যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

যৌন সমস্যা

প্রশ্নঃ আমার সমস্যাটা হচ্ছে- স্বামী যখন আমার সাথে মেলামেশা করে, তখন ২/৪ মিনিটের মধ্যেই তার বীর্যপাত হয়ে যায়।যা দ্বারা আমার কোন তৃপ্তি মেটে না। আমার যখন শুরুই হয়না, তার তখন শেষ হয়ে যায়। অনেক চিকিৎসা করিয়েছি কোন কাজ হয়নি। এখন সিদ্ধান্ত নিয়েছি ওকে ডিভোর্স দেব।আমাদের বিয়ের বয়স ৩ বৎসর। এ ব্যাপারে আপনাদের সঠিক পরামর্শ চাচ্ছি।

উত্তরঃ বিষয়টি একজন স্ত্রীর জন্য খুবই দুঃখ জনক যে তার স্বামী তাকে তৃপ্তি দিতে পারে না। আজকাল অনেক পুরুষদের মাঝে এমনটি দেখা যায় যে, তারা স্ত্রীকে তৃপ্তি দিতে পারে না। যার কারণে স্ত্রীর মনে জেদ সৃষ্টি হয় ,  এমনকি সে পরপুরুষের প্রতি আকৃষ্ট হতে পারে।  কিন্তু একজন স্বামী চাইলেই স্ত্রীকে যৌন তৃপ্তি দিতে পারে যদিও তার যৌন দুর্বলতা থাকে। সহবাসের সময় বাড়ানোর ঔষুধ খেয়ে নব-বিবাহিত পুরুষেরা একটি মারাত্মক ভুল করে বসে । তারা প্রথম যখন সঙ্গীনির সঙ্গে মিলন করে আর যখন সময় পায় কম তখন তারা মনে করে তার যৌন শক্তি কম এবং এর কারণে তার ঔষুধ খাওয়ার দরকার। তারা তখন কি বন্ধুদের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করে বলে আমি তো তোদের ভাবীর কাছে লজ্জা পাচ্ছি। আমাকে একটা উপায় বলে দে। তখন বন্ধুদের কু-পরামর্শে অথবা ফুটপাতে হাতুড়ী ডাক্তারের মন ভুলানো কথা শুনে যৌন উত্তেজক ঔষুধ কিনে খেয়ে থাকে। এই ওষুধ খেয়ে প্রথম প্রথম সময় বাড়ানো গেলেও পরে আর কাজ করে না বরং পূর্বের চেয়েও আরো বেশী দুর্বল করে দেয়। বিয়ের প্রথম ৬ মাস মিলনে সময় কম সকল পুরুষেরাই পেয়ে থাকে। পরে এটি আস্তে আস্তে ঠিক হয়ে যায়। আর কিছু কলা-কৌশল অবলম্বন করলে মিলনের সময় বাড়ানো যায়। কিন্তু আমাদের সমাজের যৌন শিক্ষা না থাকার কারণে এরকম বিপত্তি ঘটে। যৌন শিক্ষাকে অশ্লীলতা হিসাবে দেখা হয়। তাই কেউ লজ্জায় এসম্পর্কে কিছু জানতে চায় না। যার কারণে অনেক স্বামী স্ত্রীর মাঝে দেখা তারা ঝগড়া-বিবাদে লিপ্ত। এর কারণ অনুসন্ধান করতে গেলে দেখা যায় যে স্ত্রী যৌন অসন্তুষ্টিতে ভোগে। যার কারণে স্ত্রী স্বামীকে সম্মান করতে চায় এমন কি এই স্বামী তার কাছে মূল্যহীন। আমরা কিছু নারীর উপর পরীক্ষা চালিয়ে ছিলাম। আমরা তাদের কাছে প্রশ্ন করেছিলাম যে, আপনি আপনার স্বামীর কাছ থেকে কিরকম যৌন আচরণ পছন্দ করেন? জবাবে তারা অনেকে সংক্ষিপ্ত উত্তরে বলেছে  A To Z আবার অনেকে বলেছে আমি চায় আমার স্বামী আমার এক স্থানেই যাতে মগ্ন না থাকে। তার স্পর্শ আমার সমস্ত দেহে ছুঁয়ে যাক। অর্থাৎ, সব নারী চায় তার স্বামী তার সাথে শুধু যৌন মিলনে লিপ্ত নয় বরং স্ত্রীর সমস্ত দেহে তার আদর সোহাগ পৌঁছে যাক। স্ত্রীর আশানুরূপ চাহিদা যদি স্বামী পূরণ করে তাহলে স্বামীর কাছ থেকে মিলনে সময় কম পেলেও স্ত্রীর মনে যৌন অসুন্তুষ্টি তৈরী হয় না। আর যদি স্ত্রী আশানুরূপ চাহিদা পূরণ না হয় তাহলে সে নিজেকে স্বামীর যৌন উপভোগের বস্তু মনে করে। স্ত্রী মনে করে স্বামী নিজের যৌন চাহিদার মূল্যায়ন করে আমার নয়। আর একারণেই সংসারে কলহ লেগে থাকে। সচ্চল ভাবে চলতে টাকা-পয়সার প্রয়োজন আছে বটে কিন্তু শুধু স্বামীর টাকা পয়সা স্ত্রীকে সন্তুষ্টি করতে পারে না। তাই স্বামীকে স্ত্রীর যৌনাচ্ছার প্রতি লক্ষ্য রাখা উচিত। স্ত্রীর কাছে জানতে চাওয়া উচিত তার কি ভালো লাগে, সে কি রকম করে এটা উপভোগ করতে চায়, মিলনে তার তৃপ্তি ঘটেছে কি না। আর সে তৃপ্তি না হলে তাকে তৃপ্তি করার মাধ্যম গ্রহণ করে তাকে তৃপ্তি করা স্বামীর দায়িত্ব। এটি করা যেতে পারে ঘরোয়া ভাবেই। কিছু কলা-কৌশল অবলম্বন করে তা করা যায়। এক্ষেত্রে নিচের লেখা গুলো আপনাকে দারুণ ভাবে সাহায্য করবেন।

