Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / প্রশ্নঃ সেক্স বাড়ানোর ওষুধের নাম কি?

প্রশ্নঃ সেক্স বাড়ানোর ওষুধের নাম কি?

প্রশ্নঃ আমি যদি সহবাস করার আগে সময় বাড়ানোর জন্য ট্যাবলেট নিতে চাই। আপনার মতে কোনটা ভালো হবে দয়া করে জানান। এর  আগে আমি Seneyra নামের ইন্ডিয়ান ট্যাবলেট নিয়েছিলাম।

উত্তরঃ যৌন মিলনের অধিক সময় পাওয়ার লোভে অনেক তরুণ বিপথে পা বাড়িয়ে জীবনের চরম ভূল করে বসে। ফুটপাতের হকার ওষুধ বিক্রেতারদের চকটদার কথার ফাদে পড়ে প্রতারিত হয় এই  সব তরুণ যুবকেরা। এইসব মানহীন যৌনবর্ধক ওষুধ খেয়ে প্রথম প্রথম দারুণ সুফল পেলেও পরবর্তীতে এসব ওষুধ কোন কাজ করেনা। এসব ওষুধের সরকারের কোনো অনুমতি নেই, নেই ডাক্তারের পরামর্শ  মোতাবেক ব্যবহারের প্রণালী। সবচেয়ে বড় কথা হচ্ছে এসব ওষুধ দ্রুত উত্তেজনা বাড়াতে গিয়ে স্নায়ুতন্ত্রকে দুর্বল করে দেয়। ফলাফল এমন একটা পর্যায়ে দাঁড়ায় তখন আসল ওষুধও অনেকের ক্ষেত্রে কাজে আসেনা। অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় মন থেকে প্রবল যৌন মিলন করতে ইচ্ছে জাগলেও দেহ ও ইন্দ্রিয়ে উত্তেজনা আসে না এবং কারো কারো আসলেও মিনিটের মধ্যেই বীর্যপাত হয়ে যায়। আবার কারো কারো ক্ষেত্রে পুরুষাঙ্গ যোনিতে প্রবেশের মুহূর্তেই বীর্যপাত ঘটিয়ে ফেলে। আর সবচেয়ে  বড় কথা হলো এই ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার ফলে দেখা দিতে পারে অন্যান্য শারীরিক সমস্যা এমন কি সেবনকারীর মৃত্যুও হতে পারে। যৌন  উত্তেজনা ওষুধ সেবন করে যুবকের মৃত্যু শিরোনামের খবর মানবজমিন সহ অন্যান্য পত্রিকাতে বেশ কয়েকবার সংবাদ প্রকাশিত হয়েছে।

কেনো এমনটি হচ্ছে?

প্রথমতঃ এসব ওষুধের মাননিয়ন্ত্রেণ কোনো ভিত্তি নেই। এসব ওষুধের যেহেতু গোপন বিক্রয় করা হয় এবং সরকারের অনুমোদন নেওয়ার প্রয়োজন পরে নি তাই মাননিয়ন্ত্রণের এবং ওষুধ গুলো তৈরিতে উপকরণ ব্যবহারের কোনো পরিমাপ তাঁদের প্রয়োজন হয় না। বলতে গেলে ডাল ভাতের মতো এগুলো তৈরি হচ্ছে যার ফলে এগুলোকে ল্যাবে পরীক্ষা-নিরীক্ষা করার প্রয়োজন তাঁদের পরে না। এসব ওষুধ কারা তৈরি করছে, কারা বাজারজাত করছে এসব জন্ম পরিচয়ও তাঁদের থাকে না। আপনি তাঁদের ওষুধ খেয়ে বেঁচে থাকলে নাকি মরে গেলেন এসব জন্ম পরিচয়হীনদের ভাবার কোনো প্রয়োজন নেই।

দ্বিতীয়ত্বঃ বিভিন্ন কারনে দ্রুত বীর্যপাতের ঘটনা ঘটতে পারে। আপনার দেহে কোন সমস্যা থেকে এরকম হচ্ছে অথবা আপনার আদৌও যৌন সমস্যা  আছে কি না কিংবা অন্য কোনো কারণে এরকমটি হচ্ছে কি না তাঁর আসল কারণ আপনি বুঝতে পারবে না। আর আপনার যৌন সমস্যা থাকলেও তাঁর জন্য কত মাত্রার ওষুধ সেবন করতে হবে, কখন করতে হবে এবং কি পরিমাণ করতে হবে সেটাও আপনি জানেন না। আবার এই ওষুধ সেবন করার সময় আপনাকে কি কি খাবার বর্জন করতে হবে তাও আপনি জানেন না। তাহলে এটি আপনার জন্য রোগ নিবারণ  মাধ্যম  হবে নাকি বিষ হবে বুঝবেন কি করে?

মানুষ ডাল ভাত খায় পেটের ক্ষুধা নিবারণ করার জন্য। আর ওষুধ খায় রোগ থেকে ভালো হওয়ার জন্য। এই ওষুধ যেন আপনার জীবনের জন্য কাল না হয়ে দাঁড়ায়। অতএব নিজের চিকিৎসা নিজে করতে যাবে না। স্বাস্থ্য সমস্যায় ডাক্তারের পরামর্শ মোতাবেক ওষুধ খান, হয়তো এতে আপনার কিছুটা টাকা বাড়তি যেতে পারে, জীবন তো আর নয়?

সেক্সের ওষুধ

যৌন স্বাস্থ্য সমস্যায় চিকিৎসা কোথায় থেকে নিবেন?

আপনার যৌন স্বাস্থ্য সমস্যার চিকিৎসা কোথায় থেকে নিবেন এটাও একটি ভাবার বিষয়। বাংলাদেশের অনেক জায়গায় যৌন চিকিৎসক ডাক্তারগণ ভুয়া এবং এদের ওষুধও ভূয়া। এরা প্রশিক্ষণ প্রাপ্ত ডাক্তার নন। এরাও বিভিন্ন পন্থায় লোভনীয় বিজ্ঞাপন (যেমনঃ পোস্টার, ভিডিও চিত্র বিজ্ঞাপন) প্রচার করে রোগীদেরকে কাছে টানছে এসব ভুঁইফোঁড় চিকিৎসা প্রতিষ্ঠান। লোকদেরকে বিজ্ঞাপনের ফাঁদে ফেলতো কিছু সংখ্যক নারী পুরুষের ভূয়া বক্তব্য পেশ করে। আবার বিজ্ঞাপন প্রচার করার সময় বলে দেয়, সেবনের সাথে সাথেই রেজাল্ট মানে ফলাফল। কিন্তু সত্যি কথা বলতে কি এদের ওষুধও ফুটপাতের বিক্রতাদের মতোই। এদের মূল কাজ হচ্ছে ব্যবসা, চিকিৎসা নয়।

কিন্তু অসংখ্য ভেজাল ডাক্তারদের ভীড়ে আমাদের দেশে  আসল ডাক্তারও আছেন যারা প্রকৃত অর্থেই রোগীদের সঠিক সেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন। তাঁরা রোগীদের ভালো কার্যকরি চিকিৎসা সেবার দেওয়ার লক্ষ্য সময় নিয়ে রোগীদের সমস্যা গুলো বিশদ ভাবে শোনে বুঝার চেষ্টা করেন। এরপর প্রয়োজন মাফিক চিকিৎসা সেবা দিয়ে থাকেন। তেমনই একজন ডাক্তার হচ্ছেন ডাঃ মনিরুজ্জামান এম ডি স্যার।

আমি যতজন রোগীকে ওনার কাছ থেকে চিকিৎসা নিতে বলেছি তাঁরা পরবর্তীতে আমাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে তাঁদের সমস্যা ভালো হয়ে যাওয়ার জন্যে। আমি যখন একটি কাজে স্যারের সাথে দেখা করতে গিয়েছিলাম তখন নিজ থেকে দাঁড়িয়ে দেখেছি তিনি কতটা সময় নিয়ে রোগীদেরকে চিকিৎসা দেন। ঐদিন তিনি এক দম্পতিকে চিকিৎসা সেবা দিয়ে গিয়ে আমাকে আধা ঘন্টার সময় বেশি অপেক্ষা রেখেছিলেন যদিও ঐ নির্ধারিত সময়টি আমার জন্য ছিল।

অতএব, আপনার যেকোন যৌন স্বাস্থ্য সমস্যা পরামর্শ ও চিকিৎসা নিতে ওনার সাথে যোগাযোগ করতে দ্বিধাবোধ করবেন না। দেশ ও দেশের বাহিরের যেকোন স্থান থেকে স্যারের সেবা নিতে পারবেন। তিনি ভিজিটও কম নিয়ে থাকেন। অন্যান্য ডাক্তারগণ যেখান পাঁচশ, হাজার টাকার উপরে ভিজিট নেন, তখন তিনি মাত্র ২০০ টাকা  নেন।

আপনি চিকিৎসা নিতে চান না? সমস্যা নেই, পরামর্শের জন্যই ফোন করুণ। তারপর প্রেসক্রিপশন অনুযায়ী আপনার লোকেশন থেকেই ওষুধ কিনে নিবেন। আমরা চাই আপনি সুস্থ হোন, আপনার দাম্পত্য জীবন আনন্দময়ের সাথে কাটুক। আর এজন্যই আমরা আপনাদের জন্য এতো পরিশ্রম করে লেখা-লেখি করি।

আপনার যৌন স্বাস্থ্য সমস্যায় পরামর্শ ও চিকিৎসা পেতে নির্দ্বিধায় কল দিন 01707330660

উত্তর দিয়েছেনঃ সৈয়দ রুবেল। (প্রতিষ্ঠাতা ও সম্পাদকঃ আমার বাংলা পোস্ট.কম)

স্বাস্থ্য সচেতনতায়  এই লেখাটি শেয়ার করুণ। আপনার একটি শেয়ারে অনেক ভাই এর কুফল হতে বেঁচে যাবে। এসম্পর্কে আপনার মতামত জানাতে কমেন্ট করুণ।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

আমার পুরুষাঙ্গ বড়

প্রশ্নঃ আমার পুরুষাঙ্গ বড় দেখে স্ত্রী মিলন করতে ভয় পায়?

প্রশ্নঃ আমার বয়স ২৫ বছর। আমার পুরুষাঙ্গ ১০ ইঞ্চি ও ১৩ আঙ্গুল লম্বা। আমার স্ত্রী …

One comment

  1. যৌন স্বাস্থ্য সচেতনতায় আপনার চমৎকার লেখনির জন্য অনেক অনেক ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *