Home / যৌন জীবন / যৌন বিষয়ক নিবন্ধন / যৌন উত্তেজনায় বীর্যপাত

যৌন উত্তেজনায় বীর্যপাত

Islam-Greenকামভাবসহ পুরুষ বা নারীর বীর্যপাত হলে গোসল ফরয। বীর্যপাত অনেক প্রকারে হতে পারেঃ—

  • রাতে বা দিনে স্বপ্নদোষ হলে স্বপ্নে কিছু দেখে হোক বা না দেখে হোক।
  • কোন পুরুষ, কোন নারী সাথে সহবাসে বীর্যপাত হলে।
  • চিন্তা ধারণার মাধ্যমে অথবা যৌন উত্তেজনা সৃষ্টিকারী কোন গল্প উপন্যাস পাঠ করলে।
  • হস্তমৈথুন বা অন্য কোন উপায়ে বীর্যপাত হলে।

মোট কথা, যেমন করেই হোক যৌন উত্তেজনার সাথে বীর্যপাত হলেই গোসল ফরয হবে।

[sc:abpb]

এ সংক্রান্ত জানার মত কতিপয় মাসআলা…

১। কোন ব্যক্তির যে কোন উপায়ে কিছুটা বীর্য বের হল এবং সে ব্যক্তি গোসল করল তারপর আবার কিছু বীর্য বের হল। এ অবস্থায় তার প্রথম গোসল বাতিল হবে। পুনরায় দ্বিতীয়বার তার গোসল করতে হবে।

২। কোন ব্যক্তি যদি ঘুমের ঘোরে স্বপ্নদোষে যৌন আস্বাদ উপভোগ করে কিন্তু ঘুম থেকে উঠার পরে পরনের কাপড়ে বা বিছানায় কোন চিহ্ন দেখতে না পায়, তাহলে তার গোসল ফরয হবে না।

৩। ঘুম থেকে ওঠার পরে কেহ দেখল তার কাপড়ে বীর্য লেগে আছে কিন্তু স্বপ্নদোষের কথা মনে পড়ে না, এ অবস্থায় গোসল ফরয হবে।

৪। ঘুমের মধ্যে যৌন আস্বাদ পাওয়া গেছে কিন্তু কাপড়ে যে চিহ্ন বা ভিজা আছে সে সম্পর্কে নিশ্চিন্ত যে, তা বীর্য নয়, মযী বা আদী, তাহলে সকল অবস্থায় গোসল ফরয হবে।

৫। কারো খৎনা হয়নি, এরূপ লোকের বীর্য বের হিয়ে চামড়ার মধ্যে রয়ে গেছে, তাহলেও গোসল ফরয হবে।

৬। কেহ যে কোণ উপায়ে যৌন আস্বাদ উপভোগ করেছে কিন্তু ঠিক বীর্যপাতের সময় লিঙ্গ চেপে ধরে বীর্য বাইরে আসতে দেয়নি। তারপর চরম আনন্দ শেষ হওয়ার পর বীর্য বের হল, এ অবস্থায় গোসল ফরয হবে।- স্বামী স্ত্রীর মধুর মিলন

About Syed Rubel

Creative Writer/Editor And CEO At Amar Bangla Post. most populer bloger of bangladesh. Amar Bangla Post bangla blog site was created in 2014 and Start social blogging.

Check Also

নারীর দেহের ৯ টি হট স্পট

আমরা আগের পোস্ট গুলোতে নারীর দেহ যৌনাঙ্গের উত্তেজনা স্থান গুলো নিয়ে কথা বলেছিলাম। এই পোস্ট …

2 comments

  1. Sir. Ami 30 bachhorer ek abibahit purus. Nijeke purus bole vabteo amake lajja kore. Amar problem hochhe amar lingo sob somoy narom o chhoto hoye thake. Kono sex uttejona ami anuvob korina. Pron movie dekhle ba kono nari songoteo na. Ami hekemi, homeopathi, alapathi sob dhoroner osudh kheyechhi. Kono labh hoi ni. Tobe ha, osudh chalu thakle sob kichhu thik thake. R osudh sesh hoye gele mane khaoya bandho kore dile abar ja ke tai sei ager motoi abosta hoye jai. Tobeki amake sara jibon osudh kheye jete hobe? R osudh jodi ovvase porinato hoye jai takhon ki r kono labh hobe. Bari theke biyer kotha chakchhe ami biye korte lojja o voi korchhi, amar karone seshe hoito ekta meyer jibon nasto hoye jabe ebong amake takhon nanan somossar sommukhin hote hobe. Apnader kachhe ei lekha ei karon, jodi kono sothik chikitsa bolte paren.allah jodi chan tahole apnader marfot ami abossoi upokrit hobo.

    • আপনি মনির স্যারের সাথে কথা বলুন 01707330660 তিনি হয়তো আপনাকে আলোর পথ দেখাতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *