Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / প্রশ্নঃ লিঙ্গ কতটুকু বড় হলে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া যাবে?

প্রশ্নঃ লিঙ্গ কতটুকু বড় হলে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া যাবে?

লিঙ্গপ্রশ্নঃ লিঙ্গ কতটুকু বড় হলে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া যাবে?

উত্তরঃ ভাই পুরুষের লিঙ্গ বড় হলেই যে তার স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দিতে পারবে এমনটা ভাবা বোকামী ছাড়া আর কিছু নয়। আপনি যদি আপনার স্ত্রীকে পূর্ণতৃপ্তি দিতে চান তাহলে আপনার স্ত্রী যতক্ষণ পর্যন্ত তৃপ্তিবোধ না করছে ততক্ষণ পর্যন্ত আপনাকে সহবাস করে যেতে হবে। মনে করুণ আপনার স্ত্রী ১০ মিনিটের কমে তৃপ্তিবোধ করে না তাহলে আপনাকে ১০ মিনিট পর্যন্ত সহবাস চালিয়ে যেতে হবে। যদি আপনি ১০ মিনিটের কম সহবাস করতে অক্ষম হন তাহলে আপনার স্ত্রী অপূর্ণ থেকে যাবে। আর যদি আপনি ১০ মিনিটের বেশি সময় ধরে সহবাস করতে সক্ষম হন তাহলে এতে আপনার স্ত্রীর তাতে কোনো ক্ষতি নেই যদি সে তৃপ্তিবোধ করে ফেলে। কিন্তু আপনার স্ত্রীর তৃপ্তিবোধ করার পূর্বেই যদি আপনার তৃপ্তি হয়ে যায় তাহলে আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে। এই কৌশল গুলো আপনি অবলম্বন করলে আপনার স্ত্রীও তৃপ্তি পাবে। তাছাড়া আপনাকে এর সাথে যৌন বৃদ্ধি কারক খাবার বেশি করে খেতে হবে ও যে সব খাবার খেলে যৌন দূর্বলতা সৃষ্টি হয় সেসব খাবার পরিহার করতে হবে।

নারীর পূর্ণতৃপ্তি সম্পর্কে আগে বলে দিলাম এখন আসি পুরুষের লিঙ্গ বড়ত্ব নিয়ে। লিঙ্গ সাধারণ সব পুরুষেরই ৫ বা ৬ ইঞ্চি লম্বা হয়। সহবাসের ক্ষেত্রে ৩ ইঞ্চি লম্বা হলেই যথেষ্ট।

আপনার যদি যৌন দূর্বলতা থাকে তাহলে আপনি অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। আশা করি আপনি ভালো হয়ে যাবেন। স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দিতে আমাদের সাইটে প্রকাশিত দুইটি বই আপনি ভালো ভাবে অধ্যায়ন করেন। সহবাসের অনেক কৌশল আপনি জানতে পারবেন।

একান্ত নির্জনে গোপন আলাপ-যৌন শিক্ষার বই

২   নারী পুরুষের সেক্সলাইফ 

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

আমার পুরুষাঙ্গ বড়

প্রশ্নঃ আমার পুরুষাঙ্গ বড় দেখে স্ত্রী মিলন করতে ভয় পায়?

প্রশ্নঃ আমার বয়স ২৫ বছর। আমার পুরুষাঙ্গ ১০ ইঞ্চি ও ১৩ আঙ্গুল লম্বা। আমার স্ত্রী …

No comments

  1. Sex power baranur jonne kon dhuruner fooder proyojon and sei food gulur name jodi ollekh kore diten.Even food khawer niomaboli guluo lekhben. please.

     

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *