Breaking News
Home / ব্লগ / পুরুষদের সামনে নারীর দেহ প্রদর্শনের কোন কৃর্তিত্ব নেই!

পুরুষদের সামনে নারীর দেহ প্রদর্শনের কোন কৃর্তিত্ব নেই!

যেসব বোনেরা নিজের দেহ সৌন্দর্য প্রদর্শন করে বেড়ান, নিজের রূপ সৌন্দর্য ও ওড়না বিহীন স্তন প্রদর্শণ করে তৃপ্তি পান, সেসব বোনদের জন্য আমার সংগ্রহিত এই ছোট লেখাটি সংযোজন করে প্রকাশ করলাম।

হে ওড়না বিহীন ও রূপ-সৌন্দর্য, খোলা দেহ প্রদর্শনের বোন, একটু ভাবুন…

“বোন, আপনি রাস্তা দিয়ে হাঁটলে অনেক যুবক আপনার কোমরের দিকে ও আপনার বুকের দিকে তাকিয়ে চোখের মজা পায়। তা আপনার কাছে ভালো লাগে। আপনার গালে টোল পড়া গর্তে অনেক ছেলে নিজেকে কল্পনায় ভাসিয়ে নেয়, তাতে আপনি আনন্দ পান।”

“বোন, আপনি বুকের উড়না গলায় ঝুলিয়ে বুক উঁচু করে দেখিয়ে রাস্তায় হেঁটে বহু যুবকের দৃষ্টি কেড়ে নিতে পারেন এক মুর্হূতে, এটা আপনার তৃপ্তি! আপনি প্রতি মাসে বিউটি পার্লারে যে টাকা খরচ করেন সে টাকায় কোন গরীব রিকশা চালকের একমাসের সংসার খরচ চলে যায়।”—হয়তো এটা আপনার বাহাদুরি!

“আপনি যখন রাস্তা দিয়ে হেটে যান তখন শত যুবক আড়-চোখে আপনার দিকে তাকায়! ওরা আপনাকে কিছু সময়ের জন্য কাছে পেতে চায়, সারাজীবনের জন্য নয়।”

“বোন, আপনি যখন বেপর্দায় হয়ে আপনার সেক্সি সিম্বল দেহেটা নিয়ে রাস্তায় বের হোন, তখন যুবকরা আপনাকে সেক্সি মাল সহ আরো অনেক কুৎসিত ভাষায় ট্যাগ দেয়।”  এটা কি আপনার কাছে খুব ভালো লাগে?

“বোন, আপনি কি জানেন?– কোন সভ্য মা আপনাকে তার পুত্রবধু হিসেবে চাইবেনা! বরং কিছু সময়ের জন্য কোন ছেলে আপনার মৌহে হারিয় যাবে। যেমনটা রাস্তার পাশে হকারে কোন কাপড় ভালো লাগলে আমরা তাকিয়ে দেখি।”

“বোন, আপনি কি জানেন?– আমরা ঢেকে রাখা দ্রব্য নিরাপদ মনে করি। কারণ তার ভিতরটা জীবাণু মুক্ত থাকে। খোলা জিনিসে মাছি এসে ভীড় করে।”

“বোন, আপনি কি জানেন?– আপনার বুক ফুলিয়ে হাঁটা দেখে কিছু মানুষ দূর থেকে চোখের ইশারায় আপনার বুকের সাইজ আর কোমর সাইজ মাপতে ব্যস্ত হয়ে পড়ে? প্রতিদিন শতস্র পুরুষের চোখে আপনি ধর্ষিত হোন।”

“বোন, আপনার টাইট–ফিট জামা পড়ে পুরুষকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারবেন ঠিকই, কিন্তু ঘরের বউ হিসেবে কোন ভদ্র পুরুষ কখনোই আপনার মতো কাউকে চাইবে না। কারণ আপনি নিজেকে বাজারে সস্তা করেছেন বহু আগে।”

“বোন, আপনার পরনের পোশাক খুব দামী হতে পারে, কিন্তু শরীরটা আর দামী নেই! সেটা রাস্তার যুবকরা কল্পনায় ঘ্রাণ শুকে নিয়েছে। চোখে দিয়ে মেপে নিয়েছে। “আপনি ভাবছেন—এটাই তো আপনার সৌন্দর্য তাইনা”?

হ্যাঁ রাস্তায় পড়ে থাকা গ্লাসের টুকরায় রোদ পড়লে চক-চক করে, কিন্তু তাই বলে সেটা হিরে হয়ে যায়না।”

তাই বোন, রাস্তায় পরপুরুষকে নিজের দেহের সৌন্দর্য প্রদর্শণের কোন কৃর্ত্বত নেই। আজ দেহের সৌন্দর্য দিয়ে পরপুরুষকে নিজের প্রতি আকৃষ্ট করছেন, নিজের দেহের মিষ্টি ঘ্রাণ শুকিয়ে পরপুরুষকে কাছে টানছেন, সে দেহ একদিন পঁচে গলে মাটির সাথে মিশে যাবে।

নিজের দেহের রূপ সৌন্দর্য  ও দেহের মিষ্টি ঘ্রাণ দিয়ে পরপুরুষকে কাছে টানছেন, ঠিক তারাই আপনার মৃত্যুর পর দাফন না করে মাটির উপর কিছুদিন রেখে দিলে দুর্গন্ধে কারণে দূরে পালিয়ে যাবে।

তাই হে বোন, “আপনি যদি নিজেকে পুরুষের ভোগের বস্তু মনে না করেন, তাহলে আজ থেকেই পর্দা করা” শুরু করেন। নিজের অঙ্গ-প্রত্যাঙ্গ খোলা-মেলা ভাবে প্রদর্শন না করে ভালোভাবে সতর ঢেকে চলাফেরা করেন, তাহলে পরপুরুষের কুদৃষ্টি আপনার উপর কম পড়বে, তারা আপনাকে হাঁ করে গিলতে পারবে না। লুচ্ছা মার্কা পুরুষের চোখের ধর্ষণ থেকে মুক্তি পাবেন।

যারা আমার লেখাটি পড়েছেন, তাদের প্রতি অনুরোধ রইল এটি বেশি বেশি করে শেয়ার করে বেপর্দা বোনদের পর্দাশীন করতে সাহায্য করুণ।

এই লেখায় আপনার রেটিং দিন

User Rating: 4.55 ( 8 votes)

About Anika Ahmed

আনিকা আহমেদ নতুন ঘটনা লেখক হিসেবে আমার বাংলা পোস্ট.কম ব্লগে যুক্ত হয়েছেন। আপনি তাঁর সাথে যোগাযোগ করতে নিচের সামাজিক মাধ্যম গুলো ব্যবহার করুণ।

Check Also

পণ্য

ইসলাম নারীদের পণ্য বানিয়েছে!

নতুন নতুন গজিয়ে উঠা তথাকথিত নারীবাদীদের প্রায় একটা অভিযোগ করতে দেখা যায়। সেটা হলো, ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE