি তারা যিনা, হস্তমোইথুন ও সমকাম থেকে বিরত থাকতে পারে। আল্লাহ সর্বপ্রদাতা এবং সব কিছুর নিয়ন্ত্রণকারী। আল্লাহ আমাদেরকে কার্য সম্পাদনের হক ও সামর্থ দান করেছেন। তিনি তার নিজ কুদরাতি হাতে রেখেছেন কর্মফল। সুতরাং সফল সঙ্গম বা সঙ্গমের সুফল শরীর ও মন দিয়ে উপভোগ করার জন্য বেপর্দা সহ সকল যৌন অবিচার ও অপরাধ বর্জন করে পবিত্র জীবন-যাপনের শপথ নিয়ে এবং পালন করে আল্লাহকে খুশী রাখতে হবে।

লেখাটি স্বামী স্ত্রীর মধুর মিলন বই থেকে নেওয়া।

আমাদের মোবাইল ভার্সন থেকে আপনার পছন্দের লেখা গুলো পড়ুন।

Syed Rubelঅন্যান্যআল্লাহ বলেনঃ আমি তোমাদের মধ্য থেকে তোমাদের জন্য সঙ্গিনী সৃষ্টি করেছি। আল্লাহ পুরুষ ও নারী সৃষ্টি করেন পরস্পরের সম্মিলিত মানব সমাজ পরিচালনার জন্য। তার এ পবিত্র উদ্দেশ্যের প্রতি একটি আঘাত হল হস্তমৈথুন ও সমমৈথুন। যে পুরুষ বা নারী হস্তমৈথুন করে তারা আল্লাহর আইন ভঙ্গ করে এ আইন ভঙ্গকারীরা কোনক্রমেই...Amar Bangla Post