Home / ব্লগ / যৌন স্বাস্থ্যের মারাত্মক ক্ষতি করছে পর্ণ ভিডিও

যৌন স্বাস্থ্যের মারাত্মক ক্ষতি করছে পর্ণ ভিডিও

আজকের তরুন সমাজ পর্ণগ্রাফীতে মগ্ন। পর্ণ দেখায় পিছিয়ে নেয় নারীরাও।

ইন্টারনেট ও গানলোডের ব্যবসার কারণে পর্ণগ্রাফী ডাল ভাতের চাইতেও সহলভ্য হয়ে গেছে।

আমার ব্যক্তিগত অনুসন্ধানে তরুনদের থেকে শুরু ৪০ বছরের অধিক বয়স্ক লোকের মোবাইলে পর্ণ পেয়েছি।

অনলাইনে মেয়েরা পর্ণ ভিডিও বেশি দেখছে
সম্প্রতি খবরের প্রকাশিত হয়েছে যে, অনলাইনে পর্ণ দেখার হার ছেলেদের চেয়ে মেয়েদের বেশি।

এই পর্ণগ্রাফীতে আসক্ত হবার কারনে তরুণদের মাঝে বাড়ছে #যৌন দুর্বলতা। তারা তাদের বিবাহিত স্ত্রীকে সন্তুষ্ট করতে অক্ষম। স্ত্রীর মধ্যে বাড়ছে যৌন অসন্তুষ্টি। অনেকের সংসার ভেঙ্গে যাচ্ছে শুরুতেই। পিছনের কারন জানতে চাইলে বের হয়ে আসে স্বামীর যৌন অক্ষমতা। আবার স্বামী যৌন অক্ষমতার কারণ বের করতে গেলে বের হয়েছে অতিরিক্ত হস্তমৈথুন, পর্ণগ্রাফী দেখা এবং পর্ণগল্প পড়ার আসক্তি।

বাংলাদেশের ও ভারতের যুবকেরা যৌবনের শুরুতেই তারা ভুল পথে  পা বাড়ায়। মনের কৌতুহল বশত যৌনতা সম্পর্কে জানতে গিয়ে তারা যেসব কিওয়ার্ড লিখে ইন্টারনেটে সার্চ দেয় তা ভাষায় প্রকাশ করা অযোগ্য। এই সব কিওয়ার্ড লিখে তারা যে ফলাফল পাচ্ছে এবং পড়ে যেসব বার্তা পাচ্ছে তা থেকে তাদের মনে গেথে যাচ্ছে অবৈধ যৌনক্রিয়া। অসামাজিক নিষিদ্ধ পল্লীতে মগ্ন হওয়ার পাশা-পাশি পর্ণ ভিডিও দেখে এবং যৌন গল্প পড়ে  উত্তেজিত হয়ে ঝুকছে হস্তমৈথুনের প্রতি।  পর্ণগল্প এবং পর্ণভিডিওর প্রভাবে লোভে পরে রাস্তা-ঘাটে এবং বিভিন্ন মেলায় খোলা-মেলায় যৌন উত্তেজিত ওষুধ সেবন করে নষ্ট করে দিচ্ছে নিজের পুরুষত্বকে। যার ফলে দেখা যাচ্ছে তারা বিবাহিত জীবনে চরম অসুখী হয়ে পড়ছে। মিলনের শুরুতেই বীর্যপাতের ঘটনা স্ত্রীর মনকে বিষিয়ে তুলছে।

ছোট ছেলে মেয়েদের সেক্স ভিডিও দেখা বাড়ছে।
খবরে আরো বেরিয়েছেঃ কৌশলে ছোট ছেলে মেয়েরাও পর্ণ ভিডিও দেখছে।

ব্রিটেনের শীর্ষস্থানীয় মনোরোগ বিশেষজ্ঞ এঞ্জেলা গ্রগরি  বলেছেন, পর্নোগ্রাফী দেখার অভ্যাসের কারনে তরুন প্রজম্মের ছেলেদের যৌন স্বাস্থ্য ভয়াবহ ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে।

নটিংহ্যাম ইউনিভার্সিটি হসপিটালের এই চিকিৎসক বলেছেন, ইদানিং আঠারো থেকে পঁচিশ বছর বয়সী তরুন রোগীর সংখ্যা উল্লেখ্যযোগ্য হারে বেড়েছে।

তিনি আরো বলেছেন, “আমি খেয়াল করছি গত ষোলো বছরে বিশেষ করে গত পাঁচ বছরে সাধারণ চিকিৎসকরা অনেক বেশি হারে তরুণদের আমার কাছে পাঠাচ্ছেন” যা আগে এমনটা দেখেন নি বলে তিনি মন্তব্য করেন। তার মতে অতীতে বেশিরভাগ বয়স্ক পুরুষরা আসতেন ডায়াবেটিস বা হৃদযন্ত্রের সাথে সম্পর্কিত নানা সমস্যা নিয়ে।

তরুণরা বড়জোর আসতো ইরেকটাইল ডিসফাংশন (লিঙ্গ উত্থানজনিত সমস্যা) নিয়ে। পনেরো বছর বয়সী তরুন নিক, এটা অবশ্যই তার আসল নাম নয়। তিনি কয়েক বছর আগে পর্নোগ্রাফিতে আসক্ত হয়েছেন ।

নিক বলছিল, “যৌনতার সাধারণ কোন জিনিসই আমাকে এখন আর উত্তেজিত করে না। তাই দিনকে দিন আরো খারাপ ধরনের পর্ণের প্রতি আমার আগ্রহ হচ্ছে” মিজ গ্রেগরি বলছেন, খুব সহজলভ্য অনলাইন পর্নোগ্রাফিতে তরুণরা যে ধরনের ছবি বা যৌনতার ধারনা পান তা অনেক সময় বাস্তবতার সাথে মেলে না।

এতে তাদের বাস্তব জীবনের যৌন সম্পর্ক ক্ষতিগ্রস্ত হচ্ছে। কারণ তারা তাদের সঙ্গীদের কাছে ঐ ধরনের অবাস্তব কিছু আশা করে থাকেন।

সংযোজন ও সম্পাদনায়ঃ সৈয়দ রুবেল। (প্রতিষ্ঠাতা ও সম্পাদকঃ আমার বাংলা পোস্ট)

আরো পড়ুন…

১। যৌন শক্তি কমে যাওয়ার কারণ

২। যৌন ক্ষমতা বাড়ানোর ১০ টি গোপন উপায়

এই লেখাটি পড়ে আপনার কাছে ভালো লেগে থাকলে স্বাস্থ্য সচেতনায় আপনার ভূমিকা রাখতে এটি ফেসবুকে সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুণ।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

মশা

মশা তাড়ানোর সহজ উপায়! এবার মশা পালাবেই

মশার কয়েল জ্বালানো ব্যতিত মশা তাড়ানোর ঘরোয়া উপায় জেনে নিন। বাসা-বাড়িতে মশার উপদ্রব থেকে রক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *