যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

twin sisters who share a HUSBAND  (1)তাদের চুল থেকে শুরু করে পোশাক, সাজসজ্জা এবং বাকি সবকিছুর মাঝে অদ্ভুদ মিল। যমজ দুই বোন, চেহারার মিল হবে তা স্বাভাবিক। ৪২ বছর বয়সী ভিকি ও ভালেরি দরগার দুই বোনের সবকিছুতে মিল থাকার পাশাপাশি অদ্ভুদ হলেও সত্যি তাদের স্বামীও একজন ব্যক্তি।
আর এই খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যম দ্যা ডেইলি মেইল ।
শুধু এখানেই শেষ নয়, তাদের স্বামী জো আগে থেকেই তাদের চাচাতো বোনের স্বামী। এরপরও তারা দুই যমজ বোন তাকে বিয়ে করেন। এই দরগার পরিবার উতাহ এর সল্ট লেক সিটিতে বসবাস করেন। তাদের একত্রে ২৪ জন সন্তান রয়েছে। তারা সকলে একত্রে বসবাস করেন।
twin sisters who share a HUSBAND  (2)ভিকি বর্তমানে একজন গৃহিণী। সে গত ২২ বছর ধরে কন্সট্রাকশন কোম্পানি পরিচালনা করছেন। ভালেরি ২০০০ সালে জো এর তৃতীয় স্ত্রী হিসেবে এই পরিবারে যোগ হয়। তাদের মরমন ধর্মানুসারে, তারা তিনজন জো এর বিবাহিতা স্ত্রী। তাদের তিনজনের জো এর উপর সমান অধিকার রয়েছে। তাদের তিনজনের আলাদা আলাদা শয়ন কক্ষ রয়েছে। জো পালাক্রমে তাদের সাথে রাতযাপন করেন।
ভেলেরি ও এলিনা তাদের পারিবারিক কাজ দেখাশোনা করেন। ভেলেরি বলেন, তিনি তার বোনের স্বামীকে বিয়ে করছেন বলে তার মনে কোনও তিক্ততা নেই। তার মতে, জো তাকেও সমানভাবে ভালবাসবে। শিশুকাল থেকেই তারা দুইবোন প্রায় সময় একজন মানুষকেই পছন্দ করতেন। তখন থেকেই তাদের ধারণা যে তারা একজন কেই বিয়ে করলে ভাল হবে।
জো বলেন, তিনি তাদের দুইজনের প্রতি দুরবল ছিলেন। ১৯৯০ সালে জো এলিনা ও ভিকি কে একত্রে বিয়ে করেন। অনেক মানুষ তাদের নিয়ে বিভিন্ন মন্তব্য করলেও তারা তাদের মত রয়ে গেছেন। জো যখন মাত্র ১৮ বছরের ছিলেন তখন থেকেই তিনি এলিনা ও ভিকির সাথে একত্রে ডেটিং করতেন। তারপর তাদের একত্রে ১৯৯০ সালে বিয়ে দেয়া হয়। আর ১০ বছর পর এলিনা ও ভিকির সমর্থনে তিনি ভালেরিকে বিয়ে করেন।
এদিকে ভেলেরির আগেই বিয়ে হয়েছিল আরও পাচ বিয়ে করা এক বৃদ্ধের সাথে। কিন্তু তার সেই সংসার ভেঙ্গে যায়। পরবর্তীতে এলিনা ও ভিকি দুইজনে মিলে জো কে ভালেরির সাথে বিয়ে করার জন্য বলেন। তাদের নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জল্পনা-কল্পনাও করা হয়েছে। আইনের নিয়মে তাদের বিবাহ বৈধ নয় বিধায় তাদের উপর আইনি চাপও আসে। পরে গত ২ বছর আগে তারা তাদের সম্পর্কের বেপারে খোলামেলাভাবে কথা বলেন।
তারা তিনজনে মিলে একটি বই প্রকাশ করেন। বইটির নাম দেয়া হয় ‘লাভ টাইম্‌স থ্রি’। সেখানে তারা তিনজন ছাড়াও তাদের প্রাপ্তবয়স্ক ছেলেমেয়েরা নিজেদের অনুভূতি প্রকাশ করেছেন। সূত্রঃ dailymail

Syed Rubelআন্তর্জাতিকতাদের চুল থেকে শুরু করে পোশাক, সাজসজ্জা এবং বাকি সবকিছুর মাঝে অদ্ভুদ মিল। যমজ দুই বোন, চেহারার মিল হবে তা স্বাভাবিক। ৪২ বছর বয়সী ভিকি ও ভালেরি দরগার দুই বোনের সবকিছুতে মিল থাকার পাশাপাশি অদ্ভুদ হলেও সত্যি তাদের স্বামীও একজন ব্যক্তি। আর এই খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যম দ্যা ডেইলি...Amar Bangla Post