০১. স্বামী স্ত্রীর যৌন আলিঙ্গণ

০২. আলিঙ্গণের মাধ্যমে স্ত্রীকে তৃপ্তি দেওয়ার নিয়ম

০৩. যৌন ক্ষমতা বাড়ানোর ১০ উপায়

০৪. যৌন মিলনের সময় বাড়ানোর উপায়

০৫. যৌন মিলনের সময় বাড়ানোর স্টপ এন্ড প্লে পদ্ধতি

০৬. স্বামীর দ্রুত বীর্যপাতঃ প্রেতিকারে স্ত্রীর ভূমিকা

০৭. সেক্স টয় দিয়ে স্ত্রীকে যৌন তৃপ্তি দেওয়া

০৮. সেক্স শক্তি বৃদ্ধিকারক খাবার

আমি আশা করি উপরিক্ত ৮ টি পোস্ট যৌন সমস্যা থেকে মুক্তি পেতে আপনার স্বামীকে দারুণ ভাবে সাহায্য করবে। এবং  এ লেখাটি হতে পারে আরো হাজার হাজার নারীর যৌন সন্তুষ্টির মাধ্যম। আপনার সমস্যাটি শেয়ার করে অন্যদেরকে উপকৃত করার জন্য বোন আপনাকে ধন্যবাদ । আপনার যৌন জীবন হোক আনন্দময়।

 

Syed Rubelপ্রশ্ন ও উত্তরযৌন সমস্যা ও সমাধানপ্রশ্নঃ আমার সমস্যাটা হচ্ছে- স্বামী যখন আমার সাথে মেলামেশা করে, তখন ২/৪ মিনিটের মধ্যেই তার বীর্যপাত হয়ে যায়।যা দ্বারা আমার কোন তৃপ্তি মেটে না। আমার যখন শুরুই হয়না, তার তখন শেষ হয়ে যায়। অনেক চিকিৎসা করিয়েছি কোন কাজ হয়নি। এখন সিদ্ধান্ত নিয়েছি ওকে ডিভোর্স দেব।আমাদের বিয়ের বয়স ৩ বৎসর। এ ব্যাপারে...Amar Bangla Post