Home / নারী / নারীর জীবনধারা / সুস্থ থাকুন, নিরাপদ থাকুন (মেয়েদের যৌন স্বাস্থ্যের উপদেশ)

সুস্থ থাকুন, নিরাপদ থাকুন (মেয়েদের যৌন স্বাস্থ্যের উপদেশ)

মেয়েদের যৌনমেয়েদের কিশোর বয়স থেকে যৌন কামনা জাগ্রত হয় স্বাভাবিক ভাবেই।

কিন্তু এই যৌন কামনা যেন মাত্রা ছাড়িয়ে যেতে না পারে, সেদিকে লক্ষ্য রাখতে হবে। কারণ মাত্রাহীন যৌনাকর্ষণ হতে পারে অনেক রকম বিপদের কারণ।

পৃথিবীতে অসংখ্য যৌনবাহিত রোগ আছে, এবং প্রতি সপ্তাহেই নতুন নতুন যৌনবাহিত রোগ আবিস্কৃত হচ্ছে। মানুষের বাইরে থেকে রোগ জীবাণুরা আক্রমণের শিকার হওয়ার অন্যতম বড় ঝুঁকি হচ্ছে অনিরাপদ যৌন সম্পর্ক। সামাজিকভাবে অগ্রহণযোগ্যতা ও ধর্মীয়ভাবে পাপী হওয়ারও অন্যতম কারণ অবৈধ যৌন সম্পর্ক।

আরও পড়ুন : ভয়াবহ যৌনরোগ-গণোরিয়া-সিফিলিস_এইডস

যৌন সম্পর্ক শুধু বজায় রাখুন বৈধভাবে বিবাহিত স্বামী এবং স্ত্রীর মধ্যে। এতে করে শারীরিক সুস্থতা যেমন বজায় থাকবে, নিশ্চিত হবে সামাজিক নিরাপত্তা, ধর্মীয় উৎকর্ষ। মনও থাকবে প্রফুল্ল। মোটকথা, জীবন হবে আনন্দময়।

আমাদের দেশে অনেক ছেলেই সুযোগ সন্ধান করে জীভাবে কোন মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে তার সাথে যৌন স্বার্থ হাসিল করবে। এরকম ছেলেরা তাঁদের স্বার্থ সিদ্ধির পরে সাধারণত কেটে পড়ে। কেউ বা এই অবৈধ যৌন মিলনের প্রমাণ রেখে দিয়ে মেয়েকে চাপ দিয়ে টাকা পয়সা হাতিয়ে নেয় বা অন্য কোন ক্ষতি করে ফেলে। এই মহা সর্বনাশ যেন না হতে পারে, এজন্য মেয়েদের উচিৎ অন্যায় অবৈধ সব রকম যৌন সম্পর্ক এড়িয়ে চলা।

আরও পড়ুন : প্রেম করিলে কি ফ্রিতে নারীর দেহ ভোগ করা যায়?

অবৈধ ও অনিরাপদ যৌন মিলনকে না বলুন!

অবৈধ ও অনিরাপদ যৌন মিলনে “না” বলতে শিখুন। আবেগের বশবতী হয়ে যৌন সম্পর্ক স্থাপন করে ফেলবেন না। যে কোন মূল্যে চেষ্টা করুণ যৌন সম্পর্কটিকে বিয়ের পরের জন্য যত্ন করে রেখে দিতে। নয়তো এটি আপনার জীবনকে নিরান্দময় ও বিষময় করে তুলতে পারে। তাই জীবনে সুখী হতে অবৈধ সম্পর্ক ও অনিরাপদ যৌন মিলনকে না বলুন।

আরও পড়ুন : বিয়ের আগে যৌন মিলন করলে মেয়েদের কি কি ক্ষতি হয়!

আপনি পড়ছেন : নারীদের যৌন জ্ঞান বই থেকে।

Do not say illegal and unsafe sex! Illegal relations and unsafe sexual intercourse make women’s life unhappy. Enjoy your sex life through a legitimate and safe way. by: editor at amarbanglapost.com

#SafeSex #BanglaSexHealth #SexAdvice #যৌনস্বাস্থ্য #নিরাপদ যৌন মিলন #অবৈধ সম্পর্ক

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

স্বামীকে সাহয্য

যৌন মিলনের পূর্ণ তৃপ্তি লাভে স্বামীকে সাহায্য করুন

আমাদের দেশের মেয়েরা যৌন মিলনের সময় শুয়ে থাকা ছাড়া স্বামীকে তেমন কোন সাহায্য করে না। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *