Home / যৌন জীবন / সঙ্গম বা সহবাস / স্বামী স্ত্রী যৌন মিলনের ১০ টি আসন

স্বামী স্ত্রী যৌন মিলনের ১০ টি আসন

প্রতিবারে একই রকমের আসনে যৌন মিলন না করে বরং আসন পরিবর্তন করে বিভিন্ন আসনে যৌন মিলন করলে যৌন মিলনের আরো অধিক আনন্দ লাভ করা যায়। তাই জেনে নিন স্বামী স্ত্রীর যৌন মিলনের ১০ টি আসনের নাম ও দশটি আসনে মিলন করার নিয়ম।

দশটি যৌন মিলনের আসন

 ১ । ভুগ্নক – নায়ক যখন নায়িকার দু,টি পা ওপর দিকে তুলে নিজের কাঁধে রেখে সঙ্গমে রত হবে তাকে বলা হয় ভুগ্নক আসন।

২ । উৎপীড়িতক – দু,টি চরণের সুগভির আসনকেই আমরা উৎপীড়তক বলতে পারি । নায়ক যখন নায়িকার পা দু,টিকে ওপর দিকে তুলে নিয়ে পরস্পর সঙ্গমে উদ্যত হবে তখন এই অবস্থানটিকে বলা হবে উৎপীড়িতক।

৩ । অর্ধপীড়িতক – নায়ক বা নায়িকা যখন একটি চরণকে প্রসারিত করবে এবং অপর চরণটি ওপরে তুলে রেখে বক্ষ সংলগ্ন অবস্থায় সুরতকর্ম করবে তখন তাকে অর্ধপীড়িতক ।

৪ । বেণু – এক্ষেত্রে নায়িকা তার বা পাটি নায়কের কাধের ওপর রেখে
অন্য পাটি প্রসারিত করে দেবে। আবার ডান পাকে রাখবে নায়কের কাঁধের পাশে।

৫ । শুলাচি – চিত্রকল্পে এই সঙ্গম টি শুলের মত দেখতে হয় বলে এটিকে এ জাতীয় নাম করা হয়েছে। নায়িকা তার একটি পা নায়কের মাথার ওপর তুলে দিয়ে অপর পাটি প্রসারিত করে সঙ্গম রত হবে। আবার এই ভাবেই অপর পা টি মাথার ওপর রেখে দিয়ে দ্বিতীয় পাটি প্রসারিতকরে মৈথুন সুখ
অনুভব করবে। এটিও অত্যন্ত অভ্যাস সাপেক্ষ আসন।

৬। কর্কটক – নায়িকা যখন নায়কের বক্ষে নিজেকে ছোট করে এনে সঙ্গম রত হবে।সেটি হবে কর্কটক তার দু,টি পা হাটু পর্যন্ত মুড়ে নায়কের নাভিমুলে সন্নিবিষ্ট রেখে সঙ্গমে রত হবে।

৭ । পীড়িতক – শায়িতা নায়িকা নিজের বাম উরু দিয়ে দক্ষিত উরু  দিয়ে অথবা দক্ষিন উরু দিয়ে বাম উরুকে ঘিরে ধরবে এবং সঙ্গম রত হবে। 

৮ । পদ্মাসন – উত্থান অবস্থায় অর্থাৎ শয্যায় চিৎ শুয়ে যদি নায়িকা তার বা পা ডান পায়ের ওপর রেখে পদ্মাসন অবস্থাতে থেকে নায়কের সাথে মিলন হয় তাহলে হবে পদ্মাসন।

৯ । পরাত্তক – যখন নায়ক এবং নায়িকা একে অপরকে আলিঙ্গন করে থাকে সামনা সামনি বসে একের  পুংদন্ডটি আন্যের  যৌনি প্রদেশর স্থাপন করে এবং তারপর নায়িকা নায়কের  পৃষ্ঠদেশে ঘুরে যায়। এবং সেক্ষেত্রেও তার যৌনিদেশ থেকে পুংদন্ডটি যদি বেরিয়ে না আসে তাহলে এই হলো পরাত্তক সঙ্গম। এটিও অভ্যাস সাধ্য। 

১০ । জলসংযোগ – জলে দাঁড়িয়ে , বসে বা শুয়ে সব রকম মাধ্যমে মৈথুন কর্ম হতে পারে। আচার্য সুবর্ণনাতে মতে, জলসংযোগ অধিকতর সুখলাভ করা যেতে পারে।

আপনি পড়তে পারেন এমন কিছু চমৎকার পোস্ট…….

০১.  ৩৫ টি যৌন মিলনের আসনের ছবি দেখুন।

০২. স্ত্রীর স্তনের চুম্বনের নিয়ম জানুন। 

০৩. জেনে নিন যেসব খাবার খেলে সেক্স করার শক্তি বাড়ে!

০৪. স্ত্রীর সাথে বেশি সময় যৌন মিলন করার ১৩ টি নিয়ম

প্রিয়  পাঠক/পাঠিকা, আপনাদেরকে জানানোর জন্যই আমাদের এই প্রচেষ্টা। তাই আপনি নিজে জানুন, অন্যকে জানাতে শেয়ার করুন এবং আমার বাংলা পোস্ট.কম এ যোগ দেওয়ার জন্য আপনাদের বন্ধু ও পরিচিত লোকদেরকে আমন্ত্রণ জানান। আমাদের পোস্ট আপনার কাছে কেমন লাগে এবং আমাদের পোস্ট সম্পর্কে আপনার প্রতিক্রিয়া জানাতে কমেন্ট করুন। আপনার মতামত সাইটের উন্নতির জন্য ব্যবহৃত হবে। আমাদের পাশাপাশি আপনিও লিখুন “আমার বাংলা পোস্ট.কম এ।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

হায়েয

হায়েয অবস্থায় স্ত্রী সহবাসের আরও কিছু মাসআলা

হায়েয অবস্থায় স্ত্রী সহবাসের আরও কিছু মাসআলা পড়ুন “পরিপূর্ণ স্বামী স্ত্রীর মধুর মিলন” বই থেকে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *