Home / যৌন জীবন / সঙ্গম বা সহবাস / বড় পুরুষাঙ্গের ৫ টি যৌন মিলনের আসন ও ছবি

বড় পুরুষাঙ্গের ৫ টি যৌন মিলনের আসন ও ছবি

পুরুষাঙ্গ বড় হলে নারীর অর্গাজম ঘটতে সহজ হয় কিন্তু পুরুষাঙ্গ বেশি বড় হলে নারীর যৌন মিলনে আবার কষ্ট হয়।

তবে পুরুষাঙ্গ বেশি বড় হলেও নারীর যোনিতে তা ধারণ করতে পারে। কিন্তু বড় পুরুষাঙ্গ নারীর যোনির গভীরে প্রবেশের ফলে নারীর যোনিতে ব্যথা পায় এবং নারীর যৌন মিলনের আনন্দের চেয়ে কষ্টই বেশি হয়। ছোট পুরুষাঙ্গ যেমন নারীদের পূর্ণ তৃপ্তি দিতে পারে না, তেমনি বেশি বড় পুরুষাঙ্গও নারীদের অধিক যৌন সুখ লাভ করাতে পারেনা। বেশি বড় পুরুষাঙ্গের চেয়ে মধ্যম আকারের পুরুষাঙ্গই দিয়েই নারীরা যৌন মিলনের অধিক আনন্দ লাভ করতে  পারে। একটি পুরুষাঙ্গ যখন বেশি বড় হয় এবং এটি সম্পূর্ণ আকারে নারীর যোনির গভীরে প্রবেশ করে তখন সে যৌনতার স্বর্গ সুখের বদলে নরকের যন্ত্রণা অনুভব করে। এই যন্ত্রণায় কখনো নারীর চোখ দিয়ে পানিও ঝড়তে পারে। আপনার পুরুষাঙ্গ যদি অধিক বড় হয় তাহলে যৌনতায় স্ত্রীর নরকের যন্ত্রণা এড়াতে বড় পুরুষাঙ্গের সেক্স পজিশন বা আসন গুলো প্রয়োগের মাধ্যমে স্ত্রীর সাথে যৌনতায় লিপ্ত হোন।

আপনার স্ত্রীর যৌন মিলনকে আনন্দময় ও আরামদায়  করতে নিচের পাঁচটি সেক্স পজিশন গুলো সাহায্য করবে। তাই বড় লিঙ্গের পাঁচটি সেক্স পজিশন গুলো দেখুন এবং যৌনতার সময় স্ত্রীর সাথে পরামর্শ করে পছন্দের আসন গুলো প্রয়োগ করুন।

বড় লিঙ্গের সেক্স পজিশন

১ উড়ন্ত ভী (The Flying V)

Flying V

ছবিতে দেখানোর মতো ছোট টেবিল বা বালিশের উপরে আপনার স্ত্রীকে বসান। টেবলটি হতে পারে একটি কফি টেবিল । টেবিলটির উচ্চতা যেনো হাটু গেড়ে বসার পর স্ত্রীর যোনির ভরাভর পর্যন্ত হয় এমনটি টেবিল বেছে নিন অথবা বাজার থেকে কিনে আনুন। ছবিতে দেখানো মতো টেবিলে স্ত্রীকে বসিয়ে এবার আপনি ছবিতে দেখানো  V আকৃতে বসুন এবং স্ত্রীর যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করান। এভাবে যোনিতে পুরুষাঙ্গ প্রবেশের ফলে পুরুষাঙ্গ যোনির গভীরে যেতে বাধা দেয়।

০২ শীর্ষ উপর চেরি (The Cherry on Top)

উপরে সেক্স পজিশন

এই সেক্স পজিশনের ছবিতে দেখানোর মতো প্রথম আপনি বিছানার উপরে শুয়ে পড়ুন এবং আপনার স্ত্রীকে একই ভাবে আপনার উপরে শুতে বলুন। ছবিতে দেখানো মতো শুয়ার পর স্ত্রীর নিতম্বের দিক দিকে যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করান। এই সেক্স পজিশনে নারীর ভগাঙ্কুর সরাসরি এক্সেস থাকে যা অধিক যৌন উত্তেজনা লাভের জন্য নারীর বাড়তি পাওয়া।

৩ দাড়াঁনো এবং প্রদান  (The Stand and Deliver)

দাঁড়ানো সেক্স আসন

ছবিতে দেখানোর মতো একে অপরে মুখো-মুখি দাঁড়ান। যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে  স্ত্রীর একটি পা উপরে তুলে আপনার বগলের ভরাভর এনে একটি হাত স্ত্রীর নিতম্বের উপরে রেখে সঙ্গম শুরু করুন। এই সেক্স পজিশনে নারীর যোনির গহ্বরে  যেতে পুরুষাঙ্গ বড় হতে হয়। তাই যাদের পুরুষাঙ্গ বড় আকারের হয় স্ত্রী মিলনের জন্য এটি ব্যবহার করলে যৌন মিলন নারীর ব্যথার কারণ হয় না।

৪ থ্যাং-হাই স্ট্র্যাডেল (The Thigh-High Straddle)

Thigh-High Straddleছবিতে দেখানোর মতো প্রথমে পুরুষ বিছানাতে আসন বসে যাবে এবং পরে নারী মুখো-মুখি হয়ে হাটু গেড়ে  পুরুষের উরুতে বসে যোনিতে লিঙ্গ প্রবেশ করাবে। পুরুষের কাধের উপর হাত রেখে সঙ্গম কার্যক্রম (উঠা=নামা) নারী তার সুবিধা করবে। এই পজিশনে পুরুষ নারীর নিতম্বের উপরে হাত রেখে নিচের দিকে চাপ দিয়ে নারীকে সহায়তা করবে। এই সেক্স পজিশনটি নারীর যোনি থেকে পুরুষাঙ্গ বেশ দুরত্বে থাকলে ফলে পুরুষের পুরুষাঙ্গ বেশি বড় হলেও নারীর যোনির গভীরে প্রবেশ করতে পারে না, ফলাফল নারীর যৌন মিলন আরামদায় ও আনন্দপূর্ণ হয়।

৫ কাঁকড়া শৃঙ্গাকার (The Horny Crab)

কাঁকড়া সেক্স পজিশন

সতর্কতা: এই অবস্থানটি কেবল অগ্রগতির অগ্রসর, তবে গ্রেড স্কুল জিম ক্লাস থেকে সেই কাঁকড়া হাঁটা অবস্থানে থাকা উচিত। এই পজিশনে সেক্স করতে হলে প্রথমে পুরুষকে নিতম্ব বিছানার উপর রেখে হাতের উপরে ভর দিয়ে দু পা ফাঁক করে বসতে হবে। এরপর নারী পুরুষের কোমর বরাবর দু পায়ের পাতা রেখে পুরুষের দুই পায়ের ফাঁককৃত মধ্যে স্থানে বসে যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করাবে এবং নিজের সুবিধা মতো সঙ্গম কার্য চালিয়ে যাবে। এই পজিশনে নারীর যোনি পুরুষের পুরুষাঙ্গ থেকে দূরে অবস্থানে থাকার ফলে পুরুষাঙ্গ বড় হলে নারীর যোনির গভীরে প্রবেশ করতে পারে না। যার ফলে নারীর যৌন মিলনে ব্যথা অনুভব করে না।

হ্যাঁ, তৃপ্তিজনক সঙ্গমক্রিয়া উপভোগ করতে যৌনতায় স্বামী স্ত্রীর ভালো লাগা-মন্দ-লাগা বিষয় গুলো একে-অপরের সাথে ভাগা-ভাগি করে একে-অপরের ভালো লাগা বিষয় গ্রহণ করে মন্দ লাগা বিষয় গুলো পরিত্যাগ করলে স্বামী স্ত্রীর ভালোবাসা অধিক গভীর হয় এবং কাছে থেকে আরও অধিক কাছে আসা যায়।

আরও পড়ুন >> বড় লিঙ্গের জন্য স্ত্রী সেক্স করতে ভয় পেলে যা করনীয় 

আরও পড়ুন >> ইসলামে সহবাসের নিষিদ্ধ দিন

আরও পড়ুন >> আমার স্বামী দিনে সাত থেকে আটবার সহবাস করে। এতে কি কোন ক্ষতি হবে?

আরও পড়ুন >> স্ত্রীর সাথে আমৃত্যু রোমান্স করার নিয়ম

লিখেছেন ঃ সৈয়দ রুবেল ( প্রতিষ্ঠাতা ও সম্পাদক : আমার বাংলা পোস্ট.কম) 

রেটিং দিন

User Rating: 4.67 ( 3 votes)

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

যৌন মিলনের সময়

যৌন মিলনের সময় মেয়েদের কিছু সাধারণ ভুল

ছেলেদের আবেগ ও অনুভূতি অনেক কিছুই মেয়েদের থেকে আলাদা! যৌনতা সম্পর্কিত চিন্তা-ভাবনা এবং কামনা-বাসনাও তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE