যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

মেয়েদের সেক্স টয়
ছবিঃ মেয়েদের সেক্স টয়

প্রশ্নঃ ছেলে হোক আর মেয়ে হোক সেক্স টয় ব্যবহার করলে কি কোন সমস্যা হবে?

প্রশ্নঃ সেক্স টয় ব্যবহার করার নিয়ম কি?

উত্তরঃ সেক্স টয় ব্যবহার করলে তাঁর সাথে জেল ব্যবহার করতে হয়। যারা এটি বিক্রয় করে তাদের কাছ থেকে এর নিয়মাবলি জেনে নিতে হবে। এসবের সঙ্গে আমাদের কোন সম্পর্ক নেই। এর দ্বিতীয় কথা হলো এটি ব্যবহার করা জায়েয হবে না বরং হারাম। এটি ইসলামের শিষ্ঠাচার বর্হিভূত। যৌনাচার শুধু আনন্দ উপভোগ করা জন্য নয় বরং মানব বংশ রক্ষা করারও মাধ্যম। এটির মাধ্যমে তা রোধ হয়ে যায় এবং যারা এসব করে তাদের মধ্যে বিবাহের আগ্রহ কমে যায়। বিবাহের মাধ্যমে সে যা উপভোগ করবে তা এই বিকল্প পন্থায় পূরণ করতে পারছে। আল্লাহ নারী পুরুষ উভয়কেই একে অপরের পরিপূরক হিসাবেই সৃষ্টি করেছেন। পুরুষের প্রয়োজনে নারী এবং নারীর প্রয়োজনে পুরুষ। নারী-পুরুষকে একে-অপরের প্রতি আকৃর্ষিত করে দিয়েছেন। তবে স্বামীর যদি মারাত্মক যৌন সমস্যা থাকে তাহলে স্ত্রীকে তৃপ্তি দিতে এটি ব্যবহার করা যেতে পারে। এর সম্পর্কে আমরা আগেও পোস্ট করেছি। দেখুনঃ সেক্স টয় দিয়ে স্ত্রীকে যৌন তৃপ্তি দেওয়া কি জায়েয? । আশা করি আপনি আমাদের কথা গুলো বুঝতে পেরেছেন।

আপনার কোণ প্রশ্ন থাকলে পাঠিয়ে দিন Amarbanglapost@gmail.com এই ঠিকানায়। –

নিয়মিত আমাদের পোস্ট পড়তে আমাদের ওয়েব সাইট আপনার ব্রাউজারে বুকমার্ক করে নিন এবং পরতিদিন একবার হলেও আমাদের সাইটে ভিজিট করুন।

Syed Rubelপ্রশ্ন ও উত্তরপ্রশ্নঃ ছেলে হোক আর মেয়ে হোক সেক্স টয় ব্যবহার করলে কি কোন সমস্যা হবে? প্রশ্নঃ সেক্স টয় ব্যবহার করার নিয়ম কি? উত্তরঃ সেক্স টয় ব্যবহার করলে তাঁর সাথে জেল ব্যবহার করতে হয়। যারা এটি বিক্রয় করে তাদের কাছ থেকে এর নিয়মাবলি জেনে নিতে হবে। এসবের সঙ্গে আমাদের কোন সম্পর্ক নেই। এর...Amar Bangla Post