যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ডেটিং টিপসএক যুবক তার প্রেমিকার  নিকট গোলামকে পাঠালো পরবর্তী ডেটিংয়ের স্থান ও কাল শুনে আসার জন্য। গোলাম গিয়ে প্রেমিকার নিকট তা জানতে চাইলে প্রেমিকা ফোঁস করে রেগে উঠলো।

কঠিন গলায় বললো তোমার গালে এতো জোরে এক থাপ্পড় মারবো, কান্না আটকাতে পারবে না। ভেউ ভেউ করে কাঁদতে কাঁদতে বটতলায় গিয়ে বসে পড়বে। এরপর ঈশা পর্যন্ত তুমি সেখান থেকে নড়ার নামটিও নিতে পারবে না। বুঝেছো? এখন যাও এখান থেকে।

গোলাম মেয়েটির রেগে ওঠার কোন কারণ খুঁজে পেলো না। ভাবলো, কোন অপরাধ করেছি বলে মনে হয় না। তাহলে উনি এভাবে ধমকাচ্ছেন কেন? কি জানি বাপু বড়লোকদের মেজাজ মর্জিত তো কোন মাথা মুণ্ডূ নেই। যাই এখানে দাঁড়িয়ে না থেকে মনিবকে গিয়ে সব খুলে বলি।

মনিবকে গিয়ে সব খুলে বললে, তিনি বুঝতে পারলেন মেয়েটি তার সাথে বটতলায় ঈশার সময় দেখা করবে। কিন্তু গোলামকে তা স্পষ্টভাবে বলা সমীচীন মনে করেনি, তাই ধমকানোর বাহানায় জানিয়ে দিয়েছে।

সূত্রঃ প্রতিভার গল্প বই থেকে

Syed Rubelকিছু গল্পbangla golpo,bangla love story,golpo,valobashar golpo,ভালোবাসার গল্পএক যুবক তার প্রেমিকার  নিকট গোলামকে পাঠালো পরবর্তী ডেটিংয়ের স্থান ও কাল শুনে আসার জন্য। গোলাম গিয়ে প্রেমিকার নিকট তা জানতে চাইলে প্রেমিকা ফোঁস করে রেগে উঠলো। কঠিন গলায় বললো তোমার গালে এতো জোরে এক থাপ্পড় মারবো, কান্না আটকাতে পারবে না। ভেউ ভেউ করে কাঁদতে কাঁদতে বটতলায় গিয়ে বসে পড়বে।...Amar Bangla Post