Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / সহবাসের শেষের দিকে পুরুষের মতো নারীও কি আনন্দ লাভ করে?

সহবাসের শেষের দিকে পুরুষের মতো নারীও কি আনন্দ লাভ করে?

প্রশ্নঃ সহবাসের শেষে দিকে পুরুষ যেমন আনন্দ ও সুখ অনুভব করে?

নারীও কি অনুরূপ আনন্দ ও সুখ পায়?

উত্তরঃ শৃঙ্গার ও মিলনের চরম মুহূর্তে ঘটে বীর্যপাত। তখন পুরুষ থাকে চরমভাবে উত্তেজিত। নারীও উত্তেজিত থাকে, কিন্তু তাঁর উত্তেজনার রেশ থাকে অনেকক্ষণ। সঙ্গমের পরেও। তাই পুরুষের উচিত নারীকে জড়িয়ে অন্ততঃ কিছুক্ষণ শুয়ে থাকা।

মিলনের শেষে স্বামীর সাথে স্ত্রীকেও পরিপূর্ণ তৃপ্তি দেয়। কিন্তু সব নারীর বেলায় এমনটি ঘটে না। কেননা স্বামী স্ত্রীর চাহিদা অনুযায়ী মিলন করতে পারে না।

সহবাসের সুখঅনেক পুরুষের বেলায় দেখা যায় তাঁরা মিলনের শুরুতেই বা কয়েক মিনিটের মধ্যেই বীর্যপাত করে দেয়। দুই—চার মিনিটে কোনো নারী তৃপ্ত হয় না। এ নিয়ে অনেক নারী স্বামীর যৌন মিলনের স্বল্প সময়ের জন্য আমাদের কাছে অভিযোগ করেছেন যা আমাদের পূর্বে প্রকাশিত প্রশ্ন থেকে আপনি জানতে পারবেন।

সহবাসের তৃপ্তি লাভ করার সম্পর্কে অনেক নারীদেরই অভিযোগ আছে যে, তাদের মিলনের সুখ লাভ করার পূর্বেই তাদের স্বামীর বীর্যপাত হয়ে যায় এবং যার ফলে তাদের মন-মেজাজ বিগড়ে যায়।

আবার অনেক স্ত্রী স্বামীকে খুশী করতে মিথ্যা পরিতৃপ্তির ভান করে থাকে এবং মিথ্যা বলে থাকে এই বলে যে, আমার তৃপ্তি হয়েছে। কিন্তু আসল সত্যি হচ্ছে এই যে, তাঁর তৃপ্তি হয়নি।

অনেক নারী স্বামীর সন্দেহ থেকে বাঁচতেও মিথ্যা আশ্রয় নেয়। নারী মনে করেন যদি আমি সত্যি কথা বলি তাহলে সে আমাকে অযথা সন্দেহ করবে এবং ভাববে আমি পর-পুরুষেরা যৌন চাহিদা নিবারণ করি। এ রকমের স্বামীরা স্ত্রীদের কাছে কখনো প্রিয় হতে পারে না। তাঁরা হয়তো স্বামীর প্রয়োজনেই যৌন মিলন করে এবং মনকে শান্তা দেয় এই বলে যে আমার যখন তৃপ্তি হয় না অতএব আমার স্বামীর প্রয়োজনেই করি। নয়তো স্বামী আমার পর-নারীতে আসক্ত হয়ে যেতে পারে। এরকম দুশ্চিন্তা অনেক নারীকে

স্ত্রীদের এরকম মনোভাব থেকে রক্ষা করতে স্বামীদের উচিত স্ত্রীদের যৌন চাহিদার প্রতি লক্ষ রাখা এবং বীর্যপাত ঘটানোর পূর্বে স্ত্রী হাবভাবের প্রতি লক্ষ রাখা। তাঁর তৃপ্তি হচ্ছে কি না এবং সে আরো সময় মিলন করতে চায় কি না। সে মিলনের আসন পরিবর্তন করতে ইচ্ছুক কি না অথবা সে কি ধরণের আসনে মিলন করতে চায় সেটাও মিলনের পূর্বে জেনে নেওয়া উচিত। এবং প্রথম মিলনে সে তৃপ্ত না হলে আবার পুনরায় মিলনে লিপ্ত হওয়া উচিত।

স্বামী যদি যৌন দুর্বলতায় ভোগে থাকলে অবশ্যই ভালো একজন যৌন চিকিৎসকের দ্বারা চিকিৎসা নেওয়া প্রয়োজন।

আপনি কি যৌন চিকিৎসা ও পরামর্শ নিতে আগ্রহী? তাহলে নির্দ্বিধায় কথা বলুন যৌনরোগ বিশেষজ্ঞ ন্যাচারাল চিকিৎসক ডাক্তার মনিরুজ্জামান এম ডি স্যারের সাথে। ফোন ঃ 01707330660, +601112796062

আপনার জন্য আরও সাহায্য…

১। যৌন মিলনের সময় বাড়ানোর কলা-কৌশল ও উপায়

কিছু কলা-কৌশল ও উপায় প্রয়োগের মাধ্যমে আপনার যৌন মিলনের সময় বা স্থায়িত্ব বাড়ান। এই উপায় গুলো প্রয়োগের দ্বারা আগের চেয়ে অধিক সময় নিয়ে আপনি যৌন মিলন চালিয়ে যেতে সক্ষম হবেন স্ত্রীকে পূর্বের চেয়ে অধিক যৌন তৃপ্তি দিতে পারবেন। যৌন মিলনের সময় বাড়ানোর উপায় জানতে ও শিখতে এখানে ক্লিক করুণ>> 

২। স্ত্রীর যৌন তৃপ্তির বুঝার উপায়

যৌন মিলনের সময় স্ত্রীর কিছু হাব-ভাব ও আচরণের দ্বারা তাঁর যৌন তৃপ্তির লক্ষণ প্রকাশ পায়। যৌন মিলন চলাকালীন স্ত্রীর মাঝে এ লক্ষণ গুলো প্রকাশ পেলে বুঝে নিতে পারবেন যে আপনার স্ত্রী যৌন মিলনের পরিতৃপ্তি লাভ করেছে। আপনি নারীর যৌন তৃপ্তির লক্ষণ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুণ>>

উত্তর লিখেছেনঃ সৈয়দ রুবেল। (প্রতিষ্ঠাতা ও সম্পাদক-আমার বাংলা পোস্ট.কম)

আমাদের প্রশ্নের উত্তর পড়ে আপনার কাছে ভালো লেগেছে? ভালো লেগে থাকলে শেয়ার করে অন্যদেরকে পড়ার সুযোগ দিন। আপনার মতামত জানাতে কমেন্ট করুণ। একটি সুন্দর কার্যকরী সামাজিক ব্লগ প্লাটফর্ম নির্মাণে আপনিও ভূমিকা রাখুন।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

বিধবা

বিধবা নারীদের যৌন চাহিদা ও আমাদের সমাজ ব্যবস্থা

প্রশ্নঃ বিধবা মেয়েদের যৌন ক্ষুধা হয় কি?   উত্তরঃ বিধবা মেয়েদের অনেক সমস্যা। একদিকে যেমন …

One comment

  1. আমি জানতে চাই সহবাসের সময় মেয়েদের যখন চরম পুলক হয় তখন মেয়েদের বীর্য কি বাইরে বপর হয় নাকি ভেতরে থেকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *