Home / যৌন জীবন / প্রশ্ন ও উত্তর / যৌনাঙ্গতে মুখ লাগানো সম্পর্কে প্রশ্ন ও উত্তর

যৌনাঙ্গতে মুখ লাগানো সম্পর্কে প্রশ্ন ও উত্তর

প্রশ্নঃ স্ত্রীর মুখে লিঙ্গ দেওয়া জায়েজ আছে কি?
প্রশ্নঃ বউয়ের যোনিতে কি মুখ দেওয়া যাবে? ইসলাম কি বলে যদি পারেন জানাবেন।
প্রশ্নঃ স্বামী তার স্ত্রীর যোনি  এবং স্ত্রী তার স্বামী (পুরুষাঙ্গ+যোনি) চুষতে পারবে কি?
উপরের প্রশ্ন ৩ টি কিন্তু মূলে জবাব একটি। তাই তিনটির প্রশ্নের জবাব এক সাথে দিয়ে দিলাম।
উত্তরঃ মা আয়েশা সিদ্দিকা (রাঃ) বলেছেনঃ নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তিনি আমার লজ্জাস্থান দেখেন নি এবং আমিও নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের লজ্জাস্থান দেখেনি।
তাছাড়া নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নিষেধ করেছেন লজ্জাস্থানে না তাকাতে। কেননা তাতে নাকী চোখের জ্যোতি কমে যায়। 

 

দ্বিতীয়ত্বঃ যৌনাঙ্গতে মুখ লাগানো এটি একটি পুশুভিক্তিক আচরণ। যৌনাঙ্গতে মুখ লাগানো এটা সভ্য মানুষের আচরণ হতে পারেনা। পুশুদের হাত নেই বলেই তার সঙ্গীনিকে মুখ দ্বারা উত্তেজিত করে। কিন্তু আপনার তো হাত আছে। আপনার হাত থাকতে কেনো আপনি (পুরুষ ও নারী) কেনো যৌনাঙ্গতে মুখ লাগিয়ে আপনার সঙ্গীনিকে উত্তেজিত করবেন?? আমার জানা মতে পুশুরাও তো যৌনাঙ্গতে মুখ লাগায় না। তবে আপনি কেনো সৃষ্টির সেরা হয়ে যৌনাঙ্গতে মুখ লাগাবেন???  
[sc:ri3]

এটা তো প্রসাবের রাস্তা। আপনি কি যে পাত্রে প্রসাব করেন সে পাত্রে কি খাদ্য রেখে খাবেন??? আপনার রুচিতে হলে খেতে পারেন আমার কোনো আপত্তি নেই।  আমার এই কথার বিপরীতে যদি আপনি বলেন এটা (যৌনাঙ্গ) তো ধোয়া ও পরিস্কার থাকে। জবাবে আমি আপনাকে বলবো আপনি কারো বাসায় মেহমান হয়ে গেলেন। আপনার সামনে সে বাসার মালিকের ছোট্ট ছেলে ফল রাখার পাত্রেতে প্রসাব করে দিল এবং বাসার মালিক তা ধুয়ে সে পাত্রে আপনাকে ফল বা খাবার  আপনি কি সে খাবার খাবেন? অবশ্য আপনার রুচিতে হলে খেতে পারেন। আপনি তাকান তো আপনার নিজের দিকে। আপনি যখন আপনার মায়ের গর্ভে ছিলেন, তখন মহান আল্লাহ আপনার মায়ের মাসিকের রক্ত বন্ধ করে সে রক্ত দিয়ে আপনার প্রাণ বাঁচিয়েছেন। সে মাসিকের রক্ত কি আপনাকে মুখ দিয়ে পান করিয়েছেন না কি নাড়ী দিয়ে। মহান আল্লাহ মাসিকের রক্ত নাড়ী দিয়ে আপনার দেহ প্রবেশ করিয়ে আপনার প্রাণ রক্ষা করেছেন। কেনো করেছেন? উত্তর হচ্ছে এই রক্ত যদি আপনার মুখ দিয়ে আপনার দেহে প্রবেশ করাতেন তাহলে আপনার মুখ টা নাপাক হয়ে যেত। তা হলে আপনি দুনিয়াতে এসে অপবিত্র মুখ দিয়ে মহান আল্লাহর নাম নিতেন। আপনি যাতে পবিত্র মুখ দিয়ে মহান আল্লাহর নাম জপতে পারেন সে জন্য মহান আল্লাহ এই ব্যবস্থার মাধ্যমে মায়ের গর্ভে আপনার প্রাণ বাঁচিয়েছেন।
তৃতীয়তঃ যৌনাঙ্গতে মুখ লাগালে যৌনাঙ্গতে লেগে থাকা জীবাণু আপনার দেহে প্রবেশ করবে। তাতে আপনি অসুস্থ হওয়ার সম্ভবনা আছে। তাছাড়া আপনি যৌনাঙ্গতে মুখ লাগাবেন সে যদি যৌন রোগে আক্রান্ত হয়ে থাকে তখন আপনি কি করবেন???
এখন আপনি যদি প্রশ্ন করেন ডাক্তারেরা তো বলে যৌনাঙ্গতে মুখ লাগাতে। উত্তরে আমি বলতে চাই, ডাক্তারেরাতো বলে পানি ফুটালে পানিতে থাকা জীবাণুরা মরে যায়। কিন্তু পানিতে থাকা জীবাণুরা মরে কি উড়ে যায় নাকি সে জীবাণু পানিতেই থেকে যায়??? এখন  আপনি যদি সে পানি খান তাহলে মরা জীবাণুর সাথেই সে পানি খাচ্ছেন।

