Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / প্রশ্নঃ পতিতার সাথে সহবাস করা যাবে?

প্রশ্নঃ পতিতার সাথে সহবাস করা যাবে?

প্রশ্নঃ আমার যৌন উত্তেজনা খুব প্রবল। কাজ-কর্ম জোগাড় করতে পারেনি বলে এখনো বিয়ে করতে পারেনি।

অপরদিকে আমার বন্ধুরা ভিআইপি কলগার্লদের সাথে রাত কাটায়, আমাকে নিমন্ত্রণ করে তাদের সাথে যোগ দিতে, আমি লজ্জায় ও ভয়ে তাদের  আমন্ত্রণে সাড়া দেয় না।

এদিকে আবার আমারো প্রচন্ড ভাবে সেক্স করতে ইচ্ছে করে। এখন আমি যদি তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে কলগার্লের সাথে রাত কাটানোতে যোগ দেয় তাহলে কি কোন সমস্যা আছে?

উত্তরঃ আমার বাংলা পোস্ট.কম এ যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আপনার প্রশ্নকে সাধুবাদ জানাই।

আমাদের সমাজে একটি প্রবাদ প্রচলিত আছে, “সৎ সঙ্গে সর্গে বাস, অসৎ সঙ্গে সর্বনাশ”। অর্থাৎ, আপনি যদি সৎ বা ভালো লোকদের সাথে চলাফেরা-উঠাবসা করেন, তাহলে আপনি দুনিয়াতেই সর্গে বাস করবেন। কিন্তু আপনি যদি অসৎ বা খারাপ লোকদের সাথে চলাফেরা উঠা-বাসা করে  করেন তাহলে আপনি দুনিয়াতে নরকে বাস করবেন। সেই অসৎ  বা খারাপ চরিত্রের লোকটি আপনার নিকট বন্ধু কিংবা পরিবারের সদ্যসই হোক না কেনো, আপনার উপরে এর প্রভাব পড়বেই।

আমাদের সমাজে দুই ধরনের লোক আছে যাদের মধ্যে একদল আছে ভালো চরিত্রের অধিকারী, আর অপর দল হচ্ছে খারাপ চরিত্রের অধিকারী।

ভালো সৎ চরিত্রের অধিকারী লোকেরা তাঁর সঙ্গী সাথীদেরকে সর্বদায় ভালো  রাখতে চেষ্টা করে, আর অপর দিকে অসৎ খারাপ চরিত্রের অধিকারী লোকেরা তাঁর সঙ্গী সাথীদেরকেও খারাপ বানাতে প্রচেষ্টা চালিয়ে যায়। এটাই কঠিন সত্য  এবং কঠিন বাস্তবতা।

আপনার এই প্রশ্নের উত্তরটি দুই ভাবে দেওয়া যায়। প্রথমটি হচ্ছে ধর্মীয় ভাবে। আর দ্বিতীয়টি হচ্ছেঃ স্বাস্থ্য বিজ্ঞান ভাবে। আমি সবার জ্ঞানার্থে দুই ভাবেই উত্তর প্রদান করবো।

১। ধর্মঃ আমাদের ইসলাম ধর্মে পরনারীর সাথে সহবাস করা কিংবা তাঁর সাথে যৌন সম্পর্ক স্থাপন করা সম্পূর্ণরূপে হারাম। যাকে ইসলামী পরিভাষায় ব্যভিচার বলা হয়। প্রকৃত ইসলাম ধর্ম বিবাহ ব্যতীত কোন নারীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে অনুমতি দেয়না।   কেউ যদি বিবাহ ব্যতীত কোন নারীর সাথে যৌন সম্পর্ক  স্থাপন করে তাহলে এটি সম্পূর্ণ হারাম  এবং কবীরা গুনাহের ভাগীদার হবে। আর এতে করে যৌবনের পবিত্রাও নষ্ট হবে।  তাই রাসূলুল্লাহ (সাঃ) নির্দেশ দিয়েছেন মুসলিম ছেলে-মেয়েরা  যৌবন প্রাপ্ত হলে তাদেরকে বিবাহ করিয়ে দিতে। তাতে সমাজে শৃঙ্খলা বজায় থাকবে। কিন্তু আমাদের দেশে তা সম্পূর্ণ উল্টো। ছেলে চাকরি জোগাড় করতে পারেনি বলে ছেলেকে বিবাহ করায় না বউকে খাওয়াবে কি যুক্তি দেখিয়ে। তাদের কাছে মনে হয় এই  দেশের বউদের পেট  হাতির মতো, ছেলে রোজগার করার আগে বিয়ে করালে বউমা এসে খেয়ে দেয়ে সব শেষ করে ফেলবে।

আরো পড়ুনঃ ইসলামে পরনারীর সাথে যৌন সম্পর্ক করার শাস্তি

২। স্বাস্থ্য ঝুকিঃ  কলগার্ল বা যৌন কর্মীদের (sex woker) সাথে যৌন সম্পর্ক স্থাপন করা নিরাপদ নয়। তারা বহু পুরুষের সঙ্গে মিলিত হবার কারণে তারা ভয়ঙ্কর যৌনবাহী রোগে আক্রান্ত হতে পারে। অথবা আক্রান্ত থাকতে যৌন কর্মীর সঙ্গে মিলিত হওয়া পুরুষটিও।  আক্রান্ত পুরুষের সাথে যৌন কর্মীর মিলিত হবার কারণে অনিরাপদ পন্থায় যৌন কর্মীও যৌনরোগ বাহী জীবাণুতে আক্রান্ত হতে পারে। আর সেখান থেকে আপনিও। উল্লেখ যে, অনেক খদ্দরই যৌন কর্মীদের সাথে মিলিত হবার সময় কনডম ব্যবহার করে না যার ফলে এখানে মারাত্মক স্বাস্থ্য ঝুঁকি  থেকেই যায়। কেননা, খদ্দরদের মধ্যে অনেক খদ্দরই আছে যারা টাকার বিনিময়ে যৌন কর্মীদের মতোই বহু নারীদের সাথে মিলিত হয়। অপরদিকে, কনডম ব্যবহার করে যৌন কার্জ সম্পন্ন করলেও অনেক সময় কনডম ভালো মানের না হওয়ার কারণে কিংবা কনডমের ভিতরে বাতাস  থাকার  কারণে যোনির ভিতরে ফেটে বিপদ ঘটিয়ে ফেলতে পারে। তাই, যৌন কর্মীদের সাথে যতই নিরাপদ যৌন মিলনের কথা বলা হোক না কেন আসলে ততটা নিরাপদ নয়।

আরো পড়ুনঃ যৌনবাহি রোগ গুলো কি কি এবং তাঁর ক্ষতিকর প্রভাব

পরামর্শঃ যৌন কর্মীদের সঙ্গে মিলিত হবার আগে ভালো মানের কনডম লিঙ্গে পড়িয়ে নিবেন। কমদামি কিংবা পাতলা কনডম ব্যবহার করা থেকে বিরত  থাকুন। লিঙ্গে কনডম পড়ানোর সময় খেয়াল রাখবেন যাতে কনডমের ভিতরে যাতে বাতাস না থাকে।

আবেগের বশতী হয়ে যৌন কর্মীর যৌনাঙ্গ লেহন-চুম্বন করা থেকে বিরত থাকুন। সে যৌন কর্মী যদি দুর্ভাগ্যবশত যৌন সংক্রমণ ভাইরাস বহন করে থাকে তাহলে এর মাধ্যমে আপনিও আক্রান্ত হয়ে  যাবেন।

আরো পড়ুন  : যৌনাঙ্গ লেহন ও চোষণ করার ক্ষতি

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

যোনিতে বীর্যপাত

Q : যোনিতে বীর্যপাত ঘটলে নারী কোন আনন্দ পায় কি?

প্রশ্নঃ যোনিতে পুরুষের বীর্যপাত ঘটলে নারী কোন আনন্দ পায় কি? উত্তরঃ হ্যাঁ, নারীর যোনিতে বীর্যপাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE