Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / দ্রুত বীর্যপাতের সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়

দ্রুত বীর্যপাতের সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়

দ্রুত বীর্যপাতের সমস্যাপ্রশ্নঃ আমার নতুন বিয়ে হয়েছে।

সহবাসের সময় স্বামী ১ বা ২ মিনিটের ভিতরেই বীর্যপাত হয়ে যায়। কি করবো?

আমাদের নিকট প্রশ্ন পাঠানোর জন্য বোন আপনাকে ধন্যবাদ। আমাদের পুরো প্রশ্নের উত্তরটি মন দিয়ে পাঠ করুন।

উত্তর : দ্রুত বীর্যপাতের সমস্যাটি দুই কারণে ঘটতে পারে।

  • নতুন দাম্পত্য জীবনের কারণে।
  • যৌন দুর্বলতার কারণে।

এক. বিয়ের প্রথম মাস ছয় মাস পর্যন্ত সকল পুরুষই সহবাসের সময় কম পায়। নতুন সেক্স লাইফে প্রবেশের ফলে এবং সঙ্গিণীকে কাছে থাকার বলে পুরুষেরা তুলনার চেয়ে অধিক উত্তেজিত হয়ে পড়ে এবং সহবাস চলাকালিন উত্তেজনা ধরে রাখতে পারে না।  জীবনের প্রথম সহবাস করার ফলে পুরুষের লিঙ্গের ঘর্ষণ অনুভূতি বেশি লাভ করে এবং অধিক উত্তেজিত থাকার ফলে দ্রুত বীর্যপাত ঘটে যায়। কিন্তু এটি মাস ছয়কের ভিতরেই ঠিক হয়েছে। কেননা, ততদিনে লিঙ্গের ঘর্ষণ অনুভূতি ধীরে ধীরে কমে আসে এবং দেহে যৌন উত্তেজনাও কমে যায়। যার ফলে প্রাথমিক অবস্থায় চেয়ে পরবর্তী দিন গুলোতে পুরুষেরা তাদের যৌন উত্তেজনা বেশী সময় ধরে রাখতে সক্ষম  হয়।

যৌন সমস্যা সমাধানের উপায়…

কিছু প্রাকৃতিক উপায় প্রয়োগের মাধ্যমে আপনার স্বামীর যৌন দুর্বলতার সমস্যা সমাধান করে সহবাসের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন।

০১ স্বামী দ্রুত বীর্যপাত রোধে স্ত্রীর সাহায্য

হ্যাঁ, আপনার স্বামীর দ্রুত বীর্যপাত রোধে আপনিও সাহায্য করতে পারেন। যৌন বিজ্ঞানী ড. হ্যাভলক এলিস তার নারী পুরুষের সেক্স লাইফ বইতে লিখেছেন এই পরামর্শ। তাই আপনার স্বামীর দ্রুতঃপতন রোধে ড. হ্যাভলক এলিসের পরামর্শটি প্রয়োগ করুন।

পড়ুন : স্বামীর দ্রুত বীর্যপাত প্রতিকারে স্ত্রীর ভূমিকা

০২ দ্রুত বীর্যপাত প্রতিকারে স্বামীর ভূমিকা

যৌন মিলনের সময় দ্রুত বীর্যপাত রোধে আপনার স্বামীও বেশ কিছু সহায়ক ভূমিকা রাখতে পারে। ১৩ টি উপায় প্রয়োগের মাধ্যমে আপনার স্বামী দ্রুত বীর্যপাত রোধ করে সহবাসের সময় বৃদ্ধি করে নিতে পারে। দ্রুত বীর্যপাত রোধে ১৩ টি উপায় জানতে নিচের লেখাটি পড়ুন।

পড়ুন : দ্রুত বীর্যপাত রোধে ১৩ টি সহজ উপায়

০৩ যৌনতার বৃদ্ধির খাবার

প্রাকৃতিক উপায়ে আপনার স্বামীর যৌন দুর্বলতা কাটিয়ে উঠতে সাহায্য করতে পারেন। আপনার স্বামীর প্রতিদিনের খাদ্য তালিকায় এই খাবার গুলো রাখুন, ধীরে ধীরে যৌন দুর্বলতা কমতে শুরু করবে। যৌন দুর্বলতা রোধে বেশ কিছু খাবারের তালিকা আমার বাংলা পোস্ট.কম ব্লগে রয়েছে। আপনি সবগুলো খাবারের তালিকা পড়তে নিচের বিভাগে যান।

দেখুন : যৌনতা বাড়ানোর খাবারের তালিকা

দুই. বিবাহের পূর্বের যৌন দুর্বলতা সৃষ্টি হওয়ার কারণে নতুন বিয়ের পর সহবাসের সময় দ্রুত বীর্যপাত ঘটে যায়। আর এরূপ হয়ে থাকলে আপনার স্বামীর উচিত একজন যৌনরোগ বিশেষজ্ঞের দ্বারা পরামর্শ ও  চিকিৎসা নেওয়ার। একজন প্রকৃত যৌন ডাক্তারের কাছে নিজের অতীত ক্রিয়া-কর্ম ও বর্তমানের সমস্যা গুলো বিশদভাবে বলে চিকিৎসা নিলে আপনার স্বামী যৌন দুর্বলতা কাটিয়ে উঠতে সক্ষম হবে।

যৌন দুর্বলতার চিকিৎসা কোথায় থেকে নিবেন?

বর্তমানে একদল অসাধু ব্যক্তি যৌন ডাক্তার সেজে বসে আছে। রোগীদের প্রকৃত সমস্যা না জেনে-বুঝেই যৌন উত্তেজক ওষুধ দিয়ে বিশাল অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে। তাই যৌন সমস্যার সমাধানের সাইনবোর্ড-লিফটলেট দেখলেই দূর দেওয়া যাবে না। শিক্ষাগত যোগ্যতা, শিক্ষা লাভের স্থান, সরকারের অনুমতিও দেখতে হবে। নয়তো অর্থলোভি ভেজাল ডাক্তারের ভেজাল ওষুধ খেয়ে পরে পস্তাতে হবে।

আমাদের পরামর্শ…

আপনি চাইলে ডাক্তার মনিরুজ্জামান এমডি স্যারের কাছ থেকেও যৌন পরামর্শ ও চিকিৎসা সেবা নিতে পারেন। তিনি শুধু চিকিৎসক নন, স্বাস্থ্য লেখক-গবেষক এবং প্রাকৃতিক চিকিৎসক। আপনি সেবা নয়, যৌন সমস্যার পরামর্শের জন্যও কল দিতে পারেন নির্দ্বিধায়। যোগাযোগ করার ফোন নম্বর গুলো হচ্ছে : 01707330660 (বাংলাদেশ) +601112796062 (মালয়শিয়া)

উল্লেখ, বর্তমানে তিনি মালয়শিয়ায় বাংলাদেশি রোগীদের চিকিৎসা সেবা ও ব্যক্তিগত কাজে মালয়শিয়ায় অবস্থান করছেন। ডাক্তারের সাথে সরাসরি কথা বলার মালয়শিয়ার ফোন নাম্বারে ইমো কিংবা হোয়াটআপের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

উত্তর লিখেছেন : সৈয়দ রুবেল। (সম্পাদকঃ আমার বাংলা পোস্ট)

লেখাটি পড়ার জন্য আমার বাংলা পোস্ট.কম ব্লগ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।

আমাদের লেখিত ও প্রকাশিত আর্টিকেল, বই ও লাইফস্টাইল টিপস গুলো পড়ে আপনার কাছে ভালো লাগলে শেয়ার করে আপনার বন্ধুদেরকে জানান। আমাদের প্রকাশিত আর্টিকেল-বই ও টিপস সম্পর্কে আপনার মতামত জানাতে কমেন্ট করুন।

রেটিং দিন

0%

আমাদের প্রশ্নের উত্তর পড়ে আপনার কাছে কেমন লেগেছে তা আমাদেরকে জানাতে ১তম স্টার থেকে সর্বোচ্চ ৫ম স্টার পর্যন্ত ক্লিক করে রেটিং দিন।

যৌন জীবন থেকে আরও
User Rating: 3.6 ( 5 votes)

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

বীর্য বাড়ানোর খাবার

বীর্য বাড়ানোর পাঁচটি সুপার ফুড

টেস্টোস্টেরন কম, এমন পুরুষ সংখ্যায় আমাদের চারপাশে কম নই। পরীক্ষা না-করানোর কারণে অনেক সময় আমরা …

One comment

  1. সুন্দর পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *