Home / যৌন জীবন / সঙ্গম বা সহবাস / ৭ জন নারী তাদের প্রচন্ড যৌন উত্তেজনা লাভের আসন শেয়ার করেছেন।

৭ জন নারী তাদের প্রচন্ড যৌন উত্তেজনা লাভের আসন শেয়ার করেছেন।

৭ জন নারী তাদের যৌন সঙ্গম করার পজিশন শেয়ার করেছেন যা তাদের প্রচন্ড যৌন উত্তেজনা (অর্গাজম) লাভ করতে সাহায্য করে।

ওম্যান হেলথ ম্যাগ.কম সৌজন্য ৭ জন নারী তাদের যৌন উত্তেজনা লাভের গল্প আমার বাংলা পোস্ট.কম ব্লগ পাঠকদের এখানে তুলে দিচ্ছি। আশা করি আপনার সঙ্গিনীদের প্রচন্ড যৌন উত্তেজনা লাভে সাহায্য করবে।

৭ জন নারীর যৌন উত্তেজনা (অর্গাজম) লাভের গল্প

বেশিরভাগই যে কোনও মহিলার যে প্রচণ্ড উত্তেজনা অনুভব করে তা আপনাকে বলবে যে এটি কী কী পদক্ষেপ নেয় তা নির্ণয় করতে প্রচুর পরিমাণে অনুশীলন করে এবং অনেকগুলি অনুশীলন করে ওহ্ এবং আহ্ যেমনটি 4 ঠা জুলাই ফ্র্যাকিনের মত। ভাল খবর হল যে, আমাদের অধিকাংশের জন্য, একবার আমরা এটি অধিকার আছে কোন বাঁক পিছনে আছে। প্রচণ্ড উত্তেজনা ট্রেন এগিয়ে পুরো বাষ্প চলমান হয়।

অন্য মহিলা বন্ধ কি (আপনি জানেন, তাই আপনি তাদের কৌশল চুরি করতে পারেন) খুঁজে বের করতে আমরা বাস্তব (এবং সাহসী) মহিলাদের যারা সুপারিশ ছিল সিনেমা সম্পর্কে তাদের সর্বনিম্ন যে তাদের সর্বনিম্ন পর্যন্ত দেওয়া।

দেখুন…

মিশনারী সেক্স পজিশন
ছবিঃ মিশনারী সেক্স পজিশন

১ মিশনারী।

“আমি পজিশনগুলি সম্পর্কে পড়ি যা ছিল একটি পত্রিকাতে প্রচণ্ড উত্তেজনাপূর্ণ, এবং আমি আমার dildo সঙ্গে একটি পরীক্ষা বিট করেনি। তারপর, একটি নতুন সঙ্গির সঙ্গে আমি পরীক্ষা করে আমার মোটামুটি শেখা হয়। এর আগে, যৌনতা সময় একটি প্রচণ্ড উত্তেজনা অভিজ্ঞতা আমার কখনও ছিল না, কিন্তু আমরা ভাল পুরাতন মিশনারীকে চেষ্টা করেছিলাম-আমার নিতম্ব উত্থাপনের সাথে। আমি আমার নিতম্ব উত্তোলন চেষ্টা, একটি ব্রিজ মত, এবং এটা কাজ করে। আমি এখন আমার নিতম্ব আপ অব্যাহত একটি উদারতা বালিশ ব্যবহার এবং অধিকাংশ সময় একটি প্রচণ্ড উত্তেজনা অর্জন করি। আমি খুব সহজেই প্রচণ্ড উত্তেজনা উপরে বিভিন্ন সঙ্গিদের সাথে পরীক্ষা করে আমি কিছু খুঁজে বের করেছি।” – টিফানি ওয়াই।

বিপরীত রাখালী (Reverse Cowgirl)
ছবিঃ বিপরীত রাখালী সেক্স পজিশন

২ বিপরীত রাখালী (Reverse Cowgirl)

“আমার প্রেমিকের কাছে পাঁচ মিনিটেরও বেশি সময় ধরে কঠোর পরিশ্রম করা কষ্টকর, যা আমার জন্য প্রচণ্ড উত্তেজনা (এটা আমার জীবনের প্রথম 23 বছরের মধ্যে এখনও কিছু!) তৈরি করা। আমি যে সেন্সশনটি পড়েছি তা বোঝার জন্য আমি আগ্রহী ছিলাম এবং আমার বয়সি বন্ধুদের সাথে দুপুরের খাবার টেবিলে আলোচনা করে শুনেছিলাম। আমি বুঝলাম যে আমার প্রেমিক রিভার্স Cowgirl মধ্যে দীর্ঘতম স্থায়ী হয়। এবং, ট্রায়াল এবং ত্রুটির মাধ্যমে, আমরা উপলব্ধি করেছি যে তিনি যদি আমার ভগাঙ্কুরকে ঢেকে ফেলেন এবং সেটি আমার ভিতরে ঢুকিয়ে দেয় এবং যথেষ্ট জোরে জোরে জোরে যায়-আমি বেরিয়ে আসতে পারি! এটা আমার প্রেমিক তৈরি করেছে এবং আমি এতে ঘনিষ্ঠ এবং আরো ঘনিষ্ঠ বোধ করি। ” – ক্যাথেরিন এল

ডার্টি ডাঙ্গেল (The Dirty Dangle)
ছবিঃ ডার্টি ডাঙ্গেল সেক্স পজিশন

৩ ডার্টি ডাঙ্গেল (The Dirty Dangle)

“এটি অদ্ভুত লাগতে পারে (এটি আমার কিছু বন্ধু আছে), কিন্তু আমি প্রথমে যৌনতার সময় প্রচণ্ড উত্তেজনা অনুভব করলাম, আমি বিছানা বন্ধ দোলন আমার পা দিয়ে প্রবহমান হচ্ছে(বা কোচ, এটি নিচে যাচ্ছে যেখানে উপর নির্ভর করে)।

এটা অদ্ভুত দেখায়, কিন্তু এটি নিখুঁত কোণ কারণ লোকটি আমার জি-স্পটে দৌড়াচ্ছে এবং হিট করে যাচ্ছে।

ফেয়ার সতর্কবাণী- এই অবস্থান কিছু অ্যাবস কাজ লাগে,আপনার গুঁতা বিছানা বন্ধ অর্ধেক হিসাবে, কিন্তু আপনার চূড়া পৌঁছানোর করে তোলে, তাই এটি করেন।”-নামহীন।

নারী উপরে (Girl On Top)
ছবিঃ পুরুষ নিচে নারী উপরের সেক্স পজিশন

৪ নারী উপরে (Girl On Top)

“বহু বছর ধরে আমি প্রচণ্ড উত্তেজনা অর্জন করতে কষ্ট পাই নি, কিন্তু যৌনসম্পর্কের সময় এটি করা সম্ভব হয়নি। আমি আমার হাত ব্যবহার করার জন্য এটি অনেক সহজ পেয়েছি (এমনকি আমার স্বামী এর হাতটিও কৌতুকটি করেননি)।

প্রথমবার আমি শেষ সীমানা পৌঁছতে সক্ষম হয়েছিলাম যখন আমি উপরে ছিলাম। কিছু ঘর্ষণ সম্পর্কে ছিল, আমার স্বামী এর pelvis বিরুদ্ধে মার্জন যখন তিনি আমাকে পিছনে pulling ছিল যে যথেষ্ট আমাকে সেখানে পেতে অনুপ্রাণিত। যদিও তিনি এখনও আমার জি স্পট আঘাত নিশ্চিত না হন। যে আমাদের তালিকার পরবর্তী! “- Ally W.

নিতম্ব উত্থাপিত (Hips Raised)
ছবিঃ নারীর নিতম্ব উপরে তুলে ধরা সেক্স পজিশন

৫ নিতম্ব উত্থাপিত (Hips Raised)

“এটা আমাকে একটি দীর্ঘ সময় নিয়েছে, এবং বেশ কয়েকটি ডুডু আমি বুঝতে পেরেছি যে আমি প্রচণ্ড উত্তেজিত হয়ে উঠছি যখন আমি আমার পেটের উপর উঁচু হওয়া (স্বাভাবিকভাবেই বা একটি বালিশ দ্বারা propped) সঙ্গে ফ্ল্যাট মিথ্যা করছি। যদি লোকটি ছোট অংশে থাকে, তাহলে আমি একটি বড় বালিশ ব্যবহার করি যাতে আমার নিতম্ব উচ্চতর হয় এবং সে উচ্চতর কোণে নিক্ষেপ করতে সক্ষম। “- মারিয়ার বি।

ডগি স্টাইল সেক্স পজিশন
ছবিঃ নারীর পা পুরুষের কাঁধে রেখে যৌন সঙ্গম করার পজিশন

৬ একটি পা কুকুর (One Legged Doggy)

“আমার নতুন লোক অধিকতর বড়, এবং আমি প্রথমে তার প্যাকেজ দ্বারা ভয় দেখিয়েছিলাম। কিন্তু এটি এখন আমি সম্পূর্ণরূপে আলিঙ্গন। একসাথে আমরা পাওয়া যেখানে আমার জি স্পট অবস্থিত ছিল এবং প্রায় বইয়ের প্রতি অবস্থানের চেষ্টা। অবশেষে আমার জন্য কাজ ছিল আমার ডান কাঁধ উপরে আমার বাম পায়ের উত্থাপন। এটা সুন্দর আউট সেখানে শোনাচ্ছে, কিন্তু এটি আমার জন্য কাজ করে। “-ক্যাসি আর।

ধীর গতির সংগমের পজিশন
ছবিঃ মিশনারী অর্থাৎ নারী নিচে পুরুষ উপরের ধীর গতিতে সঙ্গমের পজিশন

৭ ধীর গতির এবং অবিচলিত (Slow And Steady).

“আমি কেবল একজনের সাথে প্রচণ্ড উত্তেজনা অনুভব করতে পারিনি – এটি এমন একটি গুরুতর সম্পর্ক এবং অনেক রসায়নে নিয়ে এসেছিল যেখানে আমি আমার বিন্দুতে পৌঁছানোর জন্য যথেষ্ট আরাম বোধ করছিলাম।

অবশেষে আমার জন্য এটি ধীর লিঙ্গের সঙ্গম ছিল। আমি যখন একে অপরের দিকে তাকাই এবং আমি তাকে তীব্রভাবে সন্তুষ্ট দেখতে পায়। এটা সত্যিই আমাকে চালু করে।

আমি ধীরে ধীরে ধীরে ধীরে চোখ দুটি দিকে তাকিয়ে এবং একই সময়ে আমাকে স্পর্শ যখন মিশনারি অবস্থানের মধ্যে প্রচণ্ড উত্তেজনা করতে পারেন। “-Katie k।

About Pooja Das

লেখিকা পূজা রাণী দাস, আমার বাংলা পোস্ট.কম এ নতুন সৃষ্টিশীল লেখিকা হিসেবে যোগ দিয়েছেন। তিনি যৌন স্বাস্থ্য সম্পর্কিত আর্টিকেল লেখার পাশা-পাশি সম-সাময়িক বিষয়াদি ব্লগে লিখে যাবেন। লেখকের সাথে যোগাযোগ করতে লেখকের ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যমের চেষ্টা করুণ।

Check Also

হায়েয

হায়েয অবস্থায় স্ত্রী সহবাসের আরও কিছু মাসআলা

হায়েয অবস্থায় স্ত্রী সহবাসের আরও কিছু মাসআলা পড়ুন “পরিপূর্ণ স্বামী স্ত্রীর মধুর মিলন” বই থেকে। …

2 comments

  1. ok, All sex position diye sex kore try korbo.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *