যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

 

সহবাসএক বোন প্রশ্ন করেছেন। প্রশ্নঃ প্রতিদিন আমার একই আসনে ‪‎সহবাস‬ করতে ভালো লাগে না। প্রতিদিন‬ স্বামী‬ তাঁর ইচ্ছায় সহবাস করে। এখানে আমার কোন ইচ্ছা থাকে না। আমি চায় সহবাসে কিছু ব্যতীক্রম আনতে। আমি যদি স্বামীকে নিচে রেখে নিজ থেকে যোনিতে লিঙ্গ উঠা-নামা করি এতে কি তা হারাম হয়ে যাবে? অর্থাৎ, স্ত্রী স্বামীর উপরে উঠে সহবাস করা কি জায়েয নাকি হারাম?


বোন আপনাকে অসংখ্য ধন্যবাদ একটি চমৎকার প্রশ্ন করার জন্য।

উত্তরঃ হ্যাঁ, স্ত্রী স্বামীর উপর উঠেও রতিক্রিয়া করতে পারবে। শুধু তাই নয় স্বামী স্ত্রী তাদের ইচ্ছানুযায়ী যে কোন আসনে যৌন মিলন করতে পারবে, তাতে ইসলামের কোন বিধি নিষেধ নেই।  নিষেধ শুধু একটি স্থানেই আছে। সেটা হলো পায়ু পথে যৌন মিলন করা। মানে হলো স্ত্রীর মলদ্বার দিয়ে লিঙ্গ চালান করা। এটা ইসলামে কঠোর ভাবে নিষিদ্ধ। যারা এটা করবে নবী করীম (সাঃ) বলেছেন তারা ধ্বংস হয়ে যাবে। কেননা মহান আল্লাহ লুত সম্প্রদায়কে ধ্বংস করেছেন শুধু মাত্র পায়ু পথে সেক্স করার জন্যই। তবে উত্তম পদ্ধতি হল স্ত্রী নিচে থাকবে এবং স্বামী উপরে থাকবে। কেননা এতে স্ত্রী দেহ স্বামীর দেহের দ্বারা ঢেকে যায়। তবে আপনার ইচ্ছা হলে আপনি আপনার স্বামী উপর উঠে নিজের সুবিধা অনুযায়ী রতিক্রিয়া করতে পারেন।  এতে না জায়েযের কিছু নেই। এখানে একটি বিষয় খেয়াল রাখতে হবে যে সহবাস করার সময় নিজেদেরকে অনাবৃত না রেখে যদি পাতলা চাদর অথবা কাপড় দিয়ে ঢেকে সহবাস করা ভালো। এতে শয়তানের কুদৃষ্টি হতে রক্ষা পাওয়া যাবে। স্ত্রী স্বামীর উপর উঠে সহবাস করলে স্ত্রী একটি সুবিধা উপভোগ করতে পারে। সেটি হচ্ছে স্বামী যেমন স্ত্রীর উপর উঠে সহবাস করলে নিজের ইচ্ছানুযায়ী পুরুষাঙ্গ উঠা নামা করতে পারে, তদ্রুপ ভাবে স্ত্রীরও যদি স্বামীর উপর উঠে সহবাস করে, তাহলে সে নিজের ইচ্ছানুযায়ী স্বামীর পুরুষাঙ্গ ব্যবহার করতে পারে। স্বামীদের উচিত বারে বারে একই আসনে সহবাস না করে সহবাসের আসন পরিবর্তন করা। এবং শুধু নিজের ইচ্ছা প্রয়োগ না করে সহবাসে স্ত্রীরও কোনো ইচ্ছা আছে কি না তা জানা এবং স্ত্রীর কোনো পছন্দের আসনে মিলন করতে চাইলে তা সাদরে গ্রহণ করা। এতে দাম্পত্য জীবনে যোগ হবে এক নতুন মাত্রা। সহবাসের সকল পোস্ট দেখুন, আমাদের মোবাইল ভার্সন দেখুন। যৌন মিলনের আসন দেখুন।

Syed Rubelপ্রশ্ন ও উত্তরইসলাম ও সেক্স,বাংলা সেক্স ব্লগ,সেক্স  এক বোন প্রশ্ন করেছেন। প্রশ্নঃ প্রতিদিন আমার একই আসনে ‪‎সহবাস‬ করতে ভালো লাগে না। ‪প্রতিদিন‬ ‪স্বামী‬ তাঁর ইচ্ছায় সহবাস করে। এখানে আমার কোন ইচ্ছা থাকে না। আমি চায় সহবাসে কিছু ব্যতীক্রম আনতে। আমি যদি স্বামীকে নিচে রেখে নিজ থেকে যোনিতে লিঙ্গ উঠা-নামা করি এতে কি তা হারাম হয়ে যাবে?...Amar Bangla Post