যে কোন যৌন বা স্বাস্থ্য সমস্যায় বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ডা.মনিরুজ্জামান এম.ডি স্যার। কল করুন- 01707-330660

আহলে হাদীসের মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফ  বলেছেনঃ মানুষের আধা ফোঁটা প্রস্রাব কাপড়ে পড়লেও নামায হবে না কিন্তু এক বালতি গাভির  প্রস্রাবে কাপড় বা চাদর ধুলেও তা দিয়ে নামায হবে! মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফ সাহেব, গাভির প্রস্রাব দিয়ে কাপড় ধুয়ে নামায পড়লে নামায হবে কেন? গাভির প্রস্রাব হিন্দুরা পান করে বলে? আপনার এ বক্তব্য থেকে বুঝা যায়, আপনি আহলে হাদীস নয় বরং আপনি আহলে হিন্দু। আপনি হিন্দুদেরকে খুশি করতে এই বক্তব্য পেশ করেছেন। আপনার কথার ভাষায় আরেকটি সত্য বেরিয়ে এসেছে, আপনি শুধু  আহলে হিন্দু নয় বরং আহলে খবিসও বটে। একজন সত্যিকারের আলেম কখনো দাম্ভিক ভাষায় কথা বলে না। তোমাদের তৎপরতা মানুষদেরকে দ্বীনের পথে ফেরানো নয় বরং মানুষদের মধ্যে বিভেদ সৃষ্টি করে দ্বীন থেকে বিমুখ করার জন্য আহলে হাদীস নাম দিয়ে অপতৎপরতাই নেমেছো। কথায় কথায় বিচারের ভয় দেখাও মানুষকে? বিচারের কাঠ গড়ায় শুধু তাদেরকে দাড়াতে হবে এমন নয়। বিচারের কাঠগড়ায় সবাইকেই দাঁড়াতে হবে এবং তাদের প্রত্যেকের কর্মের প্রতিফলন ভোগ করতে হবে। কে কতুটুকু সত্যের উপরে ছিলেন, সেটা মহান আল্লাহ পাকেই ভালো জানেন।

হ্যাঁ, সত্য এসেছে। মিথ্যা বিলুপ্ত হয়েছে। এ সত্য ১৪০০ শত বছর পূর্বেই দুনিয়া এসেছে। এ সত্য আহলে হাদীস নয়, এ সত্য পবিত্র আল কুরআন ও নবী মুহাম্মাদুর রাসূলুল্লাহ (সাঃ)।

Download Now [4.66 mb]

Syed Rubelভিডিও খবরআহলে হাদীসের মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফ  বলেছেনঃ মানুষের আধা ফোঁটা প্রস্রাব কাপড়ে পড়লেও নামায হবে না কিন্তু এক বালতি গাভির  প্রস্রাবে কাপড় বা চাদর ধুলেও তা দিয়ে নামায হবে! মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফ সাহেব, গাভির প্রস্রাব দিয়ে কাপড় ধুয়ে নামায পড়লে নামায হবে কেন? গাভির প্রস্রাব হিন্দুরা পান...Amar Bangla Post