এই পোস্ট টি যারা পড়েছেন তাদের মনে আবার এই প্রশ্ন জাগতে পারে যে লোকদের মনে এ রকম প্রশ্ন আসে কেন???
উত্তর হচ্ছে পর্ণ ভিডিওর প্রভাব। মোবাইল ফোনে ভিডিও দেখার সুবিধা থাকার কারণে পর্ণ ভিডিও এখন সবার হাতে হাতে চলে এসেছে। পর্ণ ভিডিওতে বিশ্ব বেশ্যারা যা করে তা দেখে তাদের মনে এই ধরণের প্রশ্ন জাগে। যারা এই প্রশ্ন গুলো করেছে আপনি তাদের কে সাধুবাদ জানাবো। কেনোনা তারা এই প্রশ্ন গুলো করার কারনে এই পোস্ট টি লিখতে পেরেছি যার কারণে তারা হয়ত এই কাজ করা থেকে বিরত থাকবে। তারা যদি এই প্রশ্ন না করে ঐ বেশ্যাদের মতো কাজ চালিয়ে যেত তাহলে????   

এতোক্ষণ যারা আমাদের এই পোস্ট টি পড়েছেন তারা সবাই এটি শেয়ার করবেন বলে আমরা আশা করি। 

About Syed Rubel

Creative Writer/Editor And CEO At Amar Bangla Post. most populer bloger of bangladesh. Amar Bangla Post bangla blog site was created in 2014 and Start social blogging.

Check Also

প্রশ্নঃ আমার স্ত্রীর মাসিক চলাকালেও সহবাস করতে আগ্রহী?

প্রশ্নঃ আমার স্ত্রীর মাসিক চলাকালেও সহবাস করতে আগ্রহী। এ অবস্থায় সহবাস করা কি ঠিক হবে? …

25 comments

  1. যৌন মিলন করলে আমার লিঙ্গের চামরার মুখ ফেটে যায় এর কারন কি

    • বিষয়টি আমার অজানা। আপনি ডাক্তার মনিরুজ্জামান এম ডি স্যারের সাথে কথা বলুন। কল দিন 01707330660

  2. বিষয়টি জেনে ভাল লাগলো।

  3. যোনিতে মুখ লাগানো মাখরুহ।তবে হারাম না।

  4. খিচতে খিচতে লিঙ্গ এত ছোটো ও বাঁকা করেছি যে, নিজের ই লজ্জা লাগে। বয়স ২১, এখন কী করা যায়? বলবেন প্লিজ

  5. আলী মাসুদ

    ধন্যবাদ ভাই । আল্লাহ আপনার মঙ্গল করুন ।

  6. অনেক গুরুত্বপূর্ণ একটি পোস্ট। এতো সুন্দর করে প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আমার বাংলা পোস্ট কে ধন্যবাদ। আপনারা এগিয়ে যান।

  7. ভাই আপনি কি কাজ করেন ?

  8. Aonek kiso janlam. Islam santir dormo.Tnx u

    • আমাদের যোগ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

  9. Thank u

  10. আপনাকে অনেক ধন্যবাদ

  11. বউয়ের গোপনঅঙ্গ দেখা কি হারাম?

  12. thank ai post tar jonno…..

  13. সানাউল্লাহ আনসারি

    এসব বিসয়ে জানানোর জন্য অনেক ধন্যবাদ

  14. sikkhoniyo post

  15. শিক্ষানীয় পোস্ট

  16. মুরশিদ আলি আলম

    সত্যি ঈ শিখ্যণীয় বিসয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *