Home / যৌন জীবন / যৌন জিজ্ঞাসা (প্রশ্ন ও উত্তর) / প্রশ্নঃ আমার স্বামী দ্রুত বীর্যপাত ঘটিয়ে ফেলে-কি করবো?

প্রশ্নঃ আমার স্বামী দ্রুত বীর্যপাত ঘটিয়ে ফেলে-কি করবো?

আজকের স্বামীদের মধ্যে অনেকেই আছে যাদের সংসারের প্রতি কোন খেয়াল থাকে না। স্ত্রীর চাওয়া পাওয়াকে কোন গুরুত্ব দেয় না। ফলাফল যা হবার সেটাই হয়। নারী পুরুষের বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে প্রতিদিন প্রায় শতাধিক ব্যক্তির সঙ্গে আমাদের কথা হয়। আলোচনার অধিকাংশ বিষয় থাকে স্বামীর যৌন দুর্বলতা, অবৈধ যৌন সম্পর্ক সহ আরো অন্যান্য। আমরা চেষ্টা করি সবাইকে সাধ্যানুযায়ী সাহায্য করতে। অধিকাংশ নারীদের কাছ থেকে প্রশ্ন ও অভিযোগ আসে যৌন মিলনে স্বামী স্ত্রীকে সন্তুষ্ট করতে পারে না এবং কাজের তাগিদে স্বামী বাহিরে থাকে যার কারণে স্ত্রীকে সময় দিতে পারে না। ফলে স্ত্রী পরপুরুষের দিকে আকৃষ্ট হয়। গতকাল তেমনি একজন ভারতীয় বৌদির সাথে কথা হয়েছিল। তিনি আমাদেরকে কাছে প্রশ্ন করেছিলেনঃ আমার স্বামী সেক্স করার সময় বীর্য তাড়াতাড়ি বের করে ফেলে কি করবো? (Amr hasbnd Sex korar somay spm taratari ber kore fele ki krbo)।

জবাবে আমরা বলেছিলামঃ আমাদের সাথে যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ।

আপনি এই লেখাটি পড়ুন : সহবাসের সময় কম পেলে আপনার যা করনীয়

বলে রাখা দরকার, এই ধরণের প্রশ্ন যারা করেন আমরা তাদের প্রোফাইল ঘুরে দেখি। তিনি কি পছন্দ করেন, কাদেরকে তিনি ফ্রেন্ডলিস্টে রেখেছেন। তার ফ্রেন্ডলিস্টের একটি একটি আইডি উপর আমাদের চোখ পড়ল। আইডি’র নামঃ বৌদির মিষ্টি দেবর

আমরা তাকে প্রশ্ন করলামঃ আপনার ফ্রেন্ড লিস্টে এরকম নোংরা ব্যক্তি কেনো? @[100013684052400:]

আশা করি আপনিকে সরিয়ে দেবেন।

তিনি আমাদেরকে রিপ্লে করেনঃ কেনো নোংরা হবেন। উনি কি করেছে। উনি তো আমায় কিছু বলেনি খারাপ। (Kno nongra kno hoben uni… ki kreche uni.. amy to kichu boleni khrp)

আমাদের রিপ্লে ছিলঃ যিনি প্রোফাইলে নোংরা ছবি দেয় এবং সেই ছবিতেও ভাবীদের সাথে সেক্স করার ইঙ্গিত থাকে তাহলে তিনি কি নোংরা ব্যক্তি নন? আবার প্রোফাইলের নাম বৌদির মিষ্টি দেবর?

তিনি জবাব দেনঃ ঠিক আছে আন্ডফ্রেন্ড করে দিবো…কিন্তু অনেক সময় একলা অনুভব করি, সেক্স চ্যাট করতে ইচ্ছে হয়… আমার বর এমনিতে তো কাজে বাহিরে থাকেন বেশি, সময় কাটানো বেশ কষ্টকর হয়। (Ok unfrnd kre dbo… kintu onk somay akla feel kri sex chat krte iccha hoa… Amr bor amni teo kaje baire thaken besi somay katano besh kostokar hoa).

আমাদের পক্ষে রিপ্লে ছিলঃ অবসর সময় কাটানোর জন্য আরো অনেক ভালো মাধ্যম আছে তার জন্য এই নয় যে অন্য নষ্টা ছেলেদের সাথে অশ্লীল চ্যাট করে কাটাতে হবে? অবসরের সময় নিজের জ্ঞান অর্জনের দিকে ধাবিত করুন অথবা ভালো গল্প, কৌতুক অথবা বই পড়ুন।

জবাবে তিনি বললেনঃ হা। (ha)

আমরা আবারো প্রশ্ন করলামঃ তার সাথে আপনার ছবি আদান প্রদান হয়নি তো?

তিনি জবাবে বললেনঃ কার সাথে?

আমরা বললামঃ যে ছেলের সাথে সেক্স চ্যাট করেন?

তিনি বললেনঃ হ্যাঁ রাতে করি। যাদের সাথে সেক্স,তাদের রিয়েল শরীর এর ছবি দি। (Ha rate kri jader sth a sx chat tader real Sorir ar chobi di..)

জবাবে আমরা বললামঃ সেটা কি খোলা দেহেরই?

জবাবে তিনি বললেনঃ হ্যাঁ আমি নগ্ন হয়ে নিজের দেহর ছবি দিয়েছি….দু,পা, যো*.. (Ha ami neked hoa nijer deho r pic diachi… Dud pacha pussy..)

আমরা জবাব দিলামঃ বাহ, শুনতেই আমি লজ্জা পাচ্ছি, একজন মেয়ে হয়ে আপনি নিজের দেহ এভাবে অন্যের নিকট বিলীন করে দেওয়াতে। এখন এই ছবি গুলো যদি তারা লোক প্রকাশে পাবলিশ করে দেয় তাহলে কি হবে একবার বাবুন তো? অথবা এই সব ছবি কোন না কোনো ভাবে আপনার স্বামীর হাতে পড়ে যায় তখন?

তিনি জবাব দিলেনঃ কেনো সে এমন করবে। কেনো সেকি আমার শত্রু…আমি একলা থাকি,সেক্স ভালোবাসি, সেক্স ছাড়া থাকতে পারি না।(Kano se amn krbe kano.. se ki amr sotru.. ami akla thaki sex valobsi Sex chara thkte pri na..)

আমরা জবাব দিলামঃ সেটা সময় বলে দিবে। সেক্সের জন্য নিজের আত্মসম্মান এভাবে বিলিয়ে দিবেন এটা আশা করা দুরহ্য।

জবাবে তিনি বললেনঃ যার স্বামীর সময় নাই সেক্স করার সেই মেয়ে বুঝে কি কষ্ট। (Jar hasbnd ar time nai sx korar sei may bojhe ki kosto)

জবাবে আমরা বললামঃ সে গলদ আমি প্রথমেই বুঝতে পেরেছি তাই বলে এভাবে নৈতিকতা বিসর্জন?

তিনি আবারো বললেনঃ অনেক কষ্টের…এমন কি স্বামীকে না জানিয়ে ব্যক্তি জীবনেও অনেক কিছু করেছি একটু আরাম এর জন্য। (Onk koste… amon ki sami Ke na jania real Life a o onk kichu krechi aktu aram ar jnn)

জবাবে আমরা বললামঃ সেটা তো আমরা বুঝি। স্বামীর যদি যৌন শক্তি কম থাকে তাহলে তার চিকিৎসা করানো যেতে পারে। এখন আপনি যাদের সাথে এসব করেছেন তারা যদি গোপনে এর ভিডিও করে থাকে এবং যাদের কে নগ্ন ছবি দিয়েছেন তারা তা যদি ইন্টারনেটে ছড়িয়ে দেয় তখন আপনার অনুভূতি কেমন হবে?

তিনি জবাবে বললেনঃ আমার স্বামী আমার প্রথম বাচ্ছা নষ্ট করে দেয় তারপর আমি ২ বছর একলা ছিলাম,তারপর আবার বাচ্ছা নি..আর এখন স্বামী দূরে থাকে..সেক্স করতে পারিনা…অনেক ছেলে আমাকে পছন্দ করে..গোপনে দেখা করি. ১ঘন্টা বা ২ ঘন্টা মজা করি..কষ্ট হয়..যখন সেক্স করে অন্য পুরুষ। কিন্তু সুখ টা পেলে সব ভুলে যাই।(Amr hasbnd amr 1st baby nosto kre day Trpr ami 2yr akla chiom trpr ami abr baccha ni.. ar akhn hsbnd dure thake… sx krte pari na.. onk chele amy like kre… Gopone meet kre.. 1hr Ba 2hr Moja kre.. Kosto hoa.. jokhn sex kre onno purush.. kintu sukh ta pele sob vule jai.. sai aram tai amr hoa)

তিনি আবার লিখেছেনঃ Amr jouno aram ta pai tader theke setai bollm… Ager theke bole rakhe onk a gopone sex krte chay.. Tder sth a meet kre time di.. nijer satisfied hoe (আমার যৌন আরাম টা পায় তাদের থেকে। আগের থেকে বলে রাখি অনেক এ গোপনে সেক্স করতে চায়ই, তাদের সাথে দেখা করে সময় দেয় নিজে নিরাপদ হয়ে।)

আমরা তাকে জিজ্ঞেস করলামঃ এতে কি আপনার মনে অপরাধ বোধ জাগে না?

তিনি জবাব দিলেনঃ নিজের আরামটা ভালো লাগে। আগে কষ্ট হতো, কারোর সাথে সঙ্গম করার পর কাঁদতাম..এখন আর ভাবি না…। (Na nijer aram ta vlo lge.. ag a kosto hoto karor sth a songom krar por kadtam.. akhn r ato vabi na…. )

জবাবে আমরা বললামঃ আপনি এখন মনে করেন আপনার জীবনে এটা স্বাভাবিক হয়ে গেছে?

তিনি উত্তর দিলেনঃ Ha onk tai.. Kno chele boudi tmr dud chuabo bolle Gopone take dud chuste di… kosto hoa na akhn r… Sorir dite valo lge akhn হ্যাঁ অনেক তাই..কোন ছেলে বলে বৌদি তোমার *** ****** বলে গোপনে তাকে দেয়… কষ্ট হয় না এখন আর..শরীর দিতে ভালো লাগে।

তিনি এ জবাব দেওয়ার পর বার্তা পাঠানো বন্ধ করে দেন। যার ফলে আমরা আর কোনো জবাব দিতে পারেনি। তিনি হয়তো ভয় পেয়ে গেছেন। আমাদের ইচ্ছে ছিলো সব কিছু জেনে তাকে ভুল পথ থেকে ফিরিয়ে আনা এবং তার স্বামীকে চিকিৎসার ব্যবস্থা করা। তার ভীতুমীর জন্য সেটা সম্ভব হয়ে উঠেনি। উপরের আলোচনা থেকে নিশ্চয় আপনি বুঝতে পেরেছেন স্ত্রীকে সময় না দিলে একজন স্ত্রী কোথায় নেমে যেতে পারে। তাই আপন স্ত্রীর ইচ্ছা ও চাহিদার উপর গুরুত্ব দিন। নিজের স্ত্রীকে দেহ বিলিন করে দেওয়ার হাত থেকে রক্ষা। আপন স্ত্রীর নৈতিকতা অধঃপতন মানে আপনার আত্মসম্মা সব কিছু বিসর্জন। তাই টাকার পিছনে ছোটা-ছুটি কম করুন। যার জন্য এসব করবেন আপনি হয়তো তার কাছে সো-পিছের মতো হয়ে থাকবেন। সম্পদ জোগাড় করবেন আপনি, এর ফায়দা লুটবে অন্যজন।

আরো দুজন নারীর কথা বলি…

ঢাকা থেকে প্রায় ১ বছর আগে একজন নারী ম্যাসেজ দিয়েছেন। তার অভিযোগ স্বামী লিঙ্গ ছোট তাই তিনি তৃপ্তি পাননা তাই যৌন তৃপ্তি পেতে ছুটে চলেন আবাসিক হোটেলে। জিজ্ঞেস করলাম আপনার স্বামী লিঙ্গ আনুমানিক লম্বা কত হবে? জবাবে তিনি বললেনঃ ৬ ইঞ্চি হবে। আমরা বললাম, ৬ ইঞ্চি পুরুষাঙ্গ দিয়ে আপনার পরিতৃপ্তি হয় না? জবাবে তিনি অনেক কিছুই বললেন। সাথে আরো বললেন, তার স্বামী তাকে অনেক ভালোবাসেন তিনিও স্বামীকে ভালোবাসেন। এখানে তা আর আনতে চাই না। সেসব না শুনাই ভালো।

ভারত থেকে আরেক নারী ম্যাসেজ দিয়েছেন, তার স্বামী লিঙ্গও ছোট। তিনি মিলনের মজা পাননা। করনীয় কি জানতে চেয়েছেন। জবাবে আমরা তাকে এই লেখাটি পড়তে বলিঃ ছোট পুরুষাঙ্গ দিয়ে স্ত্রীকে তৃপ্তি দেওয়ার উপায়

তিনি লেখা পড়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন। কারণ লেখার ভিতরে স্বামীকে তালাক দেওয়া কথা ছিলো। তিনি যৌন তৃপ্তি কম উপভোগ করবেন কিন্তু স্বামীকে ছাড়তে রাজী নয়। তার কাছে সেক্স বড় নয় স্বামী ও পরিবারের ভালোবাসাই অনেক বড়।

ওপরের তিন জনেই নারী। তিন জনের সমস্যা একই। সেটা হচ্ছে যৌন তৃপ্তি। কিন্তু রুচিবোধ ভিন্ন। উপরের তিনজন নারীর বাস্তব কথাই আপনারা পড়লে। এখানে কে সত্যিকার্থে স্বামীকে ভালোবাসেন তা কথা ও কাজের দ্বারাই আপনারা প্রমাণ পেয়ে গেলেন। তৃতীয় নারীরদেরকে যারা স্ত্রী হিসেবে পায় তারা সত্যিকার্থেই ভাগ্যবতী। আর উপরের দুজন নারীর মতো স্ত্রী যারা পায় সেসব স্বামীরা আসলেই কপালপোড়া হতভাগা। এরা যাদের সুখের জন্য নিজের জীবনের আনন্দ সুখ বিসর্জন দেয়, তারা তাদের কষ্টের কথা ভাবে না। এখন সিদ্ধান্ত আপনাদের। আপনি এখন কি করবেন।

নোটঃ আমরা কারোর ব্যক্তিগত জীবনের নোংরা গল্প ভাগ করতে চায়নি, কিন্তু স্বামীর অবহেলায় একজন স্ত্রীর নৈতিক অধঃপতন কোথায় গিয়ে ঠেকতে পারে তাঁর বাস্তব প্রমাণ দিতেই আমরা এই কথোপকথন টি এখানে ভাগ করেছি।

পরামর্শঃ আপনার স্ত্রী আপনার অর্ধাঙ্গীনি। তাঁর ইজ্জত আব্রু হেজাফত করার দায়িত্ব আপনার উপরেও বর্তায়। অতএব, স্ত্রীকে সময় দিন, তাঁর প্রকৃত চাওয়া পাওয়া গুলো বুঝতে ও পূরণ করতে সচেষ্ট হোন।

About Syed Rubel

Creative writer and editor of amar bangla post. Syed Rubel create this blog in 2014 and start social bangla bloggin.

Check Also

যোনিতে বীর্যপাত

Q : যোনিতে বীর্যপাত ঘটলে নারী কোন আনন্দ পায় কি?

প্রশ্নঃ যোনিতে পুরুষের বীর্যপাত ঘটলে নারী কোন আনন্দ পায় কি? উত্তরঃ হ্যাঁ, নারীর যোনিতে বীর্যপাত …

One comment

  1. khuv valo jinis

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE