যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

ভাই বোনের যৌন সম্পর্ককলকাতা থেকে এক হিন্দু বোন আমাদের সাথে তার কিছু ব্যক্তিগত সমস্যা নিয়ে কথা বলেছিলেন। তার অনেক গুলো’র প্রশ্নের করার পর নিচের প্রশ্নটি আমাকে করেন। অতঃপর তাকে আমি এই উত্তরটি প্রদান করি।

প্রশ্নঃ এডমিন, আপনি কি আত্মীয়দের সাথে যৌন সম্পর্ক পছন্দ করেন? (অর্থাৎ আত্মীয় ভাই বোন’দের মাঝে যৌন সম্পর্ক স্থাপন )

উত্তরঃ ইসলাম যা অনুমোদন দেয় আমি সেটিকে পছন্দ করি, ইসলাম যা অনুমোদন দেয় না তা আমি পছন্দ করি না। ইসলামে ১৪ জন ব্যক্তিকে বিবাহ করা হারাম এবং তাদের সাথে যৌন সম্পর্ক স্থাপন করা অন্যান্য ব্যভিচারের গুনাহের চেয়ে মারাত্মক। ১৪ জন ব্যতীত কাকাতো বোন বা ভাই (বাবার ভাইয়ের মেয়ে অথবা ছেলে), ফুফাতো বোন বা ভাই (বাবার বোনের মেয়ে অথবা ভাই), খালাতো বোন বা ভাই(মায়ের বোনের মেয়ে অথবা ভাই), মামাতো বোন বা ভাই (মায়ের ভাইয়ের মেয়ে বা ছেলে)দের সাথে বিবাহের মাধ্যমে যৌন সম্পর্ক স্থাপন করা যায়। বিবাহ ব্যতীত তাদের সাথে যৌন সম্পর্ক স্থাপন করা হারাম ও কবিরাহ গুনাহের কাজ এবং এটি জেনা-ব্যভিচারের অন্তর্ভূক্ত। অর্থাৎ, বিবাহের মাধ্যমে উপরে উল্লেখিত ব্যক্তিদেরকে বিবাহের মাধ্যমে যৌন কাজ করা জায়েয এবং বিবাহ ব্যতীত তা নাজায়েয।

Syed Rubelপ্রশ্ন ও উত্তরইসলাম ও সেক্স,বাংলা সেক্স ব্লগ,সেক্সকলকাতা থেকে এক হিন্দু বোন আমাদের সাথে তার কিছু ব্যক্তিগত সমস্যা নিয়ে কথা বলেছিলেন। তার অনেক গুলো’র প্রশ্নের করার পর নিচের প্রশ্নটি আমাকে করেন। অতঃপর তাকে আমি এই উত্তরটি প্রদান করি। প্রশ্নঃ এডমিন, আপনি কি আত্মীয়দের সাথে যৌন সম্পর্ক পছন্দ করেন? (অর্থাৎ আত্মীয় ভাই বোন'দের মাঝে যৌন সম্পর্ক স্থাপন ) উত্তরঃ...Amar Bangla Post