Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / স্বামী বন্ধুদেরকে নিয়ে স্ত্রীর সাথে গ্রুপ সেক্স করতে চায়!!!

স্বামী বন্ধুদেরকে নিয়ে স্ত্রীর সাথে গ্রুপ সেক্স করতে চায়!!!

প্রশ্নঃ আমি অনেক সমস্যায় আছি, প্লিজ হেপ্ল করেন। আমাকে কিছু বুদ্ধি দিন।
৩ বছর আগে পারিবারিক ভাবে আমার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর লক্ষ করলাম, আমার স্বামী প্রচুর ব্লুফিল্ম দেখে এবং ব্লুফিল্মের মত আমার সাথে মিলিত হতো। ব্লুফিল্মের নায়িকা যেভাবে অভিনয় করে আমাকে সেই ভাবে করতে বলতো। ওর সুখের জন্য সব করতাম।
কিন্তু ইদানীং ওর পাগলামি খুব বেড়ে গেছে। ব্লুফিল্মের মত গ্রুপ সেক্স করার জন্য আমার উপর খুব চাপ দিচ্ছে। ওর এক ফ্রেন্ড নিয়ে আমার সাথে গ্রুপসেক্স করতে চায়। রাজী না হওয়ায় আমাকে খুব চাপ দেয় এবং খারাপ ব্যবহার করতে শুরু করে। মানুষিক ভাবে আমি খুবই ভেঙ্গে পড়েছি। আমি এখন কি করবো? প্লিজ কিছু একটা উপায় বলে দিন।

স্ত্রীর সঙ্গে স্বামী গ্রুপ সেক্সে আগ্রহী???

ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাহি রাজীউন।  বাংলাদেশের মতো একটি দেশ থেকে প্রশ্ন বা এদেশের মেয়েরা এরকম সমস্যায় সম্মুখীন হবে কখনো কল্পনাও করিনি।

প্রশ্নের উত্তরঃ আপনার স্বামী মানসিক ভাবে বিকার গ্রস্থ। আপনার উচিত তাঁকে মানসিক ডাক্তারের দ্বারা চিকিৎসা করানো। তাঁকে আপনি বুঝান তুমি যা দেখছো তা তো জঘণ্য বটেই, তার সঙ্গে আমাকে তুমি অন্যের কাছে তুলে দিচ্ছো। তুলে দিচ্ছো আমার ইজ্জত, সম্মান ও সতীত্ব। আমাকে ব্যবহার করার অধিকার আইন সূত্রে একমাত্র তোমার। এখানে অন্যের কেউ নয়। তুমি তোমার নোংরা মানসিকতা পরিবর্তন করো। আপনার এই সরল কথা যদি সে যা বুঝতে না চায় তাহলে আপনি আইনি সহায়তা নিন। প্রয়োজনে নারী সহায়তার কেন্দ্রে যোগাযোগ করুন এবং বিষয়টি তার মা-বাবা কে অবহিত করুন। আর নয়তো তাঁকে পরিত্যাগ করুন। যে আপনাকে পর-পুরুষের সাথে মিলিত হতে বাধ্য করে, আপনার ইজ্জত ও সম্ভ্রম অন্যে পুরুষের হাতে তুলে দিতে জোর জবরদস্তি করে, সে আর যাই হোক কোন ভালো স্বামী হতে পারে না।

এই বোনের পরবর্তী প্রত্যুত্তর………

কিছু বলার ভাষা নেই। উনি আসলেই পাগল। কিন্তু আমার বাবা নেই। মা খুব গরীব। স্বামী ত্যাগ করলে এতটুকু আশ্রয় নেওয়ার জায়গা নেই। এজন্য মুখ বুঝে সহ্য করতে হয়। এখন আত্মহত্যা ছাড়া কোন রাস্তা দেখতেছিনা।

আমাদের প্রত্যুত্তর……
আত্মহত্যা কোনো কিছুর সমাধান নয়। দাম্পত্য জীবনে সমস্যা আসবে এবং সেসব সমস্যা বুদ্ধি দিয়ে মোকাবেলা করতে হবে। আর তিনি পাগল নয় বরং যৌন বিকার গ্রস্থ। তার বন্ধুর কুনজর আপনার উপর পড়েছে। সে বন্ধু আপনার স্বামীকে বশ করে আপনাকে ভোগ করতে প্রচেষ্টা করছে। আপনি যদি স্বামীকে বুঝিয়ে তাকে এ পথ থেকে ফিরিয়ে আনতে না পারেন এবং বেশি অসুবিধা মনে করলে আইনি সহায়তা নিন। কৌশল অবলম্বন করে ঐ দুশ্চরিত্রাকে পুলিশের হাতে ধরিয়ে দিন। কথায় আছে, মাইরের উপর কোন ওষুধ নেই। মাইর খেলে সব পাগলী এমনেতেই ভালো হয়ে যাবে।

কথাই আছে না, সোজা আঙ্গুলে ঘি না ওঠলে আঙ্গুল বাকা করতে হয়। তার বন্ধু গুলিকে চিহ্নিত করুন। মানসিক চাপে পড়ে নিজের জীবনকে শেষ করে দিবেন না। দরকার হলে আমি আপনাকে আমার পুলিশ বন্ধু ও তালাশ টিম দিয়ে সহযোগিতা করবো। দয়া করে আপনার পরিচয় এক্ষেত্রে দিতে হবে। মনে রাখবেন, জোর জবর দস্তি করে কিছু হয় না বরং বুদ্ধিকে কাজে লাগিয়ে লাঠি না ভেঙ্গে সাপ মারতে হয়। আপনি মনে করবেন এখন আপনি একটি অজগরের সামনে দাঁড়িয়ে আছেন সে আপনাকে গিলে খাওয়ার জন্য খা করে আছে।

আর হ্যাঁ, নিজেকে ছোট মনে করবেন না। আপনার দেহের প্রত্যকটি অঙ্গ যতক্ষণ সচল আছে ততক্ষণ পর্যন্ত আপনি গরীব নন বরং ধনী এবং অসহায় নয় বীরত্ববান। কেউ ঢিল ছুঁড়ে পাল্টা ঢিল ছুঁড়ার ক্ষমতা আপনার আছে। তাই মনকে দুর্বল না করে মনের  ভিতরে সাহস রাখুন, সাহসের সাথে সব কিছু মোকাবেলা করুণ। আপনাকে সাহায্য করার জন্য দেশে আইন, মানবধিকার সংস্থা। তারা আপনাকে সাহায্য করতে অবশ্যই এগিয়ে আসবে।

শিক্ষাঃ ছোট হোক বড় হোক, কোন অপরাধকেই প্রশ্রয় দিতে নেই। এই বোন যদি স্বামীর এই ছোট অপরাধ গুলোকে প্রশ্রয় না দিতো তাহলে হয়তো তাঁকে আজ এরকম পরিস্থিতে দাঁড়াতে হতো না।

নোটঃ এই বোনের কথা শুনে পর্ণ ভিডিও নিয়ে এখন আমাদেরকে নতুন করে ভাবতে হবে। প্রিয় পাঠক, আপনি যদি একরম কোন ঘটনার শিকার হন অথবা আপনার পরিচিত কেউ হয় তাহলে দয়া করে তা আমাদেরকে জানাবেন। অথবা আপনার নিকটস্থ থানাকে অবহিত করবেন।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

ননদের ছেলের সাথে

প্রশ্নঃ স্বামী বিদেশ! আমি কিভাবে এ অপকর্মে গেলাম বুঝে পারেনি?

এক আপু আমাদের কে ম্যাসাজ দিয়েছেন। কিন্তু আমরা রিপ্লে করতে সমস্যা হচ্ছে বিদায় এখানেই পোষ্ট …

2 comments

  1. বাংলাদেশে এরকম ঘটনা খুবই দুঃখ জনক।

  2. হেতেরে পানিতে চুবানি দেন, সব পাগলামী ঠিক হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *