যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

smart girls in indiaআপনি হয়তো ভাবছেন হাবা গুবা, কালো, বডি আনফিট, সট কি করে স্মার্ট হবেন। কিন্তু মনে রাখবেন ভিতর থেকে নিজেকে স্মার্ট হতে পারলে, আপনিও হতে পারেন আকর্ষণীয় পুরুষ। পৃথিবীতে কেউ জ্ঞানী হয়ে জম্ম নেয় না। সে শিখতে শিখতে জ্ঞানী হয়ে উঠে। তেমনি যারা স্মার্ট হিসাবে নিজেকে প্রকাশ করতে পেরেছে তাদের কাছে প্রশ্ন করে দেখুন তারা এই স্থানে আসার জন্য, কতটা পরিশ্রম করেছে কতটা সময় ব্যয় করেছে।

তাই বলি নিজেকে স্মার্ট করতে হলে ভিতরের সকল সংকিরনতা ভয়, লজ্জা কাটিয়ে সাহসী হয়ে, মাথা উচু করে দাঁড়াতে হবে। গোন্ডির খোলোশ থেকে বেড়িয়ে আসতে হবে। ভিতরে জাগিয়ে তুলতে হবে যে, আমি পারি আমার দ্বারাও সম্ভব। আপনি আজ থেকেই কথা বলার মধ্যে বেশ কিছু ইংলিশ শব্দ যুক্ত করুণ। সঠিক  শুদ্ধ উচ্চারণে নিজের ভাষায় কথা বলুন। আঞ্চলিকতার টান বাদ দেবার চেষ্টা করুণ।

আজ থেকেই নিজের অঙ্গভঙ্গির ব্যবহারে মাধুর্য আনুন। হিয়ার স্টাইল একটু নতুনত্বর ছোয়া লাগিয়ে দিন। পোশাক আশাকে যুগের ফ্যাশনের ছোয়া লাগিয়ে দিন। সব সময় রোমান্টিক ও হাসি হাসি ভাব নিজের মধ্যে নিয়ে আসুন। সব সময় নিজেকে একটু আলাদাভাবে প্রকাশ করুণ। সব শিখতে থাকুন। কথা বলুন গুছিয়ে,যে জিনিসটা নির্ভুল ভাবে জানেন, কেবল সে বিষয়টাই বলুন। সুযোগ আশামাত্রই নিজের যোগ্যতা প্রকাশ করুণ। ব্যর্থ হলে পুনরায় সফলতার চেষ্টা করুণ। প্রয়োজনে কোন বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার আগ্রহে চেষ্টার মাধ্যমে নিজেকে স্মার্ট করেতুলতে পারবেন। এজন্য শুধু ইচ্ছা শক্তিই যতেষ্ট। মনে রাখবেন যদি চুলগুলো উল্ক শুল্ক হয় যদি পোশাক গুলো ময়লা যুক্ত হয়, যদি গা থেকে ঘামের গন্ধ বের হয়, পায়ের স্যান্ডেল, আনুসঙ্গীক মানান সই না হয়, তবে আপনি যত সুন্দরই হন না কেন আপনাকে প্রকৃত সুন্দর মনে হবে না।

বরং যাদের আনফিট, গায়ের রঙ কাল মুখশ্রী কম সুন্দর, এ অবস্থাতেও যদি স্মার্ট হন, যদি সুন্দর শুদ্ধ উচ্চারণে কথা বলেন। যদি সুন্দরভাবে নিজেকে উপস্থাপন করতে পারেন। যদি সঠিক সময়ে ভিতরে গুণগুলো ফুটিয়ে তুলতে পারেন। তবে অনেক অনেক সুন্দর মনে হবে। আপনাকে এজন্য নিজের দৃষ্টিভঙ্গি শুধু যুগোপযোগী করুণ আর ভিতরে জাগিয়ে তুলন তীব্র আকাঙ্ক্ষা।

Syed Rubelবাংলা লাইফ স্টাইলনিজেকে আকর্ষণীয় করতে কলা-কৌশলআপনি হয়তো ভাবছেন হাবা গুবা, কালো, বডি আনফিট, সট কি করে স্মার্ট হবেন। কিন্তু মনে রাখবেন ভিতর থেকে নিজেকে স্মার্ট হতে পারলে, আপনিও হতে পারেন আকর্ষণীয় পুরুষ। পৃথিবীতে কেউ জ্ঞানী হয়ে জম্ম নেয় না। সে শিখতে শিখতে জ্ঞানী হয়ে উঠে। তেমনি যারা স্মার্ট হিসাবে নিজেকে প্রকাশ করতে পেরেছে তাদের...Amar Bangla Post