Home / যৌন জীবন / যৌন সমস্যা ও সমাধান / যে ৫ টি যৌন সমস্যা কোন সমস্যাই নয়!

যে ৫ টি যৌন সমস্যা কোন সমস্যাই নয়!

আমার বাংলা পোস্ট.কম ডেস্ক। যৌনজীবনে সমস্যা নিয়ে অনেকে পুরুষই খুব চিন্তিত থাকেন। লজ্জায় অনেকেই চিকিৎসাও করাতে চান না। যেমনটা নারী পাঠকগণ আমাদেরকে জানিয়ে থাকেন। নারী পাঠকদের মধ্যে অনেকেই তাদের স্বামীর যৌন সমস্যা নিয়ে আমাদের কাছে সাহায্য চেয়ে থাকেন, আমরা তাদেরকে ডাক্তারের সহায়তা নিতে বললে তাঁরা জানায় তার স্বামী লজ্জায় চিকিৎসা নিতে চান না। তবে ডাক্তারগণ বলেছেন, কিছু কিছু শারীরিক সমস্যার কারণে চিন্তার কোনও কারণ নেই। তাই অযথা দুশ্চিন্তায় করা মানেই যৌন জীবনটাকেই নষ্ট করে দেওয়া।। সেই সমস্যাগুলি কী কী , আসুন জেনে নেওয়া যাক।

যে পাঁচটি যৌন সমস্যা কোন সমস্যা নয়!

১. সঙ্গমের সময় স্ত্রীর অর্গাজম হচ্ছে নাঃ এতে চিন্তার কিছু নেই। এক গবেষণায় দেখা গিয়েছে, ৭৫ শতাংশ নারীরই সঙ্গমের সময় সর্বদা অর্গাজম হয় না। এতোএব ওই সব তথাকথিত ‘মিথ’ নিয়ে না-ভেবে শুধু যৌন জীবনকে উপভোগ করাই ভালো।

আরও দেখুন >> মেয়েদের অর্গাজম লাভের সেক্স পজশন

২. শারীরিক সমস্যাঃ কিছু শারীরিক সমস্যার জন্য অবশ্যই ডাক্তারের পরামর্শ নেওয়া বুদ্ধিমানের কাজ। তবে কিছু শারীরিক সমস্যায় আসলে কোনও সমস্যাই নয়। যেমন, যৌনাঙ্গের কাছে কিছুটা মেদের জন্য চামড়া কুঁচকে যাওয়া বা মেদের জন্য তৈরি হওয়া খাঁজ। এসব বিষয়ে একেবারেই ভাববেন না। কারণ, ডাক্তাররা বলেছেন, চরম মুহূর্তে সঙ্গী বা সঙ্গিনী আপনার মেদজনীত খাঁজ নিয়ে আদৌ মাথা ঘামায় না।

৩. যৌনাঙ্গের রূপঃ সমীক্ষায় দেখা গিয়েছে, নারীরা তাদের যোনি নিয়ে অযথা কিছু দুশ্চিন্তা কাজ করে। যেমন, যোনি কেন কালো হয়, কেনো যোনিকে পর্নস্টারদের মতো বানানো যাচ্ছে না। আসলে যৌনাঙ্গের রূপ নিয়ে ভাবাটাই বোকামি। কারণ, নারীর যোনি প্রাকৃতিক ভাবেই এমন আকার বা আকৃতিতে তৈরি হয়, যা পুরুষকে আকৃষ্ট করবেই।

আরও পড়ুন >> মেয়েদের যোনির প্রকার ও আকার

৪. শারীরিক সম্পর্ক কমে আসতেছেঃ আগে সপ্তাহে অনেকবার মিলন হতো। কিন্তু তা এখন কমে গিয়েছে। এই চিন্তাও অনেককে দম্পতিকে কুড়ে খায়। চিকিত্‍‌সকরা বলেছেন, এতে চিন্তার কিছু নেই। যৌন মিলন কমে যাওয়ার অনেক কারণের মধ্যে অন্যতম কারণ হল কাজের চাপ। চিকিত্‍‌সকরা বলছেন, দু’জনে একে অপরকে সময় দিন। উত্তেজক কথাবার্তা বলুন। কীভাবে নতুনত্ব উপায়ে যৌনতাকে আরও উপভোগ করা যায়, সে বিষয়ে নিজেদের মধ্যে কথা বলুন। তাহলেই সমস্যাটা মিটে যাবে। প্রয়োজনে যৌন ধ্যান করুন। যৌন ধ্যান করলে যৌনতার আনন্দ বাড়বে এবং নারী পুরুষের সম্পর্ক গভীর করতে সাহায্য করবেন।

আরও পড়ুন >> যৌন ধ্যান করার নিয়ম ও যৌন ধ্যানের ছবি

৫. যথেষ্ট উত্তেজিত ননঃ এক সমীক্ষায় তথ্য পাওয়া গেছে, যৌন মিলনের পর অনেক নারী-পুরুষই অনর্থক একটি চিন্তা করেন। আমি তাকে তৃপ্ত করতে পারলাম তো? আমার শরীরটা উপভোগ্য তো? আরে ধুর…! মনোবিজ্ঞানীরা বলেছেন, যতক্ষণ না আপনার সঙ্গী বা সঙ্গিনী কোনও অভিযোগ করছেন, ততক্ষণ এই নিয়ে একেবারে ভাববেন না। সকলেই তো আর পর্নস্টারের মতো হন না। আরে ভাই, যৌন মিলনটা তো কোনও পরীক্ষা নয় যে, দুশ্চিন্তা নিয়ে প্রচুর পড়াশোনা করে পরীক্ষায় পাস করতেই হবে। শুধু উপভোগ করলেই তো সব ঝামেলা মিটে যায়!

আরও পড়ুন >> দেহে যৌন উত্তেজনা বাড়ানোর খাবার

এই লেখায় পর্ণস্টারের কথা বলা হলো কেন? এই প্রশ্নের উত্তর হচ্ছে, বর্তমান স্মার্টফোন ও ইন্টারনেটের যুগে পর্ণ ভিডিও’র সাথে কম-বেশ সবাই পরিচিত। পর্ণ ভিডিও দেখার পাঠকদের মধ্যে অনেক নারী পুরুষ অভিযোগ করে থাকেন, তার স্ত্রী পর্ণস্টারের মতো কাজ করে না, আবার অনেক নারী অভিযোগ করেন তার স্বামী পর্ণস্টারের মতো তাঁকে তৃপ্তি করতে সক্ষম নন।

আমার এক ডাক্তার বন্ধু সাব্বীর রহমানের কাছেও এরকম ভিত্তিহীন অভিযোগ নিয়েও অনেকে আসেন। যারা পর্ণ ভিডিওতে যা দেখেন সেসব তাঁরা বাস্তব মনে করেন, কিন্তু সত্য হচ্ছে এই যে, এসব হচ্ছে তাদের নিখুত অভিনয়। আর তাদের চাকচিক্যময় যৌনাঙ্গ হচ্ছে মেকাপ করার ফসল। যারা পর্ণ ভিডিও’র ভিতরের আসল সত্যিটা জানেন না বলে এতে অনেকেই কাবু হয়ে যান এবং নিজেদেরকে দোষারূপ করতে থাকেন। কিন্তু সত্যি হচ্ছে, মেকাপ তাদের যৌনাঙ্গকে আকর্ষণীয় করে তুলে। তাই, পর্ণ তারকাদের আকর্ষণীয় যৌনাঙ্গ ও সঙ্গম করার দক্ষতা দেখে হতাশাগ্রস্থ হবেন না এবং নিজেকে দোষারূপ করবেন না।

আপনার যৌন সমস্যার সমাধান পান!

আপনি যদি বিশেষ মুহুর্তের দুর্বলতা অনুভব করে থাকেন তাহলে প্রাকৃতিক চিকিৎসক ডাক্তার মনিরুজ্জামান এম.ডি স্যারের সাহায্য নিন। আপনার যৌন স্বাস্থ্য সমস্যার সমাধানের পরামর্শ ও সঠিক চিকিৎসা পেতে নির্দ্বিধায় কথা বলুন।

কল দিন : 01707330660(বাংলাদেশ), +601112796062 (মালয়শিয়া)

আমাদের পোস্ট সম্পর্কে আপনার মতামত জানাতে কমেন্ট করুন। যৌন স্বাস্থ্য সচেতনতায় লেখাটি শেয়ার করে আপনার বন্ধুদেরকে পড়ান।

রেটিং দিন

User Rating: 5 ( 1 votes)

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

শিথিল যোনি বা ক্ষুদ্র ইন্দ্রিয়ের আসন

১. নারী চিৎ হয়ে শয়ন করবে x অক্ষরের মতো। নারী অবস্থান করবে ইন্দ্রিয়টি প্রবেশ করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *