Home / নারী / নারীর জীবনধারা / মেয়েদের ২৪ টি স্কুল ব্যাক টু চুলের ডিজাইন ২০১৭

মেয়েদের ২৪ টি স্কুল ব্যাক টু চুলের ডিজাইন ২০১৭

ছোট মেয়েদের ২৪ টি স্কুল ব্যাক টু চুলের ডিজাইন ছবি দেখুন।

আপনার ছোট মেয়েকে স্কুলে পাঠানোর পূর্বে ২৪ টি চুলের ডিজাইন দিয়ে আকর্ষণীয় রূপে চুল বেঁধে বা পাকিয়ে উপস্থাপন করতে পারবেন।

সাধারণ চুলের ডিজাইন গুলো থেকে এই ডিজাইন গুলো একটু সময় বেশিই লাগতে পারে হয়তো। কিন্তু ছোট মেয়েদের এই চুল বাঁধার ডিজাইন গুলো আপনার মেয়েকে একটি আকর্ষণীয় রূপ দেবে।

মেয়েদের চুলের ডিজাইন গুলো দেখার জন্য আপনি প্রস্তুত?

তাহলে শুরু করুণ…

০১। ক্লিপ-ব্যাক বব

ক্লিপ-ব্যাক বব

 

ক্রমবর্ধমান-আউট পর্যায়ে ক্ষুদ্র চুলের উপর আরামদায়ক, কানের পিছনে চিবুকের কাঁধের দৈর্ঘ্যের সমস্ত শৈলী কানের পেছনে চটকদার। তিনি বিশেষ করে এটিকে পছন্দ করতেন যদি সেই ক্লিপটি তার প্রাথমিক, যেমন মিলি ববি ব্রাউন এর এম।

০২। উচ্চ আবৃত টাট্টু

উচ্চ আবৃত টাট্টু

 

McKenna গ্রেস এর hairstyle অনেক মজা উপাদানের আছে। এটি তার মাথা উপর স্থাপিত হয় কিভাবে উচ্চ ছাড়াও, আবৃত ভিত্তিক সামান্য কর্কশ ponytail মসৃণ চেহারা অব্যাহত। বিপরীত দিকের দিকে ঝাঁকুনিতে থাকা বংগুলি অনুভূতির সমতুল্য রাখা।

০৩। হাফ-আপ

হাফ-আপ

এখানে আধুনিক পরিবারের অবারি এন্ডারসন-এমমন্স-এ এই ক্লাসিক স্টাইলটি বিভিন্ন চুলের দৈর্ঘ্য এবং অঙ্গবিন্যাসের উপর কাজ করে এবং এটি কার্যকরী, এটি মুখমন্ডলকে চুল হিসাবে রাখে, যাতে সে শ্রেণীতে মনোনিবেশ করতে পারে।

০৪। মিনি ব্রেড রোজ Buns

মিনি ব্রেড রোজ Buns

Buns, braids এবং চুল গোলাপ – অতিরিক্ত এই বিশেষ কিছু কিছু এই তিনটি কৌশল মিশ্রন করে একটি নতুন স্তরে আপনার সন্তানের শৈলী নিতে

০৫। টপনট ব্রাইড আউট

টপনট ব্রাইড আউট

আপনার পরিবারে একটি কোঁকড়া মেয়ে পেয়েছে যারা তার চুল আপ বা নিচে চায় তা নির্ধারণ করতে পারে না? একটি টপকনট সঙ্গে সুন্দর বিন্দু শৈলী চেষ্টা করুন – শান্ত সানগ্লাস সম্পূর্ণরূপে ঐচ্ছিক কিন্তু অত্যন্ত সুপারিশ করা হয়।

০৬। ৩/৪ ফ্রেঞ্চ ব্রাইড

৩/৪ ফ্রেঞ্চ ব্রাইড

অসাধারণ ছোট চুল ধারণা: ফ্রন্ট ব্রীডের সামনে ফ্রন্ট ব্রেইনের কেন্দ্রস্থল শুরু করার পরে, আপনার পথ ফিরে আসছে। একটি ছোট প্লাস্টিকের ব্যান্ড দিয়ে মাঝখানে বন্ধ এবং নিরাপদ করুন।

০৭। পুল-থ্রু ব্রাইড

পুল-থ্রু ব্রাইড

আপনার মেয়ে অতি মোটা চুল আছে, এই শৈলী তাকে Rapunzel মত মনে হবে। আরো ব্যক্তিত্বের জন্য ফিতা, ফুল বা সামান্য ক্লিপ যোগ করুন।

০৮। ফুল ব্যালেরিনা বুন

ফুল ব্যালেরিনা বুন

একটি টপনাট সবসময় একটি দুর্দান্ত বিকল্প, আপনার মেয়ে এর চুল জমিন কোন ব্যাপার না, এবং টিজিং এটা সামগ্রিক চেহারা আরও ভলিউম এবং গ্ল্যামার দেয়।

০৯। কানেক্টেড ব্রাইডস

কানেক্টেড ব্রাইডস

যদি আপনার কন্যা তার কানের দুলে চুল পরিধান করতে পছন্দ করে, তাহলে এই চটকদার সুরক্ষামূলক শৈলীটি চেষ্টা করুন যা কেন্দ্রের প্রতিটি শাখাগুলিকে একসঙ্গে সংযুক্ত করে।

১০। ফিস্টাইল পনিটেল কম্বো

ফিস্টাইল পনিটেল কম্বো

একটি মজার জন্য, প্রবাহিত চেহারা যা মাথা ঘুরিয়ে নিশ্চিত (একটি ভাল ভাবে), একটি আবৃত ponytail সঙ্গে একটি fishtail কাঁচুলি মিশ্রন চেষ্টা।

১১। চাইনিজ স্টাইরকাসে ব্রাইডস

চাইনিজ স্টাইরকাসে ব্রাইডস

আপনার হাতে অতিরিক্ত সময় আছে (অথবা এটির আগেও করবেন) – সকালের জন্য এই পাতলা-ঝুঁটি braids সংরক্ষণ করুন – কিন্তু আপনি যে প্রচেষ্টাটি করেছেন তা আপনাকে একটি গুরুতর চিত্তাকর্ষক ফলাফল দেবে।

১২। মেসসি ফিস্টাইল ব্রাইড

মেসসি ফিস্টাইল ব্রাইড

লম্বা চুল একটি fishtail কাঁচুলি চমত্কার চেহারা – আলতো করে একটি tousled, সৈকতে চেহারা জন্য পক্ষের টান আউট।

১৩। বক্ররেখা এবং ক্লিপ

 বক্ররেখা এবং ক্লিপ

এটি একটি hairstyle যে কেউ একটি চিম্টি মধ্যে করতে পারেন – আপনার মেয়ে এমনকি এটি নিজেকে চেষ্টা করতে পারেন! সহজভাবে তার চুল অংশ, সামনে একটি ছোট অধ্যায় ফিরে এবং একটি ক্লিপ সঙ্গে এটি নিরাপদ।

১৪। দুই বিনুনি

দুই বিনুনি

মাঝারি লম্বা চুলের জন্য একটি সহজ শৈলী: দুটি ছোট ব্রাইড, প্রতিটি পাশে এক, পিছন দিকে টানা এবং কেন্দ্রে সুরক্ষিত। একটি অদৃশ্য চুল টাই জন্য ইলাস্টিক ব্যান্ড কাছাকাছি চুল একটি পাতলা টুকরা মোড়ানো।

১৫। হেডব্যান্ড উপদ

১৫। হেডব্যান্ড উপদ

যদি আপনার মেয়ে ফুল পছন্দ করে, তাহলে তার হেডব্যান্ডের সাহায্যে তার চুলকে মোড়ানোর মাধ্যমে তার প্রিয় ফুসকুড়ি প্রদর্শন করা যাক, তারপর ভাঁজটি খুব সুন্দরভাবে লম্বা করে টেনে আনুন।

১৬। ফরাসি বন্ধুর চুলের বেণী

ফরাসি বন্ধুর চুলের বেণী

ফরাসি বিনুনি মার্জিত হয় এবং pigtails ওহ-তাই-বুদ্ধিমান, তাই কেন একেবারে সহজ যে একটি নিখুঁত স্কুল শৈলী জন্য দুটি একসঙ্গে না?

১৭। হার্ট-এক্সটেন্ডেড বুদ্বুদ ব্রাড

মেয়েদের সুদর চুলের কাটিং

যদি আপনার মেয়ে সত্যিই অনন্য কিছু চায় যে স্কুলে অন্য কেউ চিন্তা করবে না, একটি হৃদয় ডান সঙ্গে বুদ্বুদ ভাঁজ চেষ্টা করুন কেন্দ্র। কত চালাক!

১৮। হেডব্যান্ড সঙ্গে পিছনে টানা

মেয়েদের চুলের ডিজাইন

১৯ আট-স্ট্র্যান্ড ব্রাইড

মেয়েদের চুল পাকানোর স্টাইল

একটি চমৎকার বোনা দড়াদড়ি হিসেবে আপনার বাচ্ছাকে মনে রাখতে চান? এই ধারণার অনুরূপ, কেবল চুল! শিকল জুড়ে রিবন এবং মটরড লজেন্স পরবর্তী স্তরে এটি গ্রহণ করুণ।

২০। লাদদের ব্রাইড

মেয়েদের সুন্দর চুউলের বেণী

একটি ডবল সাইড ব্রাইড তার চুল একটি বিশেষ উপলক্ষ জন্য একটি আকর্ষণীয় চেহারা দেয় (ছবি দিন বা একটি জন্মদিন পার্টি মনে)। প্রতিটি ইলাস্টিক ব্যান্ড উপর স্থাপিত ফ্লোরাল অ্যাক্সেস একটি কৌতুকপূর্ণ স্পর্শ যোগ করুন।

২১। চুল নম

মেয়েদের খাড়া চুলের ডিজাইন বা স্টাইল

এই চেহারা কিভাবে চতুর? একটি আদর্শ টপনাট নেভিগেশন একটি আধুনিক গ্রহণ, এই আরাধ্য চুল ধনু শুধু কোন বিশেষ অনুষ্ঠানের জন্য কাজ করে।

২২। সেন্ট্রাল ব্রাইড

নিচে নামানোর চুলের ডিজাইন

তিনি তার চুল পরতে পছন্দ করে কিন্তু তার মুখ থেকে যারা pesky bangs রাখতে চায়, কেন্দ্র নীচের তার অংশ braiding এবং পিঠের দিকে একটি ক্ষুদ্র ponytail বা বুন এটি সুরক্ষিত চেষ্টা করুন।

২৩। ব্রাইড পার্ট

ছোট মেয়েদের চুলের ডিজাইন

এমনকি সুপার ছোট বেশী তাদের চুল সঙ্গে মজা করতে পারেন। এই 13 মাস বয়েসী তাকে পেতে (বিস্ময়কর পুরু!) Tresses একটি টুইস্ট সঙ্গে চুল উপর কেন্দ্র নিচে braided – এবং ফলাফল তাই আরাধ্য হয়।

২৪ ক্রাউন ব্রাইড

ক্রাউন ব্রাইড

ক্রাউন braids শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য নয় – এই শৈলী খুব বাচ্চাদের উপর মহান কাজ করে! চুলের সামনে এবং পেছনের চারপাশে ব্রাইডিং সারা দিন স্থির হয়ে থাকে। একপাশে একটি গোলাপী ক্লিপ এটি একটি অত্যাধুনিক স্পর্শ দেয়।

শিশু মেয়ে সহ কিশোরী এবং পূর্ণবয়স্ক যুবতি নারীদের জন্য আরো সুন্দর সুন্দর চুলের ডিজাইন আসছে। সেগুলো উপভোগ করতে নিয়মিত ভিজিট করুণ আমার বাংলা পোস্ট.কম এ । আমরা আপনার লাইস্টাইলকে বৈচিত্রময় ও সুন্দর করতে কাজ যাচ্ছি।

শিশু মেয়েদের ডিজাইন গুলো আপনার কাছে ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ফেসবুক সহ আপনার ব্যবহৃত অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে শেয়ার করুণ।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

মেয়েদের গোসলের ছবি

মুসলিম মেয়েদের গোসলের নিয়ম ও মাসআলা

ইসলাম এমন একটি ধর্ম যে ধর্ম তাঁর অনুসারীদেরকে সব ক্ষেত্রেই দিক-নির্দেশনা প্রদান করে। সঠিকভাবে পাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *