যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

toslima nasrinতসলিমা নাসরিনের ফেসবুক স্ট্যাটাস থেকে…………

[এক]

তিরিশ বছর আগে আমি আমার প্রেমিককে রাস্তায়, রেস্তোরাঁয় চুমু খেয়েছিলাম বাংলাদেশের মতো দেশে। ইউরোপের দেশগুলোয় হাটে মাঠে ঘাটে ইউরোপিয়ান প্রেমিককে তো চুমু খেয়েছিই, ঘোর পূর্ণিমা-রাতে সেক্স করেছি নির্জন সমুদ্র পাড়ে, করেছি চাঁদের আলোয় স্নান করতে থাকা নিবিড় অরণ্যে। সেক্স সবসময়ই খুব সুন্দর। নারী-পুরুষের, নারী-নারীর, পুরুষ-পুরুষের, ট্রান্সজেন্ডারের, কুইয়ারের। অ্যানিমেলদের কাছে, বিশেষ করে বনোবোদের কাছ থেকে শেখা উচিত সেক্স নিয়ে কী করে উৎসব করতে হয়। বনোবোরা সবচেয়ে শান্তিপ্রিয় প্রাণী। কারণ তারা কলহ কোন্দল মিটিয়ে নেয় সেক্স করেই। বনোবোদের সঙ্গে মানুষের ডিএনএ’র সবচেয়ে বেশি মিল। আমি বুঝিনা বাইরে জ্যোৎস্নায় ভেসে যাচ্ছে পৃথিবী, আর মানুষ কি না চারদেয়ালের ভেতর দরজায় খিল এঁটে সঙ্গম করে। প্রকৃতির কাছ থেকে মানুষ অনেক দূরে সরে গেছে, আর কত দূরে সরবে! মানুষগুলো দিন দিন দুপেয়ে রবোট হয়ে উঠছে। আসলে সঙ্গমগুলোও আর সঙ্গম নেই। সব যেন ধর্ষণ হয়ে উঠছে। ভালোবাসাও হয়ে উঠছে ঈর্ষা।

[দুই]

কত প্রিমিটিভ সমাজ হলে ছেলে মেয়েকে প্রকাশ্যে চুমু খাওয়ার জন্য সংগ্রাম করতে হয়। সময় তো প্রকাশ্যে সেক্স করার।

এবার আমরা তাঁর এই কথার জবাব দিবো।

রুমের ভিতরে স্বামী স্ত্রী সেক্স করার কারণে মানুষ যদি প্রকৃত থেকে দূরে সরে যায় এবং এতে যদি স্ত্রী ধর্ষিত হয়ে যায় তাহলে আপনি কাপড় পড়ে আছেন কেন? আপনার তো গায়ের সমস্ত কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে চলাফেরা করা। প্রস্রাব-পায়খানা বাথরুমে না করে যথা-তথায় বিসর্জন দেওয়া। আপনি তো সেটা না করে বরং যেখানেই যান প্যান্ট গেঞ্জি পড়ে যান। এতে কি আপনি প্রকৃতি থেকে দূরে সরে গেছেন মনে করেন না? এতো দিন বাংলার কিছু মানুষ আপনাকে নারীবাদী হিসাবে জেনেছে, কিন্তু এখন আপনাকে উৎকৃষ্ট যৌনবাদী হিসাবে জেনেছেন। এতোদিনে আপনাদের আসল চেহারা প্রকাশ পেয়েছে। আপনি যে নারীবাদী না বরং উদ্দ্যোম বেহায়া নির্লজ্জ প্রকাশ্য যৌনবাদী তা নিজেই স্বীকার করে নিলেন। এখন সময় প্রকাশ্যে সেক্স করার নয় বরং এখনই সময় আপনাদের ও আপনার আশে-পাশের সাঙ্গা-পাঙ্গাদের কে প্রকাশ্যে জুতাপেটা করার। এদেশে প্রকাশ্যে চুমু খাওয়ারই তো সাহস পাননা যার কারণে পুলিশের সহায়তা চেয়ে ফেসবুকে ইভেন্ট খুলেছেন। এদেশে কুকুরের দলই লোকজনের সামনে তাদের যৌনক্রিয়া আরম্ভ করলে লাঠির বাড়ি খেতে হয়। তাঁর উপরে যদি আপনার প্রকাশ্য সেক্স করবার চান তাহলে আপনাদের কিসের বারি খেতে হতে সেটা মাথায় রেখে কথা বলুন। ছবিতে দেখতে পাচ্ছি সিগারেট খাচ্ছেন। রুমের আপনি আরো কি কি খান সেটাও আমাদেরকে জানাবেন বলে আশা রাখি।

Syed Rubelমতামততসলিমা নাসরিনের ফেসবুক স্ট্যাটাস থেকে............ তিরিশ বছর আগে আমি আমার প্রেমিককে রাস্তায়, রেস্তোরাঁয় চুমু খেয়েছিলাম বাংলাদেশের মতো দেশে। ইউরোপের দেশগুলোয় হাটে মাঠে ঘাটে ইউরোপিয়ান প্রেমিককে তো চুমু খেয়েছিই, ঘোর পূর্ণিমা-রাতে সেক্স করেছি নির্জন সমুদ্র পাড়ে, করেছি চাঁদের আলোয় স্নান করতে থাকা নিবিড় অরণ্যে। সেক্স সবসময়ই খুব সুন্দর। নারী-পুরুষের, নারী-নারীর, পুরুষ-পুরুষের,...Amar Bangla Post