যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

স্মার্ট মেয়েঅন্যের চোখে সুন্দর রূপে উপস্থাপন করতে কেনা চায়। কিন্তু অনেকে পারেনা তার শারীরিক ফিটনেস অসুন্দরের কারণে। কিন্তু আমি বলি অন্যে যতো সুন্দরই হউক না কেন? আপনিও অনেক সুন্দর আপনারও অনেক গুণ রয়েছে। পৃথিবীতে কোন লোকই পরিপূর্ণ নয়। যা আমরা বাইরে থেকে বুঝতে পারিনা। যখন মিশি তখন বুঝা যায়। তাই বলি আপনি যতো কুশ্রীই হন যত কম জুরিই হন, শারিরীক ফিটনেস যতো অসুন্দর-ই হউক, আপনার যোগ্যতা আপনার স্মার্টনেস দিয়ে সব দুর্বলতাকে ঢেকে দিতে পারেন।

কখনই অন্যের সঙ্গে প্রতিযগিতা বা মেলাতে যাবেন না, নিজেকে আলাদাভাবে উপস্থাপন করুণ। অন্যের সৌন্দর্য, ইনট্রেলিজেন, আকর্ষণ, দেখে মন থেকে ভেঙ্গে পরবেন না। এক্ষেত্রে আপনার যোগ্যতা দিয়ে প্রমাণ করুন, শারিরীক দুর্বল হলেও অন্যান্য বিষয়দি কম পারদর্শী নন। পৃথিবীতে অনেক মানুষ আছে যাদের বলার মত কিছু কিছুই নাই। একবার তাদের কথা ভাবুন। তখন দেখবেন আপনি অনেক সুখেই আছেন, অনেক সুন্দরই আছেন। যদিও একটি প্রবাদ আছে আগে দর্শনদরি পরে গুণ বিচারি তবে এককথাও সত্যি, যদি সে সৌন্দর্য ঠিকমত উপস্থাপিত না হয়। তা বেশিদিন টেকসই হয় না। কিন্তু গুণের স্থায়িত্ব থেকে যায় যুগ যুগ।

আবার প্রাকৃতিক ভাবে অনেকে আছে যারা সৌন্দর্যপূর্ণতা নিয়ে জম্মগ্রহণ করেছেন কিন্তু তাদের আলোচনা নির্দিষ্ট সীমার মধ্যে। আবার অনেকে আছেন কম সুন্দর হয়ে জম্মগ্রহণ করেও বিশ্বসুন্দরী হয়েছেন। নাম করা খেলোয়ার, অভিনেতা ও শিল্পী হয়েছেন দেশের প্রধানমন্ত্রী হয়েছেন।

আমার মামা ডাঃ আব্দুল ওহাব খান যিনি খুবই খাটো ও কাল একজন মানুষ কিন্তু তার যোগ্যতার ফলে সারা দেশে তিনি আলোচিত। কিন্তু তারই বড় ভাই আব্দুল লতিফ খান যার নায়কের মত চেহারা, বডি ফিটনেস অসাধারণ। হাজারও নারী তার প্রেমে হাবুডুবু খেতো। কিন্তু ক বছর না যেতেই তার কথা এখন তার কেও বলে না।

আমার বড় বোন সুফিয়া সে কালো মানুষ হলেও স্বামী সংসার এবং এলাকায় মধ্যে গুণি মানুষ হিসাবে নির্বাচিত হয়েছেন তার প্রশংসা সবার মুখে মুখে। কিন্তু সে এলাকায় অনেক সুন্দর বউ রয়েছে। তাই বলি মনের দিক দিয়ে নিজেকে দুর্বল ভাববেন না। আপনার গুণ যোগ্যতা, উপস্থাপন, ভঙ্গি, ব্যবহার, সুন্দর করুণ, পরিস্কার-পরিছন্ন পোশাক পড়ুন। কথায় মিষ্টিতা আনুন দেখবেন আপনি প্রকৃত স্মার্ট হয়ে গেছেন।

Syed Rubelবাংলা লাইফ স্টাইলনিজেকে আকর্ষণীয় করতে কলা-কৌশলঅন্যের চোখে সুন্দর রূপে উপস্থাপন করতে কেনা চায়। কিন্তু অনেকে পারেনা তার শারীরিক ফিটনেস অসুন্দরের কারণে। কিন্তু আমি বলি অন্যে যতো সুন্দরই হউক না কেন? আপনিও অনেক সুন্দর আপনারও অনেক গুণ রয়েছে। পৃথিবীতে কোন লোকই পরিপূর্ণ নয়। যা আমরা বাইরে থেকে বুঝতে পারিনা। যখন মিশি তখন বুঝা যায়। তাই...Amar Bangla